৪৬ হাজার টাকা সস্তা! Samsung Galaxy S23 ফোনে বিরাট ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট

Published on:

Samsung Galaxy S23 FE 5G

ওয়েব ডেস্কঃ আপনিও কি রাখিতে নিজের দিদি-বোন বা ভাই-দাদার জন্য ফোন কেনার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রইল দারুণ এক সুখবর। বিশেষ করে আপনিও যদি Samsung কোম্পানির ফোন কেনার পরিকল্পনা করে থাকেন তাহলে তো আপনার জন্য রইল একদম সোনায় সোহাগা খবর।

বড় ঘোষণা Flipkart-র

আসলে এবার ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart ফোনপ্রেমীদের জন্য একটি ‘এক্সচেঞ্জ বোনানজা’ অফার ঘোষণা করেছে। এই সেল চলাকালীন ক্রেতারা বিশাল ছাড়ে কিনতে পারবেন লেটেস্ট ফ্যান এডিশন স্যামসাং-এর স্মার্টফোনটি। কোনও ব্যাঙ্ক অফার ছাড়াই ফোন কেনার ওপর ৪৬ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। আপনি যদি প্রিমিয়াম স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন তাহলে রইল সুখবর।

জলের দরে মিলছে Samsung Galaxy S23 FE 5G

জানলে খুশি হবেন, জলের দরে মিলছে Samsung Galaxy S23 FE 5G ফোন। হ্যাঁ ঠিকই শুনেছেন। যারা ফোনের বাজার নিয়ে খোঁজখবর রাখেন তাঁরা জানবেন, প্রথমে Samsung Galaxy S23 FE 5G ফোনটি ৭৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন এই ফোনটি ফ্লিপকার্টে মাত্র ৪৪,৯৯৯ টাকায় কিনে নিতে সক্ষম হবেন। স্টোরেজ 8GB + 128GB। এটি গ্রাফাইট, মিন্ট এবং বেগুনি রঙের অপশনে পেয়ে যাবেন। এছাড়া ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডে ৫% ক্যাশব্যাক এবং কম্বো অফারের মাধ্যমে ২,০০০ টাকা ছাড় দিচ্ছে। অন্যান্য অফারের কথা বললে, ডিভাইসে এক্সচেঞ্জ ক্যাশব্যাকের মাধ্যমে ৩৭,০৩৯ টাকা পর্যন্ত ছাড় পেয়ে যাবেন।

Samsung Galaxy S23 FE 5G-র স্পেসিফিকেশন

এবার আসা যাক Samsung Galaxy S23 FE 5G -র স্পেসিফিকেশন সম্পর্কে। Galaxy S23 FE ফোনে 120Hz রিফ্রেশ রেট এবং Gorilla Glass 5 সুরক্ষা সহ একটি 6.4-ইঞ্চি FHD+ Dynamic AMOLED 2X ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি অক্টা-কোর স্যামসাং এক্সিনোস ২২০০ চিপসেটে চলবে। আগে ডিভাইসটি Android 13 এর সাথে লঞ্চ করা হয়েছিল এবং এখন Android 13-এর উপর ভিত্তি করে সর্বশেষ One UI আপডেটের সঙ্গে গ্যালাক্সি AI ফিচার্স রয়েছে।

WhatsApp Community Join Now

দুর্দান্ত ক্যামেরা চমকে দেবে

যারা স্মার্টফোনে ভালো ক্যামেরা খোঁজেন তাঁদের জন্য এই ফোনটা একদম আদর্শ। Samsung S23 ফোনে 25W ওয়্যার্ড এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ 4,500mAh ব্যাটারি রয়েছে। ক্যামেরার কথা বললে, এতে একটি 50MP OIS প্রধান + 12MP আল্ট্রা ওয়াইড + 8MP 3x টেলিফটো রিয়ার এবং 10MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। কানেক্টিভিটির কথা বললে, এতে ওয়াই-ফাই 6, ব্লুটুথ 5.3, এনএফসি এবং ইউএসবি-সি 3.2 জেন 1 পোর্ট রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X