একদম ফ্রি, বিনামূল্যে মিলছে ডুরান্ডের ডার্বির টিকিট

Updated on:

east bengal mohun bagan durand cup derby

কলকাতাঃ ১৮ই আগস্ট বড় ম্যাচ। ডুরান্ড কাপের তৃতীয় ম্যাচে একে অপরের মুখোমুখি হতে চলেছে ইস্টবেঙ্গল, মোহনবাগান। যুবভারতী ক্রীড়াঙ্গনে হতে চলা এই ম্যাচ ঘিরে দুই প্রধানের সমর্থকদের মধ্যে রয়েছে চরম উচ্ছ্বাস। ইতিমধ্যে দুই দলই ডুরান্ড কাপে দুরন্ত প্রদর্শন দেখিয়েছে। ইস্টবেঙ্গল, মোহনবাগান দুই দলই তাঁদের প্রথম দুই ম্যাচে জয় পেয়েছে। তবে গোলের নিরিখে মোহনবাগান রয়েছে গ্রুপের শীর্ষে।

১৮ই আগস্ট ডার্বি ইস্টবেঙ্গলের জন্য বেশি চ্যালেঞ্জিং হতে চলেছে। এই ম্যাচে ড্র করলে গ্রুপের দ্বিতীয় হবে লাল হলুদ। তাই এবার মোহনবাগানের থেকে বেশি চাপে থাকবেন কার্লেস কুদ্রাতের ছেলেরা। তবে, ডার্বির আগে মাঠের বাইরে মোহনবাগানকে এক গোল দিয়ে এগিয়ে গিয়েছে লাল হলুদ। কারণ তাঁরা আনোয়ার ইস্যুতে জয় পেয়ে তাকে নিজেদের দলে সই করিয়ে নিয়েছে।

তবে আপনি কি জানেন, ডুরান্ড কাপের ডার্বি ম্যাচ ফ্রিতে দেখতে পারবেন। কীভাবে? আজ এই নিয়েই তথ্য দেব আপনাদের। আসলে মোহনবাগান ক্লাব থেকে সমর্থকদের জন্য এই বিনামূল্যে ডার্বি দেখার সুযোগ করে দেওয়া হচ্ছে। বড় ম্যাচের ঠিক আগের দিন সবুজ মেরুন ক্লাব থেকে কিছু কমপ্লিমেন্টারি টিকিট বিতরণ করা হবে। কীভাবে পাবেন সেই টিকিট?

ফ্রিতে টিকিট পাওয়ার জন্য রয়েছে কিছু শর্ত। জেনে নিন সেগুলি।

  1. প্রথমে যে আসবে তাঁকেই ফ্রি টিকিট দেওয়া হবে।
  2. নির্ধারিত টিকিট ফুরিয়ে গেলে আর ফ্রি মিলবে না।
  3. পুরনো মেম্বারশিপ কার্ড যাদের রয়েছে, তাঁরা টিকিট পাবেন না।
  4. মেম্বারশিপ কার্ডে একটি করেই টিকিট দেওয়া হবে।
সঙ্গে থাকুন ➥
X