এই মুখ্যমন্ত্রী হবেন প্রধানমন্ত্রী! মোদীর ভবিষ্যদ্বাণী বিখ্যাত জ্যোতিষীর, আগেও মিলেছে তাঁর কথা

Published on:

modi-astrology

ভারত সহ গোটা বিশ্বই জ্যোতিষীদের কথা খুব মেনে চলেন। বিশ্বে বিখ্যাত বিখ্যাত জ্যোতিষী বা ভবিষ্যতদ্রষ্টা রয়েছেন। তাঁদের মধ্যে অন্যতম হলেন নস্ত্রাদ্রামুস, বাবা ভাঙ্গা। এনাদের বলে যাওয়া বেশিরবাগ কথাই মিলে যায়। এদিকে, ভারতেও কিছু জ্যোতিষী রয়েছেন, যাদের কথাও অক্ষরে অক্ষরে মিলে যায়। এরকমই এক জ্যোতিষী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে ভবিষ্যদ্বাণী করে শোরগোল ফেলে দিয়েছেন।

কে সেই জ্যোতিষী? তিনি আরও কেউ নন, জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ। এনার নাম হয়তো ইতিমধ্যে অনেকেই শুনেছেন। আন্তর্জাতিক বিভিন্ন ব্যাপারে আগেভাবে বলে দিয়েছিলেন তিনি। অনেকে দাবি করেন জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপের দাবি মিলে যায় অক্ষরে অক্ষরে। দেশে এখন লোকসভা ভোটের হাওয়া বইছে। ইতিমধ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে ঘোষণা করা হয়ে গিয়েছে নির্বাচনের দিনক্ষণ। কোন দল ক্ষমতায় থাকবে, কে হতে পারেন প্রধানমন্ত্রী ইত্যাদি বিষয়ে পাড়ার মোড়ে মোড়ে চলছে জোরদার আলোচনা। এরই মধ্যে এসেছে প্রখ্যাত জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী।

আরও পড়ুনঃ এপ্রিল মাসে রেশন কার্ডে আরও বেশি সামগ্রী, মিলবে ৩ হাজার টাকাও! কারা পাবেন?

রুদ্রকরণ বলেছেন অদূর ভবিষ্যতে ভারতের প্রধানমন্ত্রী হতে চলেছেন যোগী আদিত্যনাথ। যোগী আদিত্যনাথ বর্তমানে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী। এটা বললেও ভুল হবে না যে তিনি দেশের মধ্যে বর্তমানে অন্যতম বহুল আলোচিত মুখ্যমন্ত্রী। কিন্তু যোগী আদিত্যনাথ হবেন দেশের প্রধানমন্ত্রী? সম্প্রতি এমনই দাবি করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই দাবির সাক্ষী এখন লক্ষ লক্ষ মানুষ। যোগী আদিত্যনাথের কথা বলতে গিয়ে উঠে এসেছে ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভবিষ্যৎবাণী। আসলে নরেন্দ্র মোদীর ভবিষ্যৎ গণনা করেছেন দেশের অন্যতম জনপ্রিয় এক জ্যোতিষী। তাঁর করা গণনা এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কী বলেছেন জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ?

তাঁর কথা ভবিষ্যদ্বাণী অনুযায়ী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখন মঙ্গল মহাদশার মধ্য দিয়ে চলেছে। যার ফলে এখন তাঁর সময় ভালই থাকছে। এবারের লোকসভা নির্বাচনেও ভারতীয় জনতা পার্টি দেশের ক্ষমতায় আসবেন বলে দাবি করা হয়েছে। ২০২৫ সালের মধ্যে পাকিস্তান অধিকৃত কাশ্মীর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্ব ভারত ফের ফিরে পাবে বলে তিনি দাবি করেছেন। এছাড়াও রুদ্রকরণ প্রতাপের দাবি, ‘২০২৭ সালে প্রধানমন্ত্রীর পদে বসতে পারে যোগী আদিত্যনাথ।’

WhatsApp Community Join Now

বলে দিই, এই জ্যোতিষী রুদ্রকরণ প্রতাপ এর আগেও অনেক ভবিষ্যদ্বাণী করেছেন। যা অক্ষরে অক্ষরে মিলেও গিয়েছে। তাঁদের মধ্যে অন্যতম হল রাশিয়া-ইউক্রেন যুদ্ধ ও দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের জেল যাত্রা।

সঙ্গে থাকুন ➥
X