ব্যবসা থেকে পারিবারিক শান্তি, বজরংবলির কৃপায় খুলবে ভাগ্য! আজকের রাশিফল ২০ আগস্ট

Published on:

ajker rashifal 20 august

আজ মঙ্গলবার বজরংবলীর আশির্বাদে কপাল খুলে যেতে চলেছে বহু রাশির। আজ মঙ্গলবার ২০ অগাস্ট, সুকর্মযোগে কর্কট ও তুলা রাশিসহ ৫টি রাশির ভাগ্য বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বজরংবলীর আশীর্বাদে আপনি ব্যবসায় সাফল্য পাবেন। এছাড়া বহু রাশির জন্য সাফল্যে পূর্ণ হবে এবং অর্থ সম্পর্কিত পরিকল্পনা সফল হবে। চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক সারাটা দিন আপনার কেমন কাটবে সে বিষয়ে।

মেষ- বজরংবলী কৃপায় আজ আপনার ভাগ্য মোটের উপর ভালোই থাকবে। তবে বেশি অহংকার আপনার হওয়া কাজ বিগরে দিতে পারে। সামাজিক কাজে আপনার আজ আগ্রহ বাড়বে। তবে বাড়ির জন্য অতিরিক্ত খরচ হতে পারে।

বৃষ- আজ বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি খুব একটা ভালো যাবে না। আর্থিক সমস্যা সম্মুখীন হতে হবে। বাড়ির বড় কারোর শরীর খারাপ হতে পারে, যে কারণে হাসপাতালে দৌড়াদৌড়ি করতে হতে পারে। তবে ব্যবসায় দারুণ সাফল্য আসবে।

মিথুন- নিজের কথাবার্তার ওপর নিয়ন্ত্রণ রাখা জরুরি নইলে বড় সমস্যার সম্মুখীন হতে পারেন। আজ জীবনসঙ্গীর শরীর নিয়ে উদ্বিগ্ন থাকবেন। আজ এই রাশির জাতক-জাতিকাদের কথা ভ্রমণের সম্ভাবনা রয়েছে যে কারণে মন খুশি থাকবে। ব্যবসায়ী বেশি বিনিয়োগ না করাই ভালো নাহলে ক্ষতি হতে পারে।

WhatsApp Community Join Now

কর্কট- পরিবারে শুভ কাজ হবে, ফলে আপনার মন ভালো থাকবে। বিবাহ যোগ্য ব্যক্তিদের জন্য সময় অনুকূল। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে, আর্থিক বিনিয়োগ লাভজনক হবে। সব কাজে সাফল্য পাবেন।

সিংহ- আপনার অভ্যাসের কারণে আপনি সমস্যায় পড়তে পারেন। স্থগিত কাজগুলি বন্ধুদের মাধ্যমে সম্পন্ন হবে। প্রেমের ক্ষেত্রে অপমানিত হতে হতে পারে, আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায়ীরা দারুণ সাফল্যের মুখ দেখবেন। শরীর খুব একটা ভালো থাকবে না। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কন্যা- আজ কন্যা রাশির জাতক-জাতিকাদের দিনটি সাফল্যে ভরপুর থাকবে। আপনার দিনটি ব্যবসায় লাভজনক হবে এবং আপনি প্রতিটি বিষয়ে পছন্দসই ফলাফল পাবেন। বাজে খরচের হাত থেকে নিজেকে উদ্ধার করার চেষ্টা করুন। আপনি মানুষের পরোপকারের জন্য কাজ করবেন। ব্যবসায় লাভ হবে এবং আপনার জীবন সাফল্যে পূর্ণ হবে।

তুলা- তুলা রাশির জাতকদের দিনটি সাফল্যে ভরপুর হবে। আপনার অধিকার ও সম্পত্তি বৃদ্ধি পাবে। আপনার দিনটি শুভ হবে এবং সমস্ত আশা পূরণ হবে। আপনি আপনার পরিবারে সম্মান পাবেন এবং দিনটি সুখে কাটবে। আপনাকে যদি নতুন কাজে বিনিয়োগ করতে চান তাহলে সময়টা অনুকূল। দিনটি লাভে পূর্ণ হবে।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির জাতকদের সাবধানে দিন কাটাতে হবে। যে কাজই করুন না কেন, অনেক ভেবে করবেন। আজ ব্যবসায়ের বৃদ্ধির জন্য বিনিয়োগ করবেন না, অন্যথায় আপনার সমস্যা হতে পারে। কিছু আইনি কাজে আপনি সাফল্য পাবেন এবং দিনটি সুখে কাটবে।

ধনু- ধনু রাশির জাতক-জাতিকাদের কর্মজীবনে সাফল্য আসবে। আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন। আজ আপনার অর্থ ভাগ্য দারুণ কাটবে।

মকর- আজকের দিনটি মকর রাশির জাতকদের জন্য দারুণভাবে কাটতে চলেছে। কোথাও আটকে থাকা টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মের প্রতি আপনার আগ্রহ বাড়তে থাকবে। আজ আপনার মন শান্ত এবং খুশি থাকবে। আপনার সুখ বৃদ্ধি পাবে।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি চড়াই উৎরাইয়ে পরিপূর্ণ থাকবে। কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তাদের সাথে পরামর্শ না করে আপনি সমস্যায় পড়তে পারেন। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। সন্তানের থেকে ভালো সুখবর পেতে পারে। পরিবারে সুখ থাকবে।

মীন- আজ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন। আপনি আপনার কাজের ক্ষেত্রে যে কাজটি চান তা পেয়ে আপনি খুশি হবেন। আজ সাবধানে যানবাহন চালাবেন, নইলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

সঙ্গে থাকুন ➥
X