৪০ হাজার টাকা ছাড়, Amazon-র সেলে OnePlus-র স্মার্টফোনে বিরাট ডিসকাউন্ট

Published on:

oneplus open

দেবপ্রসাদ মুখার্জী: এখন কানেকটিভিটির পাশাপাশি প্রযুক্তির দিক থেকেও নতুন প্রজন্মের স্মার্টফোনের চাহিদা বৃদ্ধি পাচ্ছে। এখন যেমন 4G-কে পিছনে ফেলে দেশজুড়ে 5G চলছে, তেমনই এখন স্মার্টফোনের দুনিয়ায় ফ্লিপ বা ফোল্ডিং স্মার্টফোনের চাহিদাও বৃদ্ধি পাচ্ছে। এখন Samsung সহ হাতে গোনা কয়েকটি কোম্পানি ফ্লিপ স্মার্টফোন তৈরি করছে। বিশ্বের অন্যতম বড় স্মার্টফোন নির্মাতা কোম্পানি OnePlus-ও এই দৌড়ে পিছিয়ে নেই। গত বছর অক্টোবর মাসে ভারতে কোম্পানির প্রথম ফোল্ড স্মার্টফোন OnePlus Open লঞ্চ হয়েছিল।

যদিও এই মোবাইলটি ছিল আল্ট্রা প্রিমিয়াম সেগমেন্টে। মোবাইলটির অত্যাধুনিক হওয়ার জন্য এর দাম ছিল অনেকটাই বেশি। লঞ্চের সময় থেকে এই স্মার্টফোনটির 16 GB RAM এবং 512 GB স্টোরেজের একমাত্র ভ্যারিয়েন্টের দাম ছিল ১,৩৯,৯৯৯ টাকা ছিল। তবে আসন্ন Amazon Great Indian Festival সেলে এই স্মার্টফোনটি বিরাট ডিসকাউন্ট সহ কেনা যাবে।

OnePlus Open-এর স্পেসিফিকেশন

OnePlus Open মোবাইলে 7.82 ইঞ্চি 2K ফ্লেক্সি ফ্লুইড LTPO মেইন ডিসপ্লে এবং 6.31 ইঞ্চি 2K LTPO সুপার ফ্লুইড AMOLED কভার স্ক্রিন দেওয়া হয়েছে। প্রসেসর হিসেবে Snapdragon 8 Gen 2 দেওয়া হয়েছে এবং এটি Android 13-ভিত্তিক OxygenOS 13.2-তে চলে। ক্যামেরার কথা বললে, এই মোবাইলে Hasselblad ব্র্যান্ডেড ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট রয়েছে। প্রধান ক্যামেরা 48 মেগাপিক্সেল, টেলিফটো ক্যামেরা 64 মেগাপিক্সেল, এবং আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা 48 মেগাপিক্সেল। মোবাইলের বাইরে এবং ভিতরের স্ক্রিনে সেলফি এবং ভিডিও কলের জন্য 32 মেগাপিক্সেল এবং 20 মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। এই স্মার্টফোনটিতে 4800 mAh ব্যাটারি 67W SuperVOOC চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে।

Amazon সেলে কত ছাড় মিলবে?

গত কয়েক বছরে ফোল্ডেবল স্মার্টফোনের বিক্রি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। Samsung-এর এই সেগমেন্টে বেশ জনপ্রিয়। তবে পিছিয়ে নেই OnePlus। তাই আসন্ন সেলে বিরাট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে এই মোবাইলের উপর। Amazon Great Indian Festival সেল শুরু হবে ২৭ সেপ্টেম্বর থেকে। এই সেলে OnePlus Open স্মার্টফোনটি ৯৯,৯৯৯ টাকায় পাওয়া যেতে পারে।এছাড়াও, স্টেট ব্যাংক অফ ইন্ডিয়ার ডেবিট এবং ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ১০ শতাংশের ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

WhatsApp Community Join Now

OnePlus Open Apex Edition কিনলেও ছাড় মিলবে

OnePlus সম্প্রতি আগস্ট মাসে OnePlus Open Apex Edition নামে একটি নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। এতে ১৬ GB RAM এবং ১ TB স্টোরেজ রয়েছে। আজ ভ্যারিয়েন্টের দাম রয়েছে ১,৪৯,৯৯৯ টাকা। এই ভ্যারিয়েন্টটিও Amazon সেলের সময় ডিসকাউন্ট সহ কেনা যাবে। তবে ডিসকাউন্টের পরিমান সম্পর্কে এখনো জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥
X