মার্কেট কাঁপাতে মাঠে নামলো MG Comet EV, এই ইলেকট্রিক গাড়ির দাম এক্কেবারে কম

Published on:

mg comet ev

প্রীতি পোদ্দার: দেশের এন্ট্রি-লেভেলের ইলেকট্রিক ভেহিকলগুলি বাজারকে ধরে রাখতে একের পর এক দুর্দান্ত এবং আকর্ষণীয় গাড়ির নানা চমক নিয়ে এসেছে গাড়িপ্রেমীদের জন্য। আর খুব কম দামেই সেই গাড়িগুলি কিনে নিতে পারবে যে কেউ। তেমনই এক অন্যতম ইলেকট্রিক ভেহিকল হল MG Comet EV। দামের দিক থেকে সস্তার পাশাপাশি নানা চমকপ্রদক বৈশিষ্ট্য রয়েছে এই গাড়িতে। আজকের প্রতিবেদনের মাধ্যমে সম্পূর্ণটা জেনে নিন বিস্তারিত।

তিনটি ড্রাইভ মোড নিয়ে চলে এই গাড়িটি!

MG Comet EV হল এখনও পর্যন্ত দেশের সবথেকে ছোট ইলেকট্রিক ভেহিকল। এই ইলেকট্রিক গাড়িটির দৈর্ঘ্য ১৬৪০ মিলিমিটার এবং লম্বায় গাড়িটি ১৫০৫ মিলিমিটার। পাশাপাশি রয়েছে ১২ ইঞ্চির স্টিল হুইল, যার উপর এই গাড়িটি দাঁড়িয়ে রয়েছে। এছাড়াও MG Comet এর ইলেকট্রিক গাড়িতে রয়েছে ১৭.৩ kWh ব্যাটারি প্যাক। মাত্র একবার গাড়িটিতে চার্জ দিলেই ২৩০ কিলোমিটার পর্যন্ত যাতায়াত করতে পারবে। এছাড়াও সংস্থা সূত্রে জানা গিয়েছে এই মডেলের তিনটি ড্রাইভ মোড রয়েছে। আর সেগুলি হল ইকো, নর্মাল এবং স্পোর্ট।

এছাড়াও MG Comet EV-তে রয়েছে দুটি ১০.২৫ ইঞ্চির টাচ স্ক্রিন। তার মধ্যে একটি হল, মেইন ইনফোটেইনমেন্ট সিস্টেম যা অ্যান্ড্রয়েড অটো এবং অপরটি হল অল-ডিজিটাল ডিসপ্লে। যদিও গাড়িটির চারপাশে একাধিক স্টোরেজ স্পেস রয়েছে। তবে এই এই ইলেকট্রিক গাড়িতে কোনও ড্যাশবোর্ড নেই। গাড়িটির পিক পাওয়ার আউটপুট ৪১ hp এবং সর্বাধিক টর্ক ১১০ Nm। প্রতি ঘণ্টায় ১১০ কিলোমিটার যেতে পারে।

এত কম দামে এই দুর্দান্ত মডেল!

এই মডেলটি তিনটি সিঙ্গেল কালার অপশনে পাওয়া যাবে। আর সেগুলি হল, সাদা, কালো এবং ধূসর। আবার এই গাড়িটির ডুয়াল-টোন অপশনও রয়েছে- তার মধ্যে একটি হল গ্রিন উইথ ব্ল্যাক রুফ এবং অপরটি হোয়াইট উইথব্ল্যাক রুফ। আর সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল এই এই দুর্দান্ত ফিচার্সযুক্ত গাড়িটি এখন আপনিও কিনতে পারবেন। মাত্র ৪.৯৯ লাখ টাকায় পেয়ে যাবেন এই গাড়িটি।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X