সেপ্টেম্বরেই স্থান পরিবর্তন করছে বুধ, বিশেষ যোগের প্রভাবে ভাগ্য খুলবে ৪ রাশির জাতকদের

Published on:

budh rashi parivartan

দেবপ্রসাদ মুখার্জী: আমরা অনেকেই রাশিফলের উপর বিশ্বাস করি। সেই সঙ্গে গ্রহের রাশি পরিবর্তনের উপরেও অনেকের অগাধ বিশ্বাস রয়েছে। আপনিও যদি সেই তালিকার মানুষ হন, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। কারণ এই মাসেই তৈরি হতে চলেছে এক বিরাট যোগ। আর এই যোগের প্রভাবে ব্যাপক লাভবান হবেন অনেকে।

আসলে সেপ্টেম্বর মাসে বুধের রাশি পরিবর্তন ঘটতে চলেছে। জ্যোতিষ শাস্ত্র মতে, আগামী ২৩ সেপ্টেম্বর ২০২৪ তারিখে গ্রহের রাজকুমার বুধ, সিংহ রাশি থেকে বেরিয়ে কন্যা রাশিতে প্রবেশ করবে। বুধের এই রাশি পরিবর্তন বেশ কয়েকটি রাশির জাতকদের উপর ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। অর্থাৎ, এর প্রভাবে অনেকেরই ভাগ্য পরিবর্তন হতে পারে। কিন্তু আপনি কি এই লাভবান জাতকদের তালিকায় রয়েছেন? জানতো হলে পড়ুন সম্পূর্ন নিবন্ধটি।

বৃষ রাশি

এই বিশেষ সময়ে বৃষ রাশির জাতক জাতিকার জন্য বুধ পঞ্চম ঘরে প্রবেশ করবে। এতে সন্তানের সুখ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। জাতকরা তাঁদের সন্তানদের শিক্ষা ও উন্নতির জন্য আর্থিক ব্যয় বাড়াতে পারেন। প্রেম জীবনের ক্ষেত্রেও সময়টি বেশ অনুকূল প্রমাণিত হবে। বিবাহের সম্ভাবনা তৈরি হবে বৃষ রাশির জাতকদের জন্য। তবে, যাঁরা চাকরির সন্ধানে রয়েছেন, তাদের আরও একটু অপেক্ষা করতে হতে পারে।

কন্যা রাশি

আগামী ২৩ শে সেপ্টেম্বর, ২০২৪ থেকে বুধ, কন্যা রাশিতেই অবস্থান করবে। সেই কারণে কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আগামী আমি অত্যন্ত শুভ হতে চলেছে। বিশেষ করে, মিডিয়া, প্রকাশনা, সংগীত, চিকিৎসা, এবং আইন সম্পর্কিত পেশার সঙ্গে যুক্ত কন্যা রাশির জাতকরা আগামী দিনে বিশেষভাবে লাভবান হবেন। এছাড়াও কর্মক্ষেত্রে সমস্যার সমাধান এবং ব্যবসায়িক উন্নতির সম্ভাবনা রয়েছে।

WhatsApp Community Join Now

ধনু রাশি

বুধের রাশি পরিবর্তন ধনু রাশির জন্য আশীর্বাদস্বরূপ হতে পারে। কারণ আগামী সময়ে ধনু রাশির জাতকদের চাকরির ক্ষেত্রে পদোন্নতি এবং জীবনের বিভিন্ন সমস্যার সমাধান হওয়ার সম্ভাবনা তৈরি দিচ্ছে। এছাড়াও, যাঁরা কর্মজীবনে নতুন সুযোগের সন্ধান করছেন, তাঁদের জন্য এটি সাফল্য এনে দিতে পারে। বিলাসবহুল জীবনযাত্রার সম্ভাবনা বাড়বে এবং নতুন যানবাহন কেনার সম্ভাবনাও দেখা দিতে পারে।

মীন রাশি

মীন রাশির জাতক জাতিকারাও এই রাশি পরিবর্তন থেকে বিশেষভাবে লাভবান হতে পারেন। তাঁদের ব্যবসা প্রসারিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও জীবনসঙ্গী খুঁজে পাওয়ার সুযোগ তৈরি হতে পারে। এদিকে যাঁরা বিদেশ ভ্রমণের বিষয়ে আগ্রহী, তাঁদের মনের ইচ্ছে পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে।

Disclaimer: জ্যোতিষ একটি বিশ্বাসভিত্তিক প্রথা, যার বৈজ্ঞানিক ভিত্তি নেই। জ্যোতিষ শাস্ত্রের ভবিষ্যদ্বাণীগুলো কেবলমাত্র অনুমান ও ধারনা। এর প্রভাব ব্যক্তিভেদে ভিন্ন হতে পারে। সুতরাং, এ ধরনের পূর্বাভাসকে কেবলমাত্র বিনোদন ও কৌতূহল হিসেবে বিবেচনা করা উচিত।

সঙ্গে থাকুন ➥
X