বজরংবলীর কৃপায় ভাগ্য খুলবে ৩ রাশির, আজকের রাশিফল ১৩ আগস্ট

Published on:

Ajker Rashifal 13 August

আজ মঙ্গলবার ১৩ আগস্ট পড়েছে। আর মঙ্গলবার মানেই হল বজরংবলীর দিন। আজ ১৩ অগাস্ট মঙ্গলবার বজরংবলীর আশীর্বাদে কন্যা ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের লটারি লাগতে পারে। মঙ্গলবার অনুরাধা নক্ষত্রে ইন্দ্রযোগের শুভ সমাপতন ঘটবে। হনুমানজির কৃপায় কন্যা ও বৃশ্চিক রাশির জাতক জাতিকার সম্পদ বৃদ্ধি পাবে এবং ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য পাবেন। আপনার গুরুত্বপূর্ণ আটকে থাকা কাজ শেষ হবে এবং ঈশ্বরের আশীর্বাদে পুরো দিনটি সুখে কাটাবেন। কিছু রাশির জাতকদের দুর্দান্ত উপার্জনের পাশাপাশি কেরিয়ারের দিক থেকেও সুসংবাদও পাবেন এবং অর্থ পাওয়ার ক্ষেত্রে আপনি ভাগ্য বাংলা হবেন। আজ বেশ কিছু রাশির একাধিক আয়ের উৎস তৈরি হবে এবং পুরো দিনটি পরিবারের সাথে আনন্দে কাটবে। আসুন জেনে নেওয়া যাক মেষ রাশি থেকে মীন রাশির আজ মঙ্গলবার দিনটা কেমন কাটবে।

মেষ- মেষ রাশির জাতকদের জন্য দিনটি কেরিয়ারের দিক থেকে দারুণ হবে। আজ আপনার অর্থ ভাগ্য দূর্দান্ত থাকবে। অপরিচিতদের সহযোগিতা পেতে পারেন। কোনও কারণ ছাড়াই আপনার কাজে বাধা মন নষ্ট করতে পারে। কোনও সুসংবাদ আপনার উৎসাহ বাড়িয়ে তুলবে। মন খুশি থাকবে।

বৃষ- আজ বৃষ রাশির জাতকদের জন্য দিনটি সাবধানে কাটাতে হবে। কোনো হটকারি সিদ্ধান্ত আপনার ক্ষতি করতে পারে। চাকরিতে আপনার উপর চাপ থাকবে এবং আপনাকে প্রতিদিনের চেয়ে বেশি কাজ করতে হবে। অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলুন। ভুল পথে অর্থ উপার্জন করবেন না। কোনও বিষয়ে অর্থ বিনিয়োগের আগে সাবধানে চিন্তা করুন। অন্যথায়, আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন।

মিথুন- আজ মিথুন রাশির জাতকদের জন্য, দিনটি কেরিয়ার এবং ব্যবসায়ের দিক থেকে মিশ্রিত হবে। সমাযে আপনি সম্মান পাবেন এবং ভাগ্য আপনাকে সমর্থন করবে। অপ্রত্যাশিতভাবে টাকা পেতে পারেন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। অফিসে কারোর সঙ্গে অযথা তর্কে জড়াবেন না, এতে আপনার ক্ষতি হতে পারে। নিজের কাজে মনোনিবেশ করুন।

WhatsApp Community Join Now

কর্কট- আপনারও কি কর্কট রাশি? তাহলে জেনে রাখুন, কর্কট রাশির জাতকদের ভাগ্য সমর্থন করবে। আজ আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। কর্মসূত্রে দূর ভ্রমণের সম্ভাবনা। আজ আপনার স্বাস্থ্য ভালো থাকবে না, কিছু কারণে মন উতলা থাকবে। নিজের কাজে মনোনিবেশ করুন।

সিংহ- আজ সিংহ রাশির জাতকদের দিনটি শুভ। আজ আপনি আপনার সমস্ত কাজ সময়ের মধ্যে শেষ করবেন। আজ আপনার অর্থ ভাগ্য দারুণ থাকবে। ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। শরীর চনমনে থাকবে। পরিবারে সুখ শান্তি বিরাজ করবে।

কন্যা- আজ কন্যা রাশির জাতকদের দিনটি শুভ এবং আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। কোনো ভালো খবর পাওয়ার কারণে মন ভালো খুশি থাকবে। সন্ধ্যায় আপনার সঙ্গে ভালো কিছু ঘটবে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। ভেবেচিন্তে সঠিক সিদ্ধান্ত নিন।

তুলা- আপনারও যদি তুলা রাশি হয়ে থাকে তাহলে আজ আপনার ওপর বজরংবলীর কৃপা থাকবে। তুলা রাশির জাতকদের জন্য কর্মক্ষেত্রে আধিপত্য থাকবে এবং একের পর এক সমস্যার সমাধান হবে। পেট এবং চোখে অস্বস্তির কারণে স্বাস্থ্যের ক্ষতি হবে, যা কর্মক্ষেত্রে অস্থিরতা সৃষ্টি করবে। আপনি যদি আত্মবিশ্বাসের সঙ্গে আপনার কাজটি করেন তবে আপনার পথ সহজ হয়ে যাবে।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার মিশ্রভাবে কাটতে চলেছে। আজ কোনও বিষয় নিয়ে আপনার অতিরিক্ত খরচ হতে পারে। আর্থিক কষ্টে ভুগতে পারেন। এছাড়া আজ স্বাস্থ্য আপনার সঙ্গ দেবে না। আজ আপনার বড়সড় কোনও ক্ষতি হওয়ার সম্ভাবনাও তৈরি হয়েছে।

ধনু- বজরংবলীর কৃপায় আজ আপনার হাতে অনেক টাকা আসতে পারে। এছাড়া আজ শত্রুদের মুখে ঝামা ঘষে দিতে পারেন আপনি। সকাল থেকে রাতের সময়ের মধ্যে আপনি কোনও ভালো কাজের সঙ্গে জড়িত থাকতে পারেন। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে।

মকর- আজ আপনার ভাগ্য আপনার সঙ্গ দেবে। নতুন কোনও কাজে সফলতা পেতে পারেন। বিকেলের পর কারো সাথে কোনওরকম দ্বন্দ্বে জড়াবেন না। এতে আপনারই ক্ষতি হতে পারে। কারোর আগমনে আপনার মন উৎফুল্ল হতে পারে। কিন্তু বাবা-মার স্বাস্থ্যের দিকে একটু নজর রাখতে হবে।

কুম্ভ- আপনারও কি কুম্ভ রাশি? তাহলে আজ আপনার ভাগ্যে কিছু ভালো লেখা রয়েছে। বিশেষ করে আজ আপনি একটু ভালোরকমভাবে টাকার মুখ দেখতে পারবেন। আপনার একটা ভুল হয়তো আপনার আজ ক্ষতি ডেকে আনতে পারে ফলে আজ ভাবনা চিন্তা করে কারোর সঙ্গে কথা বলবেন।

মীন- আজ এই রাশির জাতক-জাতিকারা আর্থিক বিষয়ে সাফল্য পাবেন এবং ব্যবসায় লাভের মুখ দেখবেন। বিবাহিত জীবনের ঝামেলার অবসান হবে। আজ পরিবারের কারও সঙ্গে টাকার লেনদেন করবেন না, এতে সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে। ধর্মীয় যাত্রা করার যোগ রয়েছে। ভ্রমণে যাওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। তবে আজ আপনার মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে যেতে পারে, ফলে সাবধানে থাকুন।

সঙ্গে থাকুন ➥
X