CBI-র র‍্যাডারে সঞ্জয় রায় ঘনিষ্ঠ পুলিশের ASI, ক্যামেরা দেখে দিলেন দৌড়! ভাইরাল ভিডিও

Published on:

sanjay roy police asi anup dutta, সঞ্জয় রায়, অনুপ দত্ত

কলকাতাঃ আরজি কর কাণ্ড এখন প্রতিদিনই নয়া মোড় নিচ্ছে। গতকালই নির্যাতিতার অটোপসি রিপোর্ট প্রকাশ্যে আসে। যেখানে তরুণী ডাক্তারের শরীরে ১৪ জায়গায় গুরুতর আঘাতের চিহ্ন মিলেছে। পাশাপাশি গণধর্ষণের তত্বও উড়িয়ে দেওয়া যাচ্ছে না। বর্তমানে এই মামলায় সঞ্জয় রায় নামের এক সিভিক ভলান্টিয়ারকে গ্রেফতার করা হয়েছে। তাঁকেই মূল দোষী বলে মানা হচ্ছে। এছাড়াও সিবিআইয়ের হেফাজতে রয়েছে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ।

সঞ্জয়কে নিয়ে আরও বেশি তথ্য পাওয়ার আশায় তার ঘনিষ্ঠ এএসআই অনুপ দত্তকে সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠিয়েছিল সিবিআই। সেখানে পৌঁছে অনুপবাবু যা করলেন, তা এখন রীতিমত ভাইরাল। মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে পৌঁছে মিডিয়ার নজর এড়াতে দৌড় দেন এএসআই অনুপ দত্ত। সাংবাদিকরা তাঁকে বারবার পড়ে যাবেন বলে সাবধান করলেও, অনুপবাবু সাংবাদিকদের কথা শোনেননি। বরঞ্চ প্রশ্ন এড়াতে তিনি দৌড়াতেই থাকেন।

বয়স বেশি, ভারী হয়েছে শরীরও। এই অবস্থায় দৌড়তে গিয়ে দু একবার হোঁচটও খেয়েছিলেন অনুপ দত্ত। কিন্তু তিনি হার মানেন নি। এক নিঃশ্বাসে দৌড় দিয়ে সিজিওর ভিতরে ঢুকে যান তিনি। ঢোকার সময় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের সঙ্গে ধাক্কাও খান তিনি। তারপরই সাংবাদিকদের প্রশ্নের গণ্ডি পেড়িয়ে একেবারে ভিতরে ঢুকে পড়েন অনুপবাবু।

WhatsApp Community Join Now

উল্লেখ্য, কলকাতা পুলিশের কাছে নিজের দোষ স্বীকার করেছিল সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়। এমনকি সে এও জানিয়েছিল যে, তাঁকে ফাঁসি দিয়ে দেওয়া হোক। কিন্তু সিবিআইয়ের হাতে তদন্তভার যাওয়ার পর এখনও আর সঞ্জয়কে নিয়ে কোনও তথ্য সামনে আসেনি। ইতিমধ্যে অভিযুক্ত সিভিকের পলিগ্রাফ টেস্টের অনুমতি পেয়েছে সিবিআই। এখন দেখার বিষয় এটাই যে, এই টেস্টে সঞ্জয়ের পেট থেকে কি কি নয়া তথ্য উঠে আসে।

সঙ্গে থাকুন ➥
X