বজরংবলীর কৃপায় সংকট দূর হবে এই ৬ রাশির, আজকের রাশিফল ২৪ সেপ্টেম্বর

Published on:

ajker rashifal

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর পড়েছে। আর মঙ্গলবার মানেই হল ভগবান হনুমানকে স্মরণ করার দিন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আজকের দিনটি খুবই গুরুত্বপূর্ণ দ্বীপপুষ্কর যোগে হনুমানজির কৃপায় সিংহ রাশি সহ বহু জাতকের আজ ভাগ্য উজ্জ্বল থাকবে। অনেকের পরিকল্পনাগুলি সফল হবে এবং অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। বহু রাশির সম্পদ ও সম্মান বাড়বে। এক কথা আজ ভাগ্য আপনাকে সমর্থন করবে। ব্যবসায় লাভবান হবেন এবং সম্মান পাবেন দুই ৪ রাশি। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক আজ মেষ রাশি থেকে মীন রাশির জাতক-জাতিকাদের মঙ্গলবার দিনটি কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির জাতক-জাতিকারা সব কাজে পরিবারের সমর্থন পাবেন। জীবনে বড় কিছু পরিবর্তন আসতে পারে। সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন।অফিসের কাজে ব্যস্ত থাকবেন। কর্মক্ষেত্রে আপনার মতামত প্রশংসিত হবে। ব্যবসায় উত্থান-পতন বজায় থাকবে। পারিবারিক জীবন সুখের হবে।

বৃষ- আপনারও কী বৃষ রাশি? তাহলে জেনে রাখুন, আজ বৃষ রাশির জাতকদের ব্যবসায়িক পরিস্থিতি ভালো থাকবে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পাবেন। লাইফস্টাইলে কিছু পরিবর্তন আসবে। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। কেউ কেউ সন্তানদের কেরিয়ার নিয়ে চিন্তিত হতে পারেন। আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। আলোচনার মাধ্যমে পারিবারিক সমস্যা সমাধানের চেষ্টা করুন।

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি ভাল হিসেবে প্রমাণিত হবে। কাজের ইতিবাচক ফল পাবেন। অফিসে কাজের দায়িত্ব বাড়বে। কর্মজীবনে নতুন সাফল্য আসবে। আজ বেশি টাকা খরচ করবেন না। ব্যবসায় লাভ হবে। আপনার ব্যক্তিগত জীবনে সুখের পরিবেশ থাকবে। কাজের সূত্রে কোথাও বাইরে যেতে হতে পারে ।

WhatsApp Community Join Now

কর্কট- বজরংবলীর কৃপায় আজ কর্কট রাশির জাতক-জাতিকারা আদালত-আদালতের মামলা থেকে রেহাই পেতে পারেন। সামাজিক প্রতিপত্তি বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে, যে কারণে আপনার মন মেজাজ ভালো থাকবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ব্যক্তিরা সুসংবাদ পেতে পারেন। পরিবারে সুখ ও শান্তি বজায় থাকবে। দীর্ঘদিনের সমস্যা দূর হবে।

সিংহ – আজ সিংহ রাশির জাতক-জাতিকারা অর্থ লাভের অনেক সুযোগ পাবেন। নতুন কাজ শুরু করার জন্য আজকের দিনটি ভাল হবে। আপনার দক্ষতা এবং প্রতিভা দিয়ে, আপনি প্রতিটি কাজে প্রচুর সাফল্য অর্জন করবেন। পারিবারিক জীবনে ছোটখাটো সমস্যা হতে পারে। স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি মিলবে।

কন্যা – বজরংবলীর আশীর্বাদে আজ কন্যা রাশির জাতকরা অনেক উৎস থেকে টাকা পাবেন। বাড়িতে অতিথি আগমনের জন্য খুশির পরিবেশ থাকবে। দীর্ঘ ভ্রমণের জন্যও আজকের দিনটি হবে। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। দীর্ঘমেয়াদি বিনিয়োগ ভবিষ্যতে ভালো ফল বয়ে আনবে। আজ, পরিবারের সদস্যদের সঙ্গে সম্পত্তি সম্পর্কিত বিরোধগুলি সমাধান হতে পারে।

তুলা- আজকের দিনটি তুলা রাশির জাতকদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন হতে চলেছে। দীর্ঘদিনের সমস্যা দূর হবে। অযথা বিতর্ক এড়িয়ে চলুন। চাকরি ও ব্যবসায় দারুণ সাফল্য পাবেন। আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন।

বৃশ্চিক- আজ পেশাগত জীবন কিছুটা চ্যালেঞ্জিং হবে এই রাশিদের। আপনি পরিবার এবং বন্ধুদের সঙ্গে আজ একটা ভাল সময় কাটাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। চাকুরিজীবীদের দিনটা আজ খুব ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে। আর্থিক বিষয়েও উত্থান-পতন অব্যাহত থাকবে। ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। বাড়ির গুরুজনদের। আজ খুব ভেবে চিন্তে কোথাও বিনিয়োগ করুন।

ধনু- আজ ধনু রাশির জাতকদের পেশাগত জীবনে অফিস পলিটিক্সের শিকার হতে হতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। নতুন ব্যবসা শুরু করার জন্য আজকের দিনটি ভাল হবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। অর্থের প্রবাহ বাড়বে। রাতে গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন, বিপদ হওয়ার সম্ভাবনা।

মকর- আজ আপনি আটকে থাকা অর্থ ফেরত পাবেন এবং আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। পরিবারের সমর্থন পাবেন। অফিসে উচ্চ পদস্থ আধিকারিক আপনার কাজে খুশি হবেন। পারিবারিক বিরোধ নিষ্পত্তির জন্য আপনার প্রচেষ্টা সফল হওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- আর্থিকভাবে সুরক্ষিত থাকতে কিছু ইতিবাচক পদক্ষেপ নিতে পারেন। সবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখতে হবে। আজ অযথা কারোর সঙ্গে তর্কে জড়াবেন না।

মীন- আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ আসবে। যাঁরা চাকরি করছেন, তাঁরা নতুন বিকল্প খুঁজে পাবেন। উচ্চ শিক্ষায় সাফল্য।

সঙ্গে থাকুন ➥
X