ধিক্কার সৌরভকে! ‘টাকার পিশাচ’ বলে কটাক্ষ নেটিজেনদের

Updated on:

sourav ganguly

ইন্ডিয়া হুড ডেস্কঃ সৌরভ গাঙ্গুলি যাকে সবাই চেনে দাদা হিসেবে। ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক তথা প্রাক্তন BCCI সভাপতি এক কথায় বলতে গেলে সবার নয়নের মণি। তবে খেলা বাদে তার আরও পরিচয় আছে। তিনি একধারে একটি রিয়েলিটি শোয়ের সঞ্চালক, আরেকধারে শিল্পপতিও বটে। তবে মহারাজের আরেকটি গুণও সবার সামনে এসেছে। তিনি নাকি রান্নাও করতে পারেন। এবার তার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে ইলিশ রান্না করতে দেখা গিয়েছে। সৌরভের এই নতুন রূপ ভালো ভাবে নিতে পারেননি অনেকেই। আর এই কারণে তাঁকে নিয়ে ছিঃ ছিঃ করছে নেটিজেনদের একাংশ।

সম্প্রতি টলিউড অনলাইনের পেজ থেকে সৌরভের একটি ভিডিও পাবলিশ করা হয়। যেখানে মহারাজকে একটি তেলের সংস্থার বিজ্ঞাপনে দেখা যাচ্ছে। আর সেখানেই তাঁকে ইলিশ রাঁধতেও দেখা গিয়েছে। পাশে এক প্রবীণ মহিলা মহারাজকে শিখিয়ে দিচ্ছেন রান্না। আর এরপরেই নেটিজেনদের একাংশ রে রে করে তেড়ে যায় সৌরভের দিকে। একজন লিখেছেন, ‘টাকার জন্য সব কিছুই করতে পারেন সৌরভ’। আরেকজন লিখেছেন ‘শিল্প ছেড়ে রান্না শুরু করেছেন দাদা’। এছাড়াও অনেকেই কটাক্ষ করে সৌরভকে ভালোমন্দ লিখেছেন।

তবে সৌরভকে যে শুধু কটাক্ষের মুখেই পড়তে হয়েছে তা কিন্তু নয়। অনেকেই তার প্রশংসা করেছেন। মহারাজ যে ব্যাট ছেড়ে খুন্তি ধরেছেন, তা দেখেই অনেকে প্রসন্ন। তাঁরা এই প্রচেষ্টাকে কুর্নিশও জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

WhatsApp Community Join Now

বলে দিই, সৌরভ সম্প্রতি তার শিল্পের জন্য রাজ্য সরকারের থেকে পাওয়া জমি নিয়ে বিতর্কে জড়িয়েছেন। তাঁকে মাত্র এক টাকায় জমি দিয়েছে রাজ্য সরকার। আর এই নিয়ে হাইকোর্টে মামলাও হয়েছে। বর্তমানে সৌরভের শালবনিতে ইস্পাত কারখানা গড়ার স্বপ্নে কিছুটা হলেও ধাক্কা লেগেছে।

সঙ্গে থাকুন ➥
X