বেতন ১৮৯৯৩ টাকা, মাধ্যমিক পাশে কেন্দ্রের দফতরে বিপুল কর্মী নিয়োগ, বিজ্ঞপ্তি জারি

Published on:

madhyamik pariksha

শ্বেতা মিত্রঃ আপনিও কি একটা ভালো চাকরি খুঁজছেন? মাধ্যমিক পাশে একটা ভালো চাকরির সন্ধানে রাস্তায় হন্যে হয়ে দিনের পর দিন ঘুরে বেরাচ্ছেন? তাহলে আপনার জন্য রইল এক দুর্দান্ত সুখবর। মাধ্যমিক পাশে আপনি এবার দারুণ এক চাকরি করার সুযোগ পাবেন। শুনতে অবাক লাগলেও এটাই দিনের আলোর মতোই সত্যি। জানা গিয়েছে, সম্প্রতি কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্ট ইন্ডিয়া লিমিটেড। আর এই কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দেখে বেজায় খুশি বেকার যুবক-যুবতীরা। তাহলে আর বেশি দেরি না করে জেনে নিন কোন কোন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে? সেইসঙ্গে কিভাবে আবেদন করতে হবে বা আবেদন করার শেষ তারিখই বা কত?

পদের নাম ও সংখ্যা

কোম্পানির তরফে জারি করা বিজ্ঞপ্তি অনুযায়ী, মোট ৩৫টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে। পদের নাম হল এমআরটি (৩ জন) , খাদ্যবহনকারী (৯), ড্রাইভার (১৯) ও অন্যান্য (৪)।

শিক্ষাগত যোগ্যতা

এবার আসা যাক শিক্ষাগত যোগ্যতা প্রসঙ্গে। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে উল্লেখিত পদগুলিতে আবেদন করতে হলে আবেদনকারীকে যে কোনো স্বীকৃতি শিক্ষা প্রতিষ্ঠান থেকে অবশ্যই দশম, দ্বাদশ কিংবা B. Sc পাশ করা হতে হবে। এমআরটি পদের জন্য আবেদনকারীকে দ্বাদশ, পারফিউশানিস্ট পদেরে জন্য বিএসসি, খাদ্যবহনকারী, ড্রাইভার পদে আবেদন করতে হলে দশম শ্রেণী পাশ করা থাকলেই হবে।

বেতন কাঠামো

উল্লেখিত পদগুলিতে যদি আপনার চাকরি হয়েছে যায় তাহলে মাস প্রতি আপনি ১৮,৯৯৩/- টাকা থেকে সর্বোচ্চ ২৫,০০০/- টাকা পেয়ে যেতে পারেন।

WhatsApp Community Join Now

আবেদন ফি

এবার আসা যাক আবেদন ফি-এর ব্যাপারে। বিজ্ঞপ্তি অনুযায়ী, সাধারণ শ্রেণী, ওবিসি, মহিলা, প্রাক্তন করমজীবীদের আবেদন ফি হিসেবে ৫৯০ টাকা প্রদান করতে হবে। যদিও SC/ST/ EWS/PH শ্রেণীর প্রার্থীদের আবেদন ফি হিসেবে মাত্র ২৯৫ টাকা গুনতে হবে।

আবেদনের জন্য কী কী লাগবে

১. জন্ম তারিখের প্রমাণপত্র।

২.আধার কার্ডের কপি।

৩. কাজের অভিজ্ঞতা সার্টিফিকেট।

৪. শিক্ষাগত/পেশাগত শংসাপত্র।

৫. জাত শংসাপত্র।

৬. প্যান কার্ডের কপি।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অবশ্যই www.becil.com এ গিয়ে আবেদনপত্রটি ডাউনলোড করে স্পিড পোস্টের মাধ্যমে সংযুক্ত নির্ধারিত ফর্ম্যাটে একটি সিল করা খামে শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার শংসাপত্রের কপি সহ একটি আবেদন জমা দিতে হবে “Broadcast Engineering Consultants India Limited (BECIL), BECIL BHAWAN, C-56/A-17, Sector-62, Noida-201307 (U.P). এই ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর, ২০২৪।

সঙ্গে থাকুন ➥
X