‘ফেসবুক, টুইটারে কিছু হবে না’ RG Kar কাণ্ডে বড় পদক্ষেপ অরিজিতের? প্রকাশ্যে ভিডিও

Published on:

rg kar arijit singh

কলকাতাঃ আরজি কর হাসপাতালে মেডিক্যাল ছাত্রীর খুন ঘটনায় শিহরিত গোটা বাংলা। বলা ভালো গোটা দেশ। ৯ আগস্ট যেই ঘটনা সামনে এসেছে, তা মেনে নিতে পারছে না কেউ। বাংলা তো দূর, দেশে এই ঘিরে প্রতিবাদ চলছে। গতকাল রাতেই গোটা পশ্চিমবঙ্গের জায়গায় জায়গায় মানুষ আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নেমেছিলেন। ধর্ষকের শাস্তি আর মহিলা নিরাপত্তার দাবিতে মাঝ রাতে রাস্তায় হাঁটতে দেখা গিয়েছে মহিলা থেকে পুরুষ, শিশু এমনকি বৃদ্ধ, বৃদ্ধাদের।

টলিউডের তারকাদের থেকেও মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। তবে টলি তারকা ও বুদ্ধিজীবীদের উপর চটে আপামর বাংলার জনগণ। কিছুদিন আগে টলি পাড়ায় শুটিং বন্ধের জেরে যেভাবে তারকাদের প্রতিবাদ করতে দেখা গিয়েছিল, এই নৃশংস কাণ্ডে তাঁরা নাকি তেমন ভাবে জ্ঞা লাগিয়ে প্রতিবাদ করেননি। এমনকি সদয় মহানায়ক সম্মান পাওয়া গায়ক নচিকেতা ও অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ও এই ঘটনায় চুপ ছিলেন। যদিও গতকাল, নচিকেতাকে এই বিষয় মুখ খুলতে দেখা যায়। তবে এবার নাকি এই ঘটনায় মুখ খুলেছেন ভারত তথা গোটা বিশ্বের সবথেকে পছন্দের সঙ্গীতশিল্পী অরিজিৎ সিং।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যেখানে অরিজিৎ সিংকে একটি মঞ্চ থেকে বক্তব্য রাখতে দেখা যাচ্ছে। ভিডিওতে গায়ককে বলতে শোনা যাচ্ছে যে, ‘ফেসবুক, টুইটারে কিছু হবে না। আমি এসব বিষয়ে আপডেট দিতে পছন্দ করিনা। তবে আজ থেকে কাজ শুরু করলাম। তোমরা কে কে আছো? তোমাদের সহযোগিতা চাই।’ ভিডিওতে অরিজিৎ সিংকে ‘অ্যান্টি রেপ’ লোগো লঞ্চ করার কথা বলতে শোনা গয়েছে।

WhatsApp Community Join Now

ভিডিওটি ভাইরাল হলেই অরিজিতের ফেসবুক পেজ বা কোনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এমন কোনও আপডেট এখনও পর্যন্ত মেলেনি। আমরা indiahood এই ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করিনি।

সঙ্গে থাকুন ➥
X