সবার হবে শখ পূরণ! এবার সস্তায় iPhone 15 বিক্রি করছে টাটার সংস্থা

Published on:

iphone 15

ইন্ডিয়া হুড ডেস্কঃ ফোনপ্রেমী অথচ iPhone কেনার স্বপ্ন দেখেন না এটা তো হতেই পারে না। বহু মানুষ এমন রয়েছেন যারা কিনা আইফোন কেনার ইচ্ছা রাখেন। কিন্তু এই ফোনের দাম আকাশছোঁয়া হওয়ায় কেনার সেই ইচ্ছাটা মাঠেই মারা যায়। তবে আর চিন্তা নেই, এবার একদম জলের দরে আপনিও কিনে নিতে পারেন আইফোন। আর এই সুযোগ করে দেবে টাটা। শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই একদম সত্যি।

সস্তায় মিলছে iPhone 15

কিছু মাস আগেই iPhone 15 লঞ্চ হয়েছে। এবার iPhone 16 লঞ্চ হওয়ার অপেক্ষা করছেন সকলে। যাইহোক, আপনিও যদি iPhone 15 কম দামে কেনার প্রতি আগ্রহ হয়ে থাকেন তাহলে আপনার জন্য টাটা এক দুর্দান্ত ডিল এনেছে। এমনিতে প্রায়শই Flipkart, Amazon-এর মতো ই-কমার্স ওয়েবসাইটে ফোন ও নানা ইলেকট্রনিক গ্যাজেটসের কেনাকাটার ওপর ছাড় মেলে। তবে এবার TATA Chroma iPhone 15 কেনার ওপর দারুণ ছাড় দিচ্ছে। কেউ হয়তো ভাবতেও পারেননি এত কম দামে মিলবে আইফোন।

জলের দরে টাটা বিক্রি করছে Apple iPhone 15

জানলে আপনিও হয়তো আকাশ থেকে পড়বেন, Apple iPhone 15 (128GB, Black) এর দাম ক্রোমায় ৭১,২৯০ টাকা। আগে এই ফোনটি ৭৯,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখান প্রায় ১১ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে এই ফোনের ওপর। এ ছাড়া ব্যাংক ও এক্সচেঞ্জ অফারও রয়েছে, যাতে আপনি সস্তায় ফোনটি কিনতে পারেন। বিশেষ করে আপনিও যদি ফোন কেনার জন্য এসবিআই বা আইসিআইসিআই ক্রেডিট কার্ড ব্যবহার করেন তবে আপনি ৪০০০ টাকা ছাড় পাবেন। এ ছাড়া রয়েছে এক্সচেঞ্জ অফারও।

iPhone 15 Exchange Offer

এক্সচেঞ্চ অফারের ক্ষেত্রেও আপনি পেয়ে যাবেন ব্যাপক চমক। আপনি ৬০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেতে পারেন। ধরুন iPhone 15 কেনার জন্য আপনি যদি iPhone 14 এক্সচেঞ্জ করেন তাহলে আপনি ২৫ হাজার টাকা অবধি ছাড় পেয়ে যাবেন। তবে আপনি এই অফারটি তখনই পাবেন যখন ফোনটি ভাল অবস্থায় থাকবে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X