১২ হাজার টাকা ছাড়! দাম কমল Samsung Galaxy S24-র

Published on:

samsung galaxy s24

ইন্ডিয়া হুড ডেস্কঃ মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য রইল এক দুর্দান্ত সুখবর। আপনিও যদি সম্প্রতি ভালো ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, বিশেষ করে Samsung কোম্পানির ফোন নেওয়ার যদি কথা ভেবে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদনটি রইল শুধুমাত্র আপনার জন্য। এক ধাক্কায় ১২০০০ টাকা অবধি কমে গেল Samsung Galaxy- র এক বিশেষ মডেলের ফোনের দাম। দাম হ্যাঁ শুনতে অবাক লাগলো এটাই সত্যি।

দাম কমল Samsung Galaxy S24 -র

জানলে হয়তো আকাশ থেকে পড়বেন, এক ঝটকায় বেশ অনেকটাই দাম কমল Samsung Galaxy S24 -র। ভারতের Samsung ফোন ব্যবহারকারীর সংখ্যা কিন্তু নেহাতই কম না। প্রতি সময়ে এই ফোনের নিত্য নতুন মডেল কবে লঞ্চ করবে সেটার অপেক্ষায় চাতক পাখির মতন তাকিয়ে থাকেন সকলে। এছাড়া ফোনের দামও বা কবে কমবে সেই দিকেও সকলে নজর থাকে। তবে এবার একদম অবিশ্বাস্য দামে মিলছে Samsung Galaxy S24। স্বাধীনতা দিবস উপলক্ষে কয়েক হাজার টাকা ছাড়ে আপনি এই ফোনটি কিনতে পারবেন, যা অনলাইন এবং অফ-লাইন উভয় মার্কেটেই পাওয়া যায়।  কোম্পানি এই বছরের শুরুতে Galaxy S24 লঞ্চ করেছিল। এতে আপনি পাবেন গ্যালাক্সি এআই, শক্তিশালী ক্যামেরা এবং কমপ্যাক্ট সাইজ। এতে রয়েছে 4000mAh ব্যাটারি ক্ষমতা।

১২, ০০০ টাকা অবধি মিলছে ছাড়

Samsung Galaxy S24 ফোনটি 74,999 টাকার দামে লঞ্চ করেছিল। তবে স্বাধীনতা দিবসের অফারে আপনি এই ফোনটি মাত্র ৬২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই দামে ফোনটি আপনি অনলাইন এবং অফলাইন কিনতে সক্ষম হবেন।  এছাড়াও গ্রাহকরা ২৪ মাসের জন্য নো-কস্ট ইএমআইয়ের বিকল্পও পাচ্ছেন। অ্যাম্বার ইয়েলো, কোবাল্ট ভায়োলেট, অনিক্স ব্ল্যাক এবং মার্বেল গ্রে রঙে পাওয়া যাবে এই ফোন। এই ফোনটি অনেক স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ হয়েছিল।

Samsung Galaxy S24 -র স্পেসিফিকেশন

এবার আসা যাক ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে। Samsung Galaxy S24 ফোনে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট এবং কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস 2 সহ একটি 6.2-ইঞ্চি LTPO AMOLED ডিসপ্লে রয়েছে। এতে রয়েছে Exynos 2400 প্রসেসর। ফোনটিতে 8GB RAM এবং 512GB পর্যন্ত স্টোরেজ অপশন রয়েছে। অপটিক্সের কথা বললে, এই হ্যান্ডসেটটি 50MP + 10MP + 12MP এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ হয়েছে। ডিভাইসটিকে পাওয়ার দেওয়ার জন্য, একটি 4000mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 25W ওয়্যার্ড এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোট করে। এতে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X