শশ রাজযোগে কপাল খুলে যাবে ৫ রাশির, আজকের রাশিফল ২৮ সেপ্টেম্বর

Published on:

Ajker Rashifal 28 september

আজ ২৮ সেপ্টেম্বর শনিবার পড়েছে। আর শনিবার মানেই হল ভগবান শনিকে স্মরণ করার দিন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ২৮ সেপ্টেম্বর শনিবার শশ রাজযোগে বৃষ ও তুলা রাশির জাতক জাতিকাদের ভাগ্য উজ্জ্বল হবে এবং সব কাজে সাফল্য পাবেন। শনিদেবের কৃপায় বেশ কিছু রাশির জাতকরা প্রচুর উপার্জন করবেন এবং কেরিয়ার সম্পর্কিত কিছু ভাল সংবাদ পেয়ে আপনি খুশি হবেন। আজ মেষ, বৃশ্চিক রাশির দিনটি সাফল্যে পূর্ণ হবে এবং আটকে থাকা অর্থ পেয়ে খুশি হবেন। তাহলে চলুন আর দেরি না করে জেনে নেওয়া যাক আজ মেষ রাশি থেকে মীন রাশির জাতক-জাতিকাদের শনিবার দিনটি কেমন কাটবে।

মেষ- আজ মেষ রাশির দিনটি কেরিয়ারের দিক থেকে উপকারে পূর্ণ হবে। আজ সব কাজে আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। কঠোর পরিশ্রম করতে হবে। অফিসে আপনার পদন্নতির যোগ। আজ পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান।

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে। আজ আপনি সব কাজে সাফল্য পাবেন। আজ আপনি দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ফেরত পাবেন। ব্যবসার ক্ষেত্রে যে কোনো চুক্তি করার আগে আরও বেশি ভাবনাচিন্তা করা উচিত। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে বেড়ানোর সুযোগ পাবেন। ভাগ্য আপনাকে সমর্থন করবে।

মিথুন- শনিবার মিথুন রাশির জাতকদের জন্য, দিনটি কেরিয়ারের দিক থেকে সাফল্যে পূর্ণ হবে। আজই অর্থ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন। আপনার বাড়িতে কিছু শুভ কাজ হতে পারে। সপ্তাহান্তে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। আপনার মন খুব খুশি হবে। শরীর ভালো থাকবে।

WhatsApp Community Join Now

কর্কট- কর্কট রাশির জাতক-জাতিকাদের একটি সফল দিন হবে। আপনার পুরো দিন ধর্মীয় কাজে ব্যয় হবে। আপনি কোনও ধর্মীয় স্থানে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। আজ সব কাজে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা ভালো লাভের মুখ দেখবেন। আপনার পরিবারে সুখ ও সমৃদ্ধি আসবে। কেরিয়ার সম্পর্কিত বিষয়ে সাফল্য পাবেন।

সিংহ- আপনারও কি সিংহ রাশি? তাহলে জেনে রাখুন আজ আপনার দিনটি কেমন কাটবে। আজকের দিনটি খুবই শুভ হিসেবে প্রমাণিত হতে চলেছে এই রাশির জাতক জাতিকাদের জন্য। কর্মক্ষেত্রে বসের তরফে প্রশংসা পেতে পারেন। কিন্তু কোথাও বিনিয়োগ করার আগে দশবার ভেবে নিন।

কন্যা- আজ আর্থিক বিষয়ে ব্যাপক ওঠানামা লক্ষ্য করবেন। অফিসে সবার সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। তবে রিলেশনশিপে কিছুটা সমস্যা তৈরি হওয়ার আশঙ্কা রয়েছে। টাকা পয়সার ব্যাপারে কারোর ওপর চোখ বন্ধ করে ভরসা করবেন না। বিপদে পরতে পারেন।

তুলা- আপনারও কি তুলা রাশি? তাহলে জানলে খুশি হবেন, আজ আপনার অর্থভাগ্য খুবই ভালো থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। চাকরি ক্ষেত্রে পদোন্নতির যোগ। ভালো টাকা পেতে পারেন। আজ সব কাজে জীবনসঙ্গীকে পাশে পাবেন।

বৃশ্চিক- আজ বৃশ্চিক রাশির দিনটা খুব একটা ভালো কাটবে না। সম্মান হানি হতে পারে। সেইসঙ্গে অতিরিক্ত টাকা খরচঅ হতে পারে। রাস্তায় সাবধানে চলাফেরা করবেন সেইসঙ্গে সাবধানে গাড়ি চালাবেন।

ধনু- আজ স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। কোথাও বিনিয়োগ করার আগে দশবার ভেবে নিন। আজ কাউকে ভুলেও টাকা ধার দিতে যাবেন না। শরীর ভালো থাকবে। আজ কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মকর- আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। প্রেম ভাগ্যও আজ এই রাশির জাতিকাদের ভালোই থাকবে মোটের ওপর। আজ ভালো টাকা উপার্জন করতে পারেন। তবে আয়ের থেকে আজ বেশি ব্যয়ের সম্ভাবনা তৈরী হয়েছে। সমাজে মান সম্মান বৃদ্ধি পাবে। কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন।

কুম্ভ- আজকের দিনটা আপনার মোটামুটি কাটবে। কর্মজীবী মানুষের কথা বললে আজ অফিসে আপনার প্রচুর কাজের চাপ থাকবে, ক্লান্তবোধ করবেন। আজ আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি সন্তানের স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত হতে পারেন। আজ ব্যবসায়ীদের দিন খুব একটা ভালো কাটবে না।

মীন- যারা চাকরি করেন তাঁরা অফিসে চাকরি সম্পর্কিত কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারেন। যে কারণে সারাদিন আপনার মন ভালো থাকবে। আজ আপনার শরীর ভালো থাকবে। ব্যবসায়ীরা আজ ভালো টাকা উপার্জন করবেন। আপনার পরিবারে সবকিছু ঠিক থাকবে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আপনি আপনার পৈতৃক সম্পত্তি সম্পর্কিত কিছু শুভ খবর পেতে পারেন। অপ্রত্যাশিতভাবে আপনি অর্থ পেতে পারেন যা আপনার মন ভালো করে দেবে।

সঙ্গে থাকুন ➥
X