TRP কম হতেই পুড়ল কপাল, জনপ্রিয় সিরিয়াল বন্ধ করছে স্টার জলসা, আসছে দুটি নয়া মেগা

Published on:

star jalsha

শ্বেতা মিত্রঃ যে কোনও ধারাবাহিকের জনপ্রিয়তা বা স্টার কাস্ট, অভিনয় ভালো হোক না কেন, TRP যদি ভালো না থাকে তাহলে কিছুই করার থাকে না। এবারও সেটার ব্যতিক্রম ঘটলো না এবার কপাল পুড়তে চলেছে বিখ্যাত এক মেগা সিরিয়ালের। হ্যাঁ ঠিকই শুনেছেন। বিগত কিছু সপ্তাহে ধরে টিআরপির রেটে জি বাংলাকে টপকে স্টার জলসার মেগা ধারাবাহিকগুলি বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিচ্ছে। এহেন অবস্থায় এবার স্টার জলসার একটি জনপ্রিয় মেগা বন্ধ হবার মুখে রয়েছে। মাত্র ৭ মাস আগেই শুরু হয়েছিল সিরিয়ালটি, তবে টিআরপির অভাবে এবার সিরিয়ালটির ঝাঁপ বন্ধ করতে চলেছে চ্যানেল কর্তৃপক্ষ। যে কারণে বেজায় মন খারাপ সকলের। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে কোন সিরিয়ালের কপাল পুড়তে চলেছে? তাহলে বিশদ জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর।

বন্ধ হচ্ছে এই জনপ্রিয় মেগা

বিশেষ করে আপনি যদি জি বাংলা থেকে স্টার জলসার সিরিয়াল গুলি দেখতে পছন্দ করে থাকেন তাহলে আজকের এই লেখাটির উপর চোখ রাখুন। জানা গিয়েছে, মাত্র সাত মাসের মধ্যেই বন্ধ হতে চলেছে ‘বঁধুয়া’। এইটা সিরিয়ালে মুখ্য ভূমিকায় অভিনয় করছিলেন রেজওয়ান রব্বানি শেখ এবং নবাগতা জ্যোতির্ময়ী। একদম ভিন্ন স্বাদের প্রেমের গল্প নিয়ে শুরু হয়েছিল এই মেগা সিরিয়ালটি। তবে এটাও এখন শেষ হটে চলেছে। সিরিয়ালটি হ্যাঁ শুনতে অবাক লাগল এটাই সত্যি।

ছোটবেলায় এক ঘনিষ্টের হাতেই হেনস্থার শিকার হয়েছিল। বড় হয়েও সেই দুঃস্বপ্ন যেন তাকে প্রতিনিয়ত তাড়া করে বেড়াচ্ছিল। বিয়ের পর স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতেও তার ভয়ের শেষ ছিল না। যদিও স্বামী আবিরের যত্নে সে ধীরে ধীরে নিজের ভয়কে কাটিয়ে উঠতে শুরু করে। প্রথমদিকে এই সিরিয়ালের টিআরপি রেট বেশ খানিকটা ভালোই ছিল, কিন্তু ক্রমেই এ সিরিয়ালের টিআরপি ফের রীতিমতো তলানিতে গিয়ে ঠেকেছে। যে কারণে আচমকা এই সিরিয়াল বন্ধ করার সিদ্ধান্ত নিল স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষ। গত ২২ সেপ্টেম্বর এই সিরিয়ালের শেষ শুটিং হয়ে গিয়েছে।

আসছে নতুন ২ সিরিয়াল

এদিকে স্টার জলসার ‘বঁধুয়া’ সিরিয়ালটির ঝাঁপ বন্ধ হলেও এবার জোড়া ধামাকা আনতে চলেছে স্টার জলসা। অর্থাৎ নতুন দুটি সিরিয়াল আসছে চলেছে স্টার জলসা চ্যানেলে। স্টার জলসায় যে দুটি নতুন সিরিয়াল আসছে সেগুলির নাম হল দুই শালিক এবং রাঙামতি তীরন্দাজ।গ্রামের মেয়ের তীর-ধনুক চালিয়ে দেশের প্রতিনিধিত্ব করবে অলিম্পিকে, এমনই স্বপ্ন দিয়ে সাজানো এই রাঙামতি তীরন্দাজ। অন্যদিকে দুই যমজ বোনের গল্প নিয়ে তৈরী হবে দুই শালিক। মুখ্য চরিত্র থাকছেন তিতিক্ষা দাস এবং নন্দিনী দত্ত। এই সিরিয়ালে নায়কের ভূমিকায় থাকবেন অর্কপ্রভ এবং সায়ন বসু।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X