রাখি পূর্ণিমায় ভাগ্যের চাকা ঘুরবে মেষ সহ ৪ রাশির, আজকের রাশিফল ১৯ আগস্ট

Published on:

Ajker Rashifal 19 August

আজ সোমবার ১৯ আগস্ট সর্বার্থ সিদ্ধি যোগে কর্কট ও সিংহ রাশিসহ পাঁচটি রাশির কপাল খুলে যাবে। কারণ এদিন মহাদেবের কৃপা হবে এই রাশির জাতকদের ওপর। শিবের আশীর্বাদে বেশ কিছু রাশির আয় বাড়বে এবং সুখ বাড়বে। সেইসঙ্গে স্থগিত কাজ শেষ হবে। ব্যবসায় প্রচুর লাভ হবে এবং আপনার কাজে আসা বাধাগুলি দূর হবে। তাহলে আসুন মেষ থেকে মীন রাশির জাতকদের সারাটা দিন কেমন কাটবে সে ব্যাপারে জেনে নেওয়া যাক।

মেষ- মেষ রাশির জাতকরা খুব ভাগ্যবান হবে। আজ প্রতিটি কাজে আপনি সাফল্য পাবেন। সমাজে আপনার মান সম্মান বাড়বে। আপনি বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। আজ ব্যবসায় দারুন লাভ হবে। শরীর ভালো থাকবে।

বৃষ- আজ বৃষ রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। থমকে থাকা কাজে সাফল্য পাবেন। আজ কোথাও বিনিয়োগ করতে চাইলে করতে পারেন কারণ আজকের দিনটি খুবই শুভ। সন্ধের পর আজ আপনার সঙ্গে ভালো কিছু হতে পারে।

মিথুন- সম্পর্কের দিক থেকে মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি দুর্বল হতে চলেছে। আজ আপনিও জীবিকা নির্বাহের ক্ষেত্রটি পরিবর্তন করার মতো অনুভব করবেন। অর্থাৎ, আপনি নতুন চাকরি খোঁজা শুরু করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে দিনটি ঝামেলাপূর্ণ হবে। তবে ব্যবসায়ীরা আজ দারুণ লাভের মুখ দেখবেন।

WhatsApp Community Join Now

কর্কট – কর্কট রাশির জাতক-জাতিকারা আজ আর্থিক বিষয়ে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। বন্ধুদের সহায়তায় সমস্যার সমাধান হবে। খরচের উপর রাশ টানুন। শরীরের প্রতি নজর দিন। করসূত্রে ভ্রুমনের সম্ভাবনা।

সিংহ- সিংহ রাশির জাতকদের তাড়াহুড়ো করে কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আজ কারোর প্রতি আকৃষ্ট হতে পারেন। ব্যবসায় লাভজনক পরিবর্তন আসতে পারে। তবে হওয়া কাজ আবার বিগড়েও যেতে পারে, ফলে সাবধানে থাকতে হবে।

কন্যা- কন্যা রাশির জাতকদের এই সময়ে কঠোর পরিশ্রম করতে হতে পারে। মনের মতন ফলাফল পেতে আগামী দিনে আরো কঠোর পরিশ্রম করতে হবে। কর্মসূচি আজ কোথাও ভ্রমণের সুযোগ রয়েছে। এছাড়া পরিবারের সুখ শান্তি বজায় থাকবে। জীবনসঙ্গীর আচরণে সামঞ্জস্য থাকবে।

তুলা- সোমবার তুলা রাশির জাতক-জাতিকাদের অর্থ উপার্জনের সুযোগ বাড়বে। প্রেমের সম্পর্কে আজ নতুন মোড় আসবে। কোথাও ঘুরতে যাবার পরিকল্পনা করতে পারেন এতে আপনার শরীর ও মন দুটোই ভালো থাকবে। ব্যবসায় উন্নতি আপনার কেউ আটকাতে পারবে না। তবে আজ আর কাউকে চোখ বন্ধ করে ভরসা করবেন না।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকরা বিদেশী ব্যবসায় নিযুক্ত আছেন বা বিদেশী উত্সের মাধ্যমে কাজ করছেন, তাদের জন্য সময়টি আরও ভাল। সামগ্রিকভাবে এই সময়টি আপনার জন্য দারুণ সময় হতে চলেছে। আজ পুরনো সম্পত্তি বিক্রি করে ভালো রকম টাকা উপার্জন করতে সক্ষম হবেন। কর্ম ক্ষেত্রে দারুন সাফল্যের মুখ দেখবেন।

ধনু- আজ আপনার বাড়তি খরচ হতে পারে। এতে করে আপনার আর্থিক সমস্যা দেখা দিতে পারে। ধনু রাশির জাতকদের জন্য সময়টি আর্থিকভাবে ভাগ্যবান হতে চলেছে। আপনি বিভিন্ন উৎস থেকে অর্থ উপার্জন করতে পারেন। শুধু তাই নয়, আপনি পাবেন আপনার আটকে থাকা টাকাও ফেরত পেতে পারেন।

মকর- আজ মকর রাশির মানসিক এবং শারীরিক অবস্থা ভালো থাকবে। জমি বা গাড়ি কিনতে পারেন। কথা বার্তা বলার ওপর নজর রাখুন। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। সহ কর্মীদের সঙ্গে দ্বন্দ্বে জড়াবেন না। আজ অর্থ উপার্জন করতে পারেন।

কুম্ভ- আজ এই রাশির জাতক জাতিকারা নানা দিক থেকে উপার্জনের রাস্তা খুঁজে পেতে পারেন। আজ কঠোর পরিশ্রমের ফল হাতেনাতে পেতে পারেন। আপনার প্রেমের সম্পর্ক নিয়ে খুব বেশি কথা বলবেন না। দিনটি ভাল, অন্যদের পাশাপাশি আপনি নিজের জন্যও সময় বের করতে সক্ষম হবেন। কারও প্রভাবে আপনার স্ত্রী আপনার সঙ্গে ঝগড়া করতে পারেন।

মীন- রাশির জাতক জাতিকাদের ব্যাপক লক্ষ্মীলাভ হতে পারে। পারিবারিক জীবনে সুখ শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।

সঙ্গে থাকুন ➥
X