১৬০ দিন ৩২০ জিবি ডেটা, আনলিমিটেড কল! নতুন প্ল্যানে Jio-কে টেক্কা দিল BSNL

Published on:

কলকাতাঃ নতুন করে দেশের বাঘা বাঘা টেলিকম সংস্থা Jio, Airtel -র ঘাড়ে নিঃশ্বাস ফেলতে চলেছে BSNL। এমনিতে বিগত কিছু সময় ধরে ভারতের বড় বড় টেলিকম সংস্থা যেমন এয়ারটেল, জিও, ভোডাফোন-আইডিয়ার ওপর ক্ষুব্ধ হয়ে রয়েছে মানুষ। কারণ গত জুলাই মাসে এক ধাক্কায় ২৫ শতাংশ অবধি নিজেদের রিচার্জ মূল্য বাড়িয়ে দিয়েছে সংস্থাগুলি। যে কারণে মহা সমস্যায় পড়েছেন একটু বাজেটের মধ্যে থাকা ফোন ব্যবহারকারীরা। অন্যদিকে সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল অনেকটাই স্বস্তি দিয়েছে সাধারণ মানুষকে। বিগত কিছু সময় ধরে দেখা গিয়েছে বড় বড় টেলিকম সংস্থাগুলি ছেড়ে এখন অনেকেই বিএসএনএল-এ পোর্ট করতে শুরু করেছেন। এহেন অবস্থায় নতুন করে জিও কিংবা এয়ারটেলের চিন্তা বাড়াল বিএসএনএল। এই কোম্পানি এমন এক রিচার্জ মূল্য আনল যা দেখে সকলে ইতিমধ্যে থমকে গিয়েছে।

দারুণ প্ল্যান লঞ্চ করল BSNL

এবার সকলকে স্বস্তি দিয়ে এক দূর্দান্ত রিচার্জক প্ল্যান লঞ্চ করল বিএসএনএল। 320GB ডেটা এবং ১৬০ দিনের ভ্যালেডিটি সহ এক দারুণ প্ল্যান লঞ্চ করেছে এই সরকারি টেলিকম সংস্থাটি। এই প্ল্যানে গ্রাহকরা ইন্টারনেট ডেটার পাশাপাশি দীর্ঘ মেয়াদি প্ল্যান পাবেন। শুধু তাই নয়, এতে আপনি আরও অনেক সুবিধা পেতে চলেছেন। আপনাদের জানিয়ে রাখি, বিএসএনএল ইতিমধ্যেই অনেক রাজ্যে 4G পরিষেবা চালু করেছে।

BSNL-র এই নতুন প্ল্যানের দাম

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে BSNL-র এই নতুন প্ল্যানের দাম কত? বা এই প্ল্যানের আর কী কী ফিচার্স রয়েছে? জানিয়ে রাখি, বিএসএনএলের এই নতুন রিচার্জে গ্রাহকরা ১৬০ দিনের বৈধতা পেয়ে যাবেন। এছাড়াও বিএসএনএলের এই প্ল্যানে ব্যবহারকারীরা পেয়ে যাবেন 320GB অবধি ডেটা। একই সঙ্গে এই রিচার্জের দাম রাখা হয়েছে ৯৯৭ টাকা। শুধু তাই নয়, এই প্ল্যানে ব্যবহারকারীরা প্রতিদিন 2GB করে হাইস্পিড ইন্টারনেট ডেটা পাবেন। বিএসএনএলের এই নতুন রিচার্জ প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাবেন অর্থাৎ আপনি যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। একই সঙ্গে এই রিচার্জ প্ল্যানে থাকছে গোটা দেশে ফ্রি রোমিং সুবিধা। প্রতিদিন ১০০টি SMS করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥
X