ট্যাক্স ফ্রি, দেড় লাখের উপর ছাড় মিলছে Hyundai i20 গাড়িতে

Published on:

কলকাতাঃ আজকাল নিজস্ব গাড়িতে যাতায়াত করতে চান কমবেশি সবাই। আর এই শখ পূরণ করার ক্ষেত্রে যাঁদের বাজেট একটু কম, তারা কেনেন বাইক; আবার যাঁদের বাজেট একটু বেশি, তাঁরা কিনে থাকেন চার-চাকা গাড়ি। তবে গাড়ি কিনতে যারা বাজেটের কথা ভাবছেন, তাঁদের জন্য একটি দারুণ ছাড় পাওয়ার সুযোগ রয়েছে। সম্প্রতি, Hyundai Motor India তার প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়ি Hyundai i20-র উপর একটি বিশেষ অফার চালু করেছে। কোম্পানি এই গাড়ির CSD বা ক্যান্টিন স্টোরস ডিপার্টমেন্ট-এর জন্য দাম প্রকাশ করেছে। CSD থেকে গাড়ি কিনলে গ্রাহকরা এই গাড়িতে অনেক সাশ্রয় করবে। তবে এই বিশেষ মূল্য শুধুমাত্র দেশের সৈন্যদের জন্য, সাধারণ গ্রাহকদের জন্য নয়। CSD দাম সাধারণ শোরুমের দামের তুলনায় অনেক কম।

Hyundai i20 গাড়িতে একটি 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন রয়েছে যা 83PS এর শক্তি এবং 115Nm টর্ক উৎপন্ন করতে পারে। এই ইঞ্জিনটি 5 স্পিড ম্যানুয়াল এবং IVT গিয়ারবক্স দিয়ে সজ্জিত। নিরাপত্তার জন্য এতে রয়েছে অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম, এয়ারব্যাগ, ডিস্ক ব্রেক, ব্রেক অ্যাসিস্ট, হিল হোল্ড, ৩৭ লিটার ফুয়েল ট্যাঙ্ক এবং ১৬ ইঞ্চি পর্যন্ত টায়ার। এখন আপনি যদি CSD-এর মাধ্যমে Hyundai i20 কেনার কথা ভাবছেন, তাহলে নিবন্ধের বাকি অংশটুকু পড়ে দেখতে পারেন।

Hyundai i20 গাড়ির কোন ভ্যারিয়েন্টে কত ছাড়?

(১) Hyundai i20 Magna ভ্যারিয়েন্টের এক্স-শোরুম মূল্য ৭,৭৪,৮০০ টাকা। CSD-তে কিনলে এই মডেলের দাম পড়বে ৬,৬৫,২২৭ টাকা৷ এক্ষেত্রে, আপনি ১,২৯,৫২৩ টাকা সাশ্রয় করতে পারবেন।

(২) Hyundai i20 Magna ভ্যারিয়েন্টের এক্স-শোরুম মূল্য ৮,৩৭,৮০০ টাকা। CSD-তে কিনলে এই মডেলের দাম পড়বে ৭,০২,৪১৩ টাকা৷ এক্ষেত্রে, আপনি ১,৩৪,৩৮৭ টাকা সাশ্রয় করতে পারবেন।

WhatsApp Community Join Now

(৩) Hyundai i20 Asta ভ্যারিয়েন্টের এক্স-শোরুম মূল্য ৯,৩৩,৮০০ লক্ষ টাকা। আর CSD-তে কিনলে এই একই মডেলের দাম পড়বে ৭,৯৭,৮৯৩ টাকা। এক্ষেত্রে, আপনি ১,৩৫,৯০৭ টাকা সাশ্রয় করতে পারবেন।

(৪) Hyundai i20 Asta (O) ভ্যারিয়েন্টের এক্স-শোরুম মূল্য ৯,৯৯,৮০০ টাকা। যখন CSD-তে একই মডেলের গাড়ি কিনবেন, তখন দাম পড়বে ৮,৪২,৮১৪ টাকা। এক্ষেত্রে, আপনি ১,৫৬,৯৮৬ টাকা সাশ্রয় করতে পারবেন৷

সঙ্গে থাকুন ➥
X