আয়ুষ্মান যোগের জেরে কপাল খুলে যাবে এই ৬ রাশির, আজকের রাশিফল ২২ সেপ্টেম্বর

Published on:

Ajker Rashifal 22 September

আজ ২২ সেপ্টেম্বর রবিবার পড়েছে। ২২ সেপ্টেম্বর রবিবার তুলা ও বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা আয়ুষ্মান যোগের দরুণ খুবই ভাগ্যবান হবেন। এদিন বহু রাশির জাতক ব্যবসা এবং কর্মজীবনে অসাধারণ সুবিধা পাবেন। সেইসঙ্গে আবার কিছু রাশি প্রচুর অর্থ উপার্জন করবেন। কেউ কেউ কিছু সুসংবাদ পাবেন এবং আটকে থাকা টাকা পেয়ে মন খুশি হবে। তাহলে আসুন আর দেরি না করে জেনে নিন আজ আপনার সারাটা দিন কেমন কাটবে।

মেষ- আজ আপনি কোনও বন্ধুর সাহায্যে আর্থিক সুবিধা পেতে পারেন। শিক্ষা ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ইতিবাচক ফলাফল পাবেন। আজ কিছু নিয়ে ভুলেও অহংকার করবেন না। আপনি বিনিয়োগের জন্য ভাল বিকল্প পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভালো সময়।

বৃষ- ভগবানের কৃপায় আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। স্বাস্থ্য ভালো থাকবে। আপনি আর্থিকভাবে সমৃদ্ধ হবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য আপনাকে ভ্রমণ করতে হতে পারে। সম্পর্কের ক্ষেত্রে কিছুটা পরিবর্তন দেখা দিতে পারে। চাকরি প্রার্থীরা একটা ভালো চাকরির সন্ধান পাবেন।

মিথুন- আজকের দিনে আপনাকে একটু সাবধানে থাকতে হবে। একটা ভুল আপনার জীবনে বড় ক্ষতি ডেকে আনতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে পরে অর্থের ঘাটতির মুখোমুখি হতে পারে। কোনও ব্যক্তিকে আজ ভুলেও টাকা ধার দিতে যাবেন না। আজ, যে কোনও বিষয়ে একগুঁয়ে মনোভাব আপনার উপর বিরূপ প্রভাব ফেলতে পারে।

WhatsApp Community Join Now

কর্কট- আজ সব কাজে আপনি ইতিবাচক ফল পাবেন। কোনো কাজ শেষ করার ক্ষেত্রে বড় কারোর পরামর্শ নিলে ভালো হবে। গুরুজনদের আশীর্বাদ পাবেন। বাড়িতে উৎসব হতে পারে। সন্তানের কাছ থেকে সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

সিংহ- আজ আপনার ভালো অর্থলাভ হবার। কোনও বড় আর্থিক সমস্যা হবে না। পারিবারিক দায়িত্ব ভালোভাবে পালন করবেন। কর্মজীবনে সমস্ত বাধা দূর হবে। আপনার আটকে থাকা কোনও কাজ করা যেতে পারে। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি ভাল হতে চলেছে।

কন্যা- আজকের দিনটি আপনার জন্য শুভ হবে। নতুন উৎস থেকে টাকা আসবে, পুরনো উৎস থেকেও টাকা আসবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা হওয়ার যন্ত্রনা আপনার দিনটি আরও সুন্দর হয়ে উঠতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যর প্রতি নজর দিন। কর্মক্ষেত্রে আপনার কাজগুলি সম্পন্ন করতে আপনি সফল হবেন।

তুলা- তুলা রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব উত্তেজনাপূর্ণ হতে পারে। কর্মস্থানে ভালো কিছু ঘটবে আপনার সঙ্গে। তবে রক্তচাপের সমস্যায় ভুগতে পারেন। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল। কম পরিশ্রমে সাফল্য পাওয়ার সম্ভাবনা। মন ভালো রাখতে কোথাও ঘুরে আসতে পারেন।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য দারুণ হতে চলেছে। পরিবারের কোনও সদস্য কোনও বিষয়ে আপনার উপর রাগ করবে। কোনও কাজে ভুল হওয়ার সম্ভাবনা। তবে অর্থভাগ্য ভালো থাকবে। আপনি যদি নিজের আর্থিক পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন হন তবে আপনার সেই উদ্বেগও দূর হবে।

ধনু- আজ এই রাশির জাতক জাতিকাদের জন্য অনেক সুযোগ বয়ে আনবে। আপনি আজ আপনার ব্যবসায় কিছু নতুন সরঞ্জাম অন্তর্ভুক্ত করতে পারেন, দীর্ঘদিন ধরে আইনি লড়াইয়ের অন্ত হবে এবং আপনি লাভবান হবেন।

মকর- আজ এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য ভগবান গণেশের কৃপায় চকচক করবে। কথার ওপর সংযম রাখুন। আপনিও যদি দীর্ঘদিন ধরে চাকরির সন্ধান করে থাকেন তবে আপনার জন্য আজকের দিনটি দারুণ হতে চলেছে।

কুম্ভ- আজকের দিনটি কুম্ভ রাশির জাতকদের জন্য আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আজ আপনি আপনার মন অনুযায়ী ফলাফল পেয়ে উপকৃত হবেন। আজ পুরানো কোনো বন্ধুর সাথে দেখা করতে পারেন। আজ দিনটি সুখের মধ্যে দিয়ে কাটবে।

মীন- আজকের দিনটি আপনার জন্য অনুকূল দিন হতে চলেছে। আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হতে হবে। কর্মক্ষেত্রে স্বামী বা স্ত্রী সুবর্ণ সুযোগ পেতে পারেন। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হবে অনেকদিন পর। আপনার চারপাশে বসবাসকারী মানুষদের থেকে আপনাকে সাবধান থাকতে হবে। অযথা তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন।

সঙ্গে থাকুন ➥
X