ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে আনোয়ার আলিকে খেলানো নিয়ে সিদ্ধান্ত নেবেন কুয়াদ্রাত

Published on:

anwar ali east bengal, আনোয়ার আলি, ইস্টবেঙ্গল

কলকাতাঃ নিরাপত্তার কারণে দেখিয়ে গত রবিবার ডুরান্ড কাপের ডার্বি ম্যাচ বাতিল হলেও ইতিমধ্যে ইস্টবেঙ্গল ও মোহনবাগান- দুই দলই টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে। ফলে আবার একটা ডার্বি হওয়ার সম্ভাবনা রয়েই গেছে। কিন্তু কোয়ার্টার ফাইনালের একটিমাত্র ম্যাচ কলকতায় হবে। তবে সেই ম্যাচে কলকাতার কোনও দল মাঠে নামবে না। কোয়ার্টার ফাইনালের চারটি ম্যাচের মধ্যে একটি হবে কোকরাঝাড়ে, একটি শিলংয়ে, একটি জামশেদপুরে আর চতুর্থ ম্যাচটি হবে কলকাতায়। তবে এই ম্যাচে মুখোমুখি হবে ব্যাঙ্গালুরু এফসি ও কেরালা এফসি।

লাল-হলুদ অর্থাৎ ইস্টবেঙ্গল তাদের কোয়ার্টার ফাইনাল ম্যাচটি খেলবে শিলং লাজং এফসি দলের বিরুদ্ধে। এই ম্যাচটি হবে আগামী ২১ শে আগস্ট। শিলংয়ের জওহরলাল নেহেরু স্টেডিয়ামে এই গুরুত্বপূর্ণ ম্যাচটি খেলা হবে। এই ম্যাচ জিতে সেমির রাস্তা পাকা করতে চাইবে লাল-হলুদ টিম ম্যানেজমেন্ট। তবে, এই ম্যাচে ডিফেন্স নিয়ে চিন্তায় থাকবে ইস্টবেঙ্গল। কারণ দলের মূল ডিফেন্ডার হিসেবে সদ্য যোগ দেওয়া আনোয়ার আলি এই ম্যাচে খেলবেন কিনা, তা এখনো নিশ্চিত নয়।

আনোয়ার আলিকে খেলানো নিয়ে কি ভাবছে ইস্টবেঙ্গল?

কয়েকদিন আগেই কলকাতায় এসে পৌঁছেছিলেন ভারতীয় দলের অন্যতম সেরা ডিফেন্ডার আনোয়ার আলি, যিনি সদ্য যোগ দিয়েছেন ইস্টবেঙ্গল দলে। তারপর থেকে দলের সঙ্গে তাঁকে অনুশীলন করতে দেখা যায়। গত রবিবারের ডার্বি ম্যাচে তাকে খেলানো নিয়ে একটা প্রশ্নচিহ্ন ছিল। দল স্পষ্ট করেনি যে আনোয়ারকে মাঠে নামানো হবে কিনা। তবে সেই ম্যাচ হয়নি। ম্যাচ বাতিল হওয়ার কারণে জল্পনা সব কল্পনাতেই রয়ে গেছে। কিন্তু কোয়ার্টার ফাইনালে দলের কোচ কার্লেস কুয়াদ্রত তাঁকে খেলাবেন কিনা, তা এখনও নিশ্চিত নয়।

ডুরান্ড কাপের কোয়ার্টার ফাইনালের সূচি

(১) প্রথম কোয়ার্টার ফাইনাল হবে আগামী ২১ অগস্ট, সাই স্টেডিয়াম, কোকরাঝাডড়ে। এই ম্যাচে মুখোমুখি হবে নর্থইস্ট ইউনাইটেড এফসি এবং ইন্ডিয়ান আর্মি এফসি।

WhatsApp Community Join Now

(২) দ্বিতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচটিও হবে আগামী ২১ অগস্ট, জওহরলাল নেহরু স্টেডিয়াম, শিলংয়ে। এই ম্যাচে শিলং লাজং এফসি মুখোমুখি হবে ইস্টবেঙ্গল এফসি-র।

(৩) তৃতীয় কোয়ার্টার ফাইনাল ম্যাচটি খেলা হবে আগামী ২৩ অগস্ট, জেআরডি টাটা স্পোর্টস কমপ্লেক্স, জামশেদপুরে। এই ম্যাচে মোহনবাগান সুপার জায়ান্ট ও পাঞ্জাব এফসি মুখোমুখি হবে।

(৪) চতুর্থ কোয়ার্টার ফাইনালে আগামী ২৩ অগস্ট, বিবেকানন্দ যুবভারতী ক্রীড়াঙ্গন, কলকাতায় মুখোমুখি হবে বেঙ্গালুরু এফসি ও কেরালা ব্লাস্টার্স এফসি।

সঙ্গে থাকুন ➥
X