পাত্তা পাবে না এয়ারটেল, Jio-র নতুন প্ল্যানে ঘুম উড়ল BSNL-রও

Published on:

Jio,Jio Recharge Plan,Bharti Airtel,Vodafone Idea,Bharat Sanchar Nigam Limited,BSNL

কলকাতাঃ ফের একবার বড় চমক দিল রিলায়েন্স Jio। একদিকে যখন নিজেদের ট্যারিফ মূল্য বাড়ানোর ফলে সকলের রোষের মুখে পড়তে হয়েছিল জিও-কে, তখন আচমকা Airtel, Vi, BSNL-এর চাপ বাড়াল কোম্পানি। হ্যাঁ ঠিকই শুনেছেন। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে Jio কী এমন করেছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই লেখাটির ওপর।

বড় চমক Jio-র

আসলে এবার জিও Airtel, Vi, BSNL-এর চাপ বাড়িয়ে একগুচ্ছ ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যান লঞ্চ করল। আর এই প্ল্যানগুলি দেশের বাকি বড় বড় টেলিকম্প কোম্পানিগুলির রাতের ঘুম উড়িয়ে দিয়েছে বলে মনে করা হচ্ছে। এমনিতে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও দেশের প্রথম সারির একটি টেলিকম কোম্পানি। এহেন অবস্থায় রিলায়েন্স জিও সকলের আন্তর্জাতিক রোমিং অভিজ্ঞতা উন্নত করতে নতুন রোমিং প্ল্যান চালু করেছে। আপনিও যদি সংযুক্ত আরব আমিরাত, কানাডা, থাইল্যান্ড, সৌদি আরব, ইউরোপ এবং ক্যারিবিয়ানের মতো জনপ্রিয় পর্যটনস্থলগুলিতে ঘুরতে যাওয়ার প্ল্যান করে থাকেন তাহলে ইন্টারনেট পরিষেবা নিয়ে আর মাথা ঘামাতে হবে না।

সংযুক্ত আরব আমিরাতের জন্য বিশেষ প্ল্যান Jio-র

আপনিও যদি কয়েকদিনের মধ্যে সংযুক্ত আরব আমিরশাহী ভ্রমণ করার পরিকল্পনা করে থাকেন তাহলে জানলে খুশি হবেন, সকলের জন্য জিও তিনটি প্ল্যান নিয়ে এসেছে। যেমন এন্ট্রি-লেভেল প্যাকটির দাম ৮৯৮ টাকা। এটি ১০০ মিনিটের আউটগোয়িং কল, ১০০ মিনিট ইনকামিং কল, 1GB ডেটা এবং ৭ দিনের ভ্যালেডেটির সঙ্গে ১০০টি এসএমএস পরিষেবা মিলবে।

এরপর রয়েছে লং ভ্যালিডিটি প্ল্যান, যার দাম ১৫৯৮ টাকা এই প্ল্যানে আপনি ১৫০ মিনিট আউটগোয়িং এবং ইনকামিং কল, 3GB ডেটা এবং ১৪ দিনের ভ্যালেডিটি পেয়ে যাবেন। এছাড়া রয়েছে প্রিমিয়াম প্ল্যান, যার মূল্য ২৯৯৮ টাকা। এই প্রিমিয়াম প্ল্যানে ২৫০ মিনিটের আউটগোয়িং এবং ইনকামিং কল, 7GB ডেটা এবং ২১ দিনের ভ্যালেডিটি পেয়ে যাবেন।

WhatsApp Community Join Now

সৌদি আরবের জন্য বিশেষ চমক Jio-র

এবার আসা যাক সৌদি আরবের ব্যাপারে। এই দেশের জন্য জিও ৮৯১ টাকার একটি প্ল্যান চালু করেছে, যেটায় আপনি ১০০ মিনিট কল, 1GB ডেটা, ২০টি এসএমএস এবং ৭ দিনের বৈধতা পেয়ে যাবেন। এছাড়াও ২৮৯১ টাকার একটি প্ল্যান লঞ্চ করেছে জিও যেখানে আপনি ১৫০ মিনিট কল, 5GB ডেটা, ১০০টি এসএমএস এবং ৩০ দিনের বৈধতা পেয়ে যাবেন।

কানাডার জন্য বড় চমক জিও-র

কানাডার জন্য, জিও এবার ১৬৯১ টাকার একটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে আপনি ১০০ মিনিট কল, 5GB ডেটা, ৫০টি এসএমএস এবং ১৪ দিনের বৈধতা পেয়ে যাবেন। এছাড়া ২৮৮১ টাকারও একটি প্ল্যান এনেছে কোম্পানি যেখানে আপনি ১৫০ মিনিটের কল, 10GB ডেটা, ১০০টি এসএমএস এবং ৩০ দিনের বৈধতা পেয়ে যাবেন।

থাইল্যান্ড ভ্রমণকারীদের জন্য বড় খবর

যারা আগামী দিনে থাইল্যান্ড ঘুরতে যাবেন বলে ভাবছেন তাঁদের জন্য জিও ১৫৫১ টাকার প্যাক এনেছে যেখানে আপনি ১০০ মিনিটের আউটগোয়িং এবং ইনকামিং কল, 6GB ডেটা পেয়ে যাবেন। এছাড়া এই প্ল্যানে ১৪ দিনের বৈধতা সহ ৫০টি এসএমএস পেয়ে যাবেন। অন্যদিকে জিও ২৮৫১ টাকার একটি প্ল্যান এনেছে যেখানে গ্রাহকরা ১৫০ মিনিটের কল, 12GB অবধি ডেটা এবং ১০০ এসএমএস এবং ৩০ দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন।

ইউরোপ এবং ক্যারিবিয়ান

জিও ২৮৯৯ টাকার ইউরোপীয় আইআর প্যাক এনেছে, যেটি ৩২টি দেশকে কভার করবে। এই প্ল্যানের বৈধতা ৩০ দিনের। সেইসঙ্গে ১২০ মিনিটের আউটগোয়িং এবং ইনকামিং কল, 5GB ডেটা এবং ১০০টি এসএমএস পরিষেবা অন্তর্ভুক্ত। অন্যদিকে ১৬৭১ টাকার একটি ক্যারিবিয়ান প্যাক এনেছে জিও, যেটি ২৪টি দেশকে কভার করে। এই প্ল্যানে গ্রাহকরা ১৫০ মিনিটের আউটগোয়িং কল, ৫০ মিনিট ইনকামিং কল, 1GB ডেটা এবং ১৪ দিনের জন্য ৫০টি এসএমএস পরিষেবা পেয়ে যাবেন।

এছাড়াও ৩,৮৫১ টাকার একটি প্রিমিয়াম ক্যারিবিয়ান প্যাক এনেছে যেখানে আপনি ২০০ মিনিট কল, 4GB ডেটা, ১০০ এসএমএস এবং ৩০ দিনের বৈধতার পাশাপাশি ফ্রি ইন-ফ্লাইট সুবিধা পাবেন।

সঙ্গে থাকুন ➥
X