দাম ১৩ লাখের কম, ৫ দরজার Thar Roxx লঞ্চ করল Mahindra! দেখুন ফিচার্স

Published on:

mahindra thar roxx

ইন্ডিয়া হুড ডেস্কঃ গাড়ি প্রেমীদের জন্য রইল দারুণ সুখবর। বাজারে আরও এক দারুণ গাড়ি লঞ্চ করল Mahindra কোম্পানি। গাড়িপ্রেমী অথচ মাহিন্দ্রার গাড়ি পছন্দ করেন না সেটা হতেই পারে না। দীর্ঘদিন ধরেই মাহিন্দ্রার একটি বিশেষ গাড়ি লঞ্চ হবে হবে করছিল। তবে অবশেষে সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে Mahindra Thar Roxx গাড়ি লঞ্চ হয়ে গেল। হ্যাঁ ঠিকই শুনেছেন।

লঞ্চ হল Mahindra Thar Roxx

যারা Mahindra Thar গাড়ি পছন্দ করেন তাঁদের জন্য রয়েছে দারুণ সুখবর। Mahindra Thar Roxx 5-door SUV গাড়ি লঞ্চ হয়ে গিয়েছে। ফলে গাড়ি প্রেমীদের মধ্যে এখন খুশির হাওয়া বইছে। তবে এই গাড়ি এখন লঞ্চ হলেও আপনি কিন্তু কিনতে পারবেন না। হ্যাঁ ঠিকই শুনেছেন। কোম্পানির তরফে জানানো হয়েছে, আগামী ৩ অক্টোবর থেকে শুরু হবে মাহিন্দ্রা থার রকসের বুকিং। সংস্থার তরফে জানানো হয়েছে, দশেরা থেকে এই এসইউভির ডেলিভারি শুরু হবে। একই সঙ্গে ১৪ সেপ্টেম্বর থেকে থার রকসের টেস্ট ড্রাইভও শুরু হবে।

Mahindra Thar Roxx-র দাম

এখন আপনার মনেও প্রশ্ন জাগছে নিশ্চয়ই যে Mahindra Thar Roxx গাড়ির দাম কত? তাহলে জানিয়ে রাখি, Mahindra Thar Roxx-র প্রারম্ভিক মূল্য বেস পেট্রোল ম্যানুয়ালের জন্য ১২.৯৯ লক্ষ টাকা এবং বেস ডিজেল ম্যানুয়াল (এক্স-শোরুম) ১৩.৯৯ লক্ষ টাকা।

ইঞ্জিন ক্ষমতা

Mahindra Thar Roxx SUV একটি 2.2-লিটার ডিজেল মোটর দ্বারা চালিত হবে। বেস MX1 ট্রিমে 148 বিএইচপি এবং 330 এনএম টর্ক উত্পাদন করে। MX1 পেট্রোল 2.0-লিটার টার্বো পেট্রোল থেকে শক্তি টানবে যা 158 বিএইচপি এবং 330 এনএম উৎপাদন করবে। উভয়ই 6-স্পিড ম্যানুয়াল গিয়ারবক্সের সঙ্গে লঞ্চ হয়েছে। তবে মাহিন্দ্রা এখনও মিড এবং টপ ভেরিয়েন্টগুলির ইঞ্জিন স্পেসিফিকেশন প্রকাশ করেনি।

WhatsApp Community Join Now

লুক ও ডিজাইন

নতুন গাড়ির লুক ও ডিজাইন সম্পর্কে শুনলে চমকে উঠবেন আপনিও। Mahindra Thar Roxx SUV গাড়িটিকে দেখলে সকলেই বলবেন যে এটি ‘Thar’ ফিচারের মূল ডিএনএ ধরে রেখেছে। তবে কিছুটা হলেও পরিবর্তন ঘটানো হয়েছে। নতুন গাড়িটিতে নতুন ছয়-স্লেট গ্রিল, C-আকৃতির ডিআরএল সহ বৃত্তাকার এলইডি হেডলাইট এবং বাম্পারে ইন্টিগ্রেটেড ফগ লাইট সহ বিভিন্ন পরিবর্তন আনা হয়েছে। ৫ দরজার এই গাড়িতে এখন নতুন অ্যালয় চাকা রয়েছে। এতে রয়েছে সি-পিলার এবং ত্রিভুজাকার রিয়ার কোয়ার্টার গ্লাস। রয়েছে চমকে দেওয়ার মতো টেললাইটও। দরজার হাতল, রিয়ারভিউ মিরর ইত্যাদি দেখলে আপনারও চোখ ছানাবড়া হয়ে যেতে পারে।

স্পেসিফিকেশন

Mahindra Thar Roxx দুটি ইঞ্জিন অপশন থাকবে, একটি 2.0L টার্বো-পেট্রোল এবং দ্বিতীয়টি 2.2L টার্বো-ডিজেল। থাকবে 160 এইচপি এবং 170 এইচপি। তেল বার্নারটিও দুটি ভাগে বিক্রি হবে – 132 এইচপি এবং 171 এইচপি।

সঙ্গে থাকুন ➥
X