IPL-র মেগা অকশনে তিন ভারতীয় প্লেয়ারকে ছাঁটবে KKR, প্রকাশ্যে সম্ভাব্য তালিকা

Published on:

ipl mega auction kkr team

ইন্ডিয়া হুড ডেস্কঃ এ বছরের শেষের দিকে হতে চলেছে IPL-র মেগা নিলাম। আর এই নিলামে অনেক প্লেয়ারেরই ভাগ্য নির্ধারণ হবে। কেউ খেলবেন টাকার গদিতে, আবার কাউকে কোনও দলই নেবে না। ১৮ তম আইপিএলের শিরোপা জেতা KKR টিমের উপর এবার সবার নজর থাকবে এই নিলামে। গত বছর কলকাতা নাইট রাইডার্স মিচেল স্টার্ককে প্রায় ২৫ কোটি দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিল। তবে এবার অতটা চমক না দিলেও, শাহরুখ খানের দল অনেক প্লেয়ারকেই ছেড়ে দিতে পারে।

কিছুদিন আগে KKR দলের বোলার হর্ষিত রাণা একটি পডকাস্টে জানিয়েছিলেন যে, এবার মাত্র ৪ জন প্লেয়ারকে রেখে দেবে দল। বাকিদের ছাঁটাই করা হবে। নতুন প্লেয়ারদের নিয়ে দল সাজাতে পারে KKR। হর্ষিত রাণা জানিয়েছিলেন য, সুনীল নারিন, আন্দ্রে রাসেল ও রিঙ্কু সিংকে দলে রেখে দেওয়া হবে। তবে চার নম্বর প্লেয়ার কোনজন, তা নিয়ে নিশ্চিত না তিনি। চার নম্বররে শ্রেয়স আইয়ার, বরুণ চক্রবর্তী, ভেঙ্কটেশ আইয়ার, নিতিশ রাণার নাম নিয়েছিলেন হর্ষিত। আর এবার কলকাতা নাইট রাইডার্স কোন কোন ভারতীয় প্লেয়ারকে দল থেকে ছাঁটতে চলেছে, তার একটা সম্ভাব্য তালিকা সামনে এসেছে।

গম্ভীরের অভাব অনুভব করবে কলকাতা নাইট রাইডার্স

উল্লেখ্য, কেকেআর এবার সবথেকে বড় অভাব অনুভব করবে গৌতম গম্ভীরের। এই গম্ভীরের আমলেই তিন তিনবার ট্রফি জয় করেছে শাহরুখ খানের দল। গম্ভীর অধিনায়ক থাকাকালীন দু’বার আইপিএলের সেরার শিরোপা এনে দিয়েছিল কলকাতাকে। আর একবার মেন্টর থেকে দলকে চ্যাম্পিয়ন করেছে। তবে গম্ভীর এখন জাতীয় দলের কোচ হওয়ায়, তিনি আর কলকাতার সঙ্গে থাকতে পারছেন না।

কোন তিনজনকে ছাঁটতে চলেছে KKR?

এদিকে জানা যাচ্ছে যে, কলকাতা নাইট রাইডার্স এবার কেএস ভরত, চেতন সাকারিয়া, অনুকূল রায়কে ছেঁটে ফেলতে পারে। এর তিনজন দলে থাকলেও তেমন সুযোগ পাননি। তাই এদের বাদ দিয়ে এবার অন্যান্য ভারতীয় প্লেয়ারদের উপর নজর রাখছে কলকাতা নাইট রাইডার্স।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X