ঠিকানা ২১ নম্বর সেল! প্রেসেডেন্সিতে পার্থ, জ্যোতিপ্রিয়র নতুন প্রতিবেশী সঞ্জয় রায়

Published on:

partha jyotipriyo sanjay roy

কলকাতাঃ যত সময় এগোচ্ছে আরজি কর-কাণ্ডে বিশাল রহস্য উন্মোচন হচ্ছে। গত ৯ আগস্ট কলকাতার আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে ডিউটিরত মহিলা চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনায় সরগরম হয়ে রয়েছে সমগ্র বাংলা। এই ঘটনায় দফায় দফায় বহু মানুষকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যদিকে আরজি করের ঘটনায় অভিযুক্ত সিভিক ভলেন্টিয়ার সঞ্জয় রায়কে আপাতত ১৫ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। আর তাকে যে জেলে রাখা হবে সেটাই এখন শিরোনামে উঠে এসেছে। শুক্রবার শিয়ালদহ আদালতের নির্দেশের পর প্রেসিডেন্সি সংশোধনাগারে তাকে নিয়ে যাওয়া হয়েছে। এই সেই প্রেসিডেন্সি জেল যেখানে রাজ্য তৃণমূলের দুই নেতা পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে জ্যোতিপ্রিয় মল্লিকের বর্তমান ঠিকানা।

পার্থ চট্টোপাধ্যায়-জ্যোতিপ্রিয়র প্রতিবেশী সঞ্জয় রায়!

জানলে অবাক হবেন, এবার আরজি কর-কাণ্ডে ধৃত সঞ্জয় রায় পার্থ চট্টোপাধ্যায়-জ্যোতিপ্রিয় মল্লিকের ‘প্রতিবেশী’ হতে চলেছে। হ্যাঁ ঠিকই শুনেছেন। জেল সূত্রে খবর, পয়লা বাইশ সেল-এ ঠাঁই হতে চলেছে সঞ্জয় রায়ের। সবথেকে বড় কথা, এখানেই এসএসসি দুর্নীতিকাণ্ডে পার্থ চট্টোপাধ্যায় এবং রেশন দুর্নীতিকাণ্ডে জ্যোতিপ্রিয় মল্লিক বন্দি রয়েছেন।

পয়লা বাইশ সেলের বিশেষত্ব

পয়লা বাইশ সেলটির বিশেষত্ব রয়েছে। যারা হাইপ্রোফাইল ব্যক্তিত্ব তাঁদের এই সেলে রাখা হয়। এই ওয়ার্ডের ২ নম্বর সেলে এই মুহূর্তে রয়েছেন শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেপ্তার হওয়া রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। ৫ নম্বরে রয়েছেন রেশন দুর্নীতি মামলায় সিবিআইয়ের হাতে ধৃত প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এবার এই ওয়ার্ডের ২১ নম্বর-এ থাকতে চলেছে সঞ্জয় রায়।

বিরাট অভিযোগ নির্যাতিতার বাবা-মায়ের

আগে থেকে নির্যাতিতার বাবা ও মা গুরুতর অভিযোগ জানিয়ে এসেছেন। গতকাল শুক্রবার নির্যাতিতার বাবা-মা অভিযোগ করেছেন যে তাদের মেয়েকে হত্যার আগে গণধর্ষণ করা হয়েছিল এবং একাধিক ব্যক্তি এই অপরাধের জন্য দায়ী থাকতে পারে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X