আজই তৈরি হচ্ছে বিশেষ যোগ, ভাগ্য খুলবে এই ৩ রাশির

Published on:

Astrology

নতুন মাস অর্থাৎ মে মাস পরে গিয়েছে। আর এই নতুন মাসে একটি বিশেষ যোগ তৈরি হওয়ার কারণে বহু রাশির জীবন একপ্রকার বদলে যেতে চলেছে। নতুন মাসে একাধিক রাশির জীবন সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে। কর্মক্ষেত্রে উন্নতি তো ঘটবেই, তার পাশাপাশি আর্থিক দিক থেকেও ফুলে ফেঁপে উঠবেন সকলে।

মূলত কিছু সময়ের জন্য হলেও তিন রাশির জীবনে আমূল পরিবর্তন ঘটবে। এখন নিশ্চয়ই ভাবছেন যে কোন যোগ তৈরি হচ্ছে বা কোন কোন রাশির জীবন বদলে যেতে চলেছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর। আজ শনিবার ৪মে বৃহস্পতি এবং চন্দ্র একে অপরের থেকে চতুর্থ এবং দশম ঘরে থাকবে, যা গজকেশরী রাজযোগ গঠন করবে। এছাড়াও এই সপ্তাহে শনিও ষষ্ঠরাজ যোগ তৈরি করছে। এমন পরিস্থিতিতে মেষ থেকে শুরু করে সিংহ রাশি, বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত ভাগ্যবান প্রমাণিত হতে চলেছে। এই রাশিচক্রের লোকেদের কর্মজীবনে অনেক ভাল লোকেরা বিনিয়োগের মাধ্যমে এবং বিদেশে সুবিধা পাবেন। এছাড়াও আরো অনেক সুযোগ আসতে চলেছে।

আজ বরুথনী একাদশী। আর এই একাদশীতে গজকেশরী রাজযোগ, আয়ন্দ্রযোগ এবং পূর্বভাদ্রপদ নক্ষত্রের শুভ সংযোগ তৈরি হচ্ছে। যে কারণে প্রভাব পড়বে তিন রাশির ওপর। যেমন গজকেশরী রাজযোগ বেশ কিছু রাশির কর্মক্ষেত্রে অগ্রগতি, পদোন্নতি, নতুন কর্মসংস্থানের সুযোগ, মানসিক শান্তি, ব্যবসায় লাভ, শিক্ষাক্ষেত্রে সাফল্য, আর্থিক উন্নতি, সামাজিক সম্মান বৃদ্ধি করবে। অন্যদিকে আয়ন্দ্রযোগ ধন লাভ, সম্পদ বৃদ্ধি, ঋণ পরিশোধ, রোগ নিরাময়, দীর্ঘ জীবন, সুখ-শান্তি, ঐশ্বর্য লাভ ইত্যাদি শুভ ফল প্রদান করবে। এছাড়া পূর্বভাদ্রপদ নক্ষত্রটি বুদ্ধি, জ্ঞান, সাহস, কর্মদক্ষতা, নেতৃত্ব, যশ, খ্যাতি, সম্মান, সৌভাগ্য ইত্যাদি বৃদ্ধি করে।

সিংহ- এই তিন যোগের কারণে সিংহ রাশির জাতক জাতিকাদের শিক্ষাক্ষেত্রে সাফল্য আসবে। সেইসঙ্গে নতুন জ্ঞান অর্জনের সুযোগ থাকবে। এছাড়া পেশাগত জীবনে উন্নতি ও পদোন্নতির প্রবল সম্ভাবনা। আর্থিক দিক থেকে স্থিতিশীলতা বজায় থাকবে। মানসিক শান্তি থাকবে। কারোর কাছ থেকে যদি ঋণ নিয়ে থাকেন তাহলে তা পরিশোধের সুযোগ পাবেন।

WhatsApp Community Join Now

বৃশ্চিক- এই যোগগুলির কারণে আপনার জীবনে শান্তি আসবে। সামাজিক প্রতিপত্তি বাড়বে। নতুন বন্ধু পেতে পারেন। ভ্রমণের সুযোগ পাবেন, স্বাস্থ্য ভালো থাকবে।

মেষ-আপনারও কি মেষ রাশি? তাহলে আপনার জন্য রয়েছে দারুণ সুখবর। আজ ও আগামী কয়েকদিনের মধ্যে কর্মক্ষেত্রে উন্নতি হবে। এছাড়া ব্যবসায় লাভ হবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সেইসঙ্গে নতুন চাকরির সন্ধানও পেতে পারেন।

সঙ্গে থাকুন ➥
X