আরজি কর নিয়ে বেফাঁস মন্তব্যের জের? বিদেশে শো বাতিল ডোনার! বিপুল ক্ষতি সৌরভপত্নীর

Published on:

dona ganguly

প্রীতি পোদ্দার, কলকাতা: আরজি কর ঘটনার জেরে তিলোত্তমার সুবিচার চাইতে কলকাতার রাজপথে দীর্ঘদিন ধরে আন্দোলন হয়েই চলেছে। তাতে অংশগ্রহণ করে চলেছে হাজার হাজার মানুষ। দুর্ভাগ্যবশত এখনও আরজি কর হাসপাতালে তরুণী চিকিৎসক পড়ুয়ার ধর্ষণ ও খুনের ঘটনার সম্পূর্ণ বিচার হয়নি ৷ তাইতো প্রতিবাদের আগুন এখনই নিভছে না। জুনিয়র চিকিৎসকদের পাশাপাশি বিভিন্ন পেশার মানুষও পায়ে পা মিলিয়ে চলেছে এই আন্দোলনে। আর এই আবহেই ঠিক বিপরীতে বেশ কয়েকজন বিশিষ্ট মানুষের আরজি কর কান্ডকে নিয়ে করা মন্তব্য তাঁদেরকে উল্টে ফ্যাসাদে ফেলে দিয়েছে। যার মধ্যে অন্যতম হল সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়।

সাইবার ক্রাইমে অভিযোগ ডোনা গঙ্গোপাধ্যায়ের

কিছুদিন আগে পূর্ব বর্ধমানের একটি অনুষ্ঠানে গিয়ে আরজি কর কাণ্ড প্রসঙ্গে বেফাঁস মন্তব্য করার পর থেকেই একাধিক মানুষ ডোনা গঙ্গোপাধ্যায়কে নিয়ে ট্রোল করা শুরু করে দিয়েছে। সেই বিপত্তি কাটতে না কাটতেই সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রোফাইল হ্যাক হয়ে যায়। সঙ্গে সঙ্গে সাইবার ক্রাইম বিভাগের সঙ্গে যোগাযোগ করেন তিনি। পরিচিতদের জানানোর চেষ্টা করছেন যে এই প্রোফাইল থেকে হওয়া কোন পোষ্টই তাঁর নিজের করা নয়। তাই প্রোফাইলের ব্যাপারে বেশ চিন্তিত তিনি। তবে এখানেই শেষ নয়। এবার বড় আর্থিক ক্ষতির মুখে পড়লেন ডোনা।

আর্থিক ক্ষতির মুখে ডোনা গঙ্গোপাধ্যায়!

ডোনা গঙ্গোপাধ্যায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী হওয়ার পাশাপাশি তাঁর আরও একটি পরিচয় রয়েছে। আর সেটি হল তিনি একজন বিখ্যাত নৃত্যশিল্পী। প্রতি বছর দুর্গাপুজোর সময় বিদেশে ডোনার নাচের শো থাকে। অডিটরিয়াম ভর্তি দর্শক টিকিট কেটে ডোনার পারফরম্যান্স দেখতে আসে। কিন্তু এবার সেই চিত্র পুরোপুরি পাল্টে যেতে চলেছে। জানা গিয়েছে, চলতি বছরে ইউকে-তে শো হওয়ার কথা ছিল। কিন্তু এই আরজি কর ঘটনার পর তাঁর এই অনুষ্ঠান দেখতে একেবারেই নারাজ প্রবাসী বাঙালিরা। তাই অগত্যা শো বাতিল করতে হয়েছে। আসলে ডোনা গঙ্গোপাধ্যায় আরজি কর কাণ্ডকে ঘিরে যে মন্তব্য করেছিলেন তা অত্যন্ত লজ্জাজনক ভাবে ঠুকেছে সকলের মনে। এমনকি বিদেশী বাঙালির কাছেও। তারই ফলস্বরূপ এই শো বাতিল।

সঙ্গে থাকুন ➥
X