মা লক্ষ্মীর কৃপায় ভাগ্য চকচক করবে এই 5 রাশির, আজকের রাশিফল ১৬ আগস্ট

Updated on:

Ajker Rashifal 16 august

আজ ১৬ অগাস্ট শুক্রবার পড়েছে। আজ আবার প্রীতিযোগ তৈরী হয়েছে। যার দরুন আজ বহু রাশি অসাধারণ উপকার পাবেন। বেশ কিছু রাশি অর্থ এবং ব্যবসায়ের ক্ষেত্রে প্রচুর লাভভাব হবেন। আজ মা লক্ষ্মীর কৃপায় আবার বহু রাশিয়ে সম্পদ বৃদ্ধি হবে ও সম্মান বাড়বে। মোটের ওপর দিনটা আজ সুখেই কাটবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক আজ সারাটা দিন মেষ থেকে মীন রাশির জাতকদের কেমন কাটবে।

মেষ- আজ না লক্ষ্মীর কৃপায় মেষ রাশির জাতক-জাতিকারা উপকৃত হবেন। কর্মক্ষেত্রে কিছু ভাল পরিবর্তন হতে পারে। আপনার অগ্রগতি দেখে কিছু সহকর্মী আপনার প্রতি ঈর্ষান্বিত বোধ করবে এবং আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করবে। আজ কোনও কাজ নিয়ে সন্ধ্যার পর আপনাকে দৌড়াদৌড়ি করতে হতে পারে।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা কেরিয়ারে লাভবান হবেন এবং ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। কোনো কারণে আপনার মন খুশি থাকবে। স্বাস্থ্য সচেতন হতে হবে। সন্ধ্যায় আপনার বাড়িতে কোনও অতিথি আসায় আপনি খুশি হবেন। আজ ভাগ্য আপনাকে সমর্থন করবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ আজ আপনার সম্পূর্ণ হবে।

মিথুন- মা লক্ষ্মীর আশীর্বাদে আজ মিথুন রাশির জাতকরা প্রতিটি কাজে সাফল্য পাবেন। আজ আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে। কোনও মূল্যবান জিনিস বা সম্পত্তি পাওয়ার ইচ্ছা আজ পূরণ হবে। কর্ম ক্ষেত্রে আজ ব্যস্ততা বেশি থাকবে। বাড়তি অপচয় এড়িয়ে চলুন। রাস্তাঘাটে আজ সাবধানে চলাফেরা করবেন অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। সারাটা দিন মোটের ওপর ভালোই কাটবে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ কর্কট রাশির জাতকদের দিনটি উপকারে পূর্ণ থাকবে। আজ আপনার সব পরিকল্পনা পূর্ণ হতে পারে। হঠাৎ করে, বড় পরিমাণ অর্থ প্রাপ্তির কারণে আপনার মন খুশিতে ভরে উঠবে। ব্যবসায়িক পরিকল্পনায় গতি আসবে এবং সুনাম বাড়বে। তাড়াহুড়ো এবং আবেগের কারণে নেওয়া সিদ্ধান্ত আপনার জন্য সমস্যার কারণ হতে পারে।

সিংহ- আজ সিংহ রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন এবং আপনার পরিকল্পনা সফল হবে। আপনার ভাগ্য আপনাকে সমর্থন করবে এবং যে কোনও স্থগিত কাজ শেষ হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময়টা পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দে কাটবে। খাওয়া-দাওয়ার প্রতি বিশেষ খেয়াল রাখুন এবং নিজের কাজে মনোনিবেশ করুন। ভেবেচিন্তে ব্যয় করুন। অন্যথায়, আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এটি কেরিয়ারের দিক থেকে দারুণ হতে চলেছে। পারিবারিক জীবনে সুখ আসবে। আজ অর্থ লাভে সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আজ ব্যস্ততার মধ্যে থাকবেন আপনি। শরীর ভালো থাকবে না। আজ ভুলেও কাউকে টাকা ধার দিতে যাবেন না।

তুলা- তুলা রাশির লোকেরা ভাগ্যের সঙ্গ পাবেন এবং আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আপনি ব্যবসায় বিশেষ সম্মান পাবেন। আপনার পরিকল্পনা সফল হবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আজ সারাদিন আপনি ক্লান্তি অনুভব করবেন এবং কাজ করার শক্তি পাবেন না। আজ সব কাজে সাবধানতা অবলম্বন করুন। আজ জরুরি কাজে বাইরে যেতে হতে পারে।

বৃশ্চিক- আজ না লক্ষীর কৃপায় বৃশ্চিক রাশির জাতকরা কেরিয়ারের দিক থেকে উপকৃত হবেন এবং আপনার আর্থিক দিক শক্তিশালী হবে। সমাজে আপনার সম্মান বাড়বে। থমকে থাকা কাজ শেষ হব।প্রিয়জনের সঙ্গে কোথাও ঘুরে আসতে পারেন। বক্তব্য সংযত না করলে কারও সাথে ঝগড়া এবং বিরোধের কারণ হতে পারে।

ধনু- আজ ধনু রাশির জাতকদের একটি শুভ দিন। আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধির কারণে আপনার মন খুব খুশি হবে। তবে অফিসে সহকর্মীর কারণে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন এবং আপনার কাজ নষ্ট হতে পারে। অর্থ লেনদেনে সাবধানতা অবলম্বন করুন, অন্যথায় আপনার অর্থ আটকে যেতে পারে।

মকর- ব্যক্তিগত ও পেশাগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। আপনার কেরিয়ারের লক্ষ্যগুলিতে ফোকাস করুন। সম্পর্কের সমস্যাগুলি বুদ্ধিমানের সাথে সমাধান করুন। শরীর ও মন ভালো রাখতে কোথাও থেকে ঘুরে আসুন।

কুম্ভ- আজকের দিনটি আপনাকে মিশ্র ফল দেবে। সম্পর্কের ক্ষেত্রে ছোটখাটো সমস্যা দেখা দেবে। সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন। আজ আপনার প্রেমিকাকে এমন কিছু বলবেন না, যা সম্পর্কে মনোমালিন্য বাড়িয়ে তুলবে। কেরিয়ারে কিছুটা অশান্তি দেখা দেবে। অফিসে কাজের চ্যালেঞ্জ বাড়বে।

মীন- প্রেম জীবনে প্রেম ও বিশ্বাস বাড়বে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। আপনার পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। বিদেশ যাত্রার সম্ভাবনা। আজ আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। আয়ের নতুন উৎস আপনার উপকার করবে।

সঙ্গে থাকুন ➥
X