ডার্বিতে রক্ষণই ডোবাবে ইস্টবেঙ্গলকে! চিন্তায় লাল হলুদ

Published on:

ইন্ডিয়া হুড ডেস্কঃ আর মাঝে মাত্র একদিন, তারপরেই ১৮ তারিখ সন্ধ্যায় সল্টলেক স্টেডিয়ামে রয়েছে ডুরান্ড কাপে ইস্টবেঙ্গল বনাম মোহনবাগানের ডার্বি ম্যাচ। তবে তার আগে রক্ষণ ভাগ ভাবাচ্ছে লাল হলুদকে। ডুরান্ড কাপের প্রথম দুই ম্যাচে ২টি গোল ইস্টবেঙ্গলের জালে জড়িয়েছে বিপক্ষরা। আর দুটি গোলই রক্ষণের ভুলেই হয়েছে। এবার কী রক্ষণভাগকে শক্তপোক্ত করতে হেক্টর ইউস্তেকে মাঠে নামাবে লাল-হলুদ?

গত মরসুমে মোহনবাগানের হয়ে খেলেছিলেন হেক্টর। এবার যোগ দিয়েছেন ইস্টবেঙ্গলে। ফলে এবারের ডার্বিতে হেক্টরকে মাঠে নামালে কিছুটা হলেও অ্যাডভান্টেজ থাকবে লাল হলুদের। তবে, হেক্টরের ডার্বিতে খেলা নিয়ে সংশয় রয়েছে। কারণ তিনি এখনও ভিসা পাননি। তাই তাঁকে খেলানোর আশা ছেড়ে দিয়েছে মশালবাহিনী।

ডার্বিতে খেলবেন আনোয়ার আলি?

ওদিকে, হেক্টর না খেললেও প্রাক্তন মোহনবাগানি আনোয়ার আলির এই ডার্বিতে খেলার সম্ভাবনা প্রবল হয়েছে। ইস্টবেঙ্গলে যোগ দিয়ে তিনি ডার্বি নিয়ে মুখ খুলে বলেছিলেন, ‘ডার্বি জিতে সব প্রশ্নের উত্তর দেব।’ বলে দিই, আজ শুক্রবার থেকে তার অনুশীলন করার কথা। আনোয়ার যদি মাঠে নামেন, তাহলেও লাল হলুদ বেশ অ্যাডভান্ডটেজ পাবে।

আরও পড়ুনঃ একদম ফ্রি, বিনামূল্যে মিলছে ডুরান্ডের ডার্বির টিকিট

ওদিকে লাল হলুদের রক্ষণের আরেক নির্ভরশীল প্লেয়ায় হিজাজিকে নিয়েও সংশয় রয়েছে। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জনকারী ম্যাচে আলতিন আসিরের বিরুদ্ধে তাঁকে ডান হাঁটুতে ব্যান্ডেজ বেঁধে মাঠে খেলতে দেখা গিয়েছে। আর এই সময় তিনি যে স্বাছন্দ্য মতো খেলেছেন, তা বলা যাবে না।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X