একদম কম আসবে বিদ্যুৎ বিল, নয়া স্প্লিট AC নিয়ে এল টাটা গ্রুপ! মিলবে সামান্য দামে

Published on:

কলকাতাঃ বাড়িতে একটা ভালো AC থাকুক সেটা কে না চায়। আপনিও চান নিশ্চয়ই। কিন্তু অনেক ক্ষেত্রে দেখা যায় এসির দাম এতটাই বেশি হয় তা কেনা সকলের পক্ষে সম্ভব হয়ে ওঠে না। তারওপর এসি লাগানো মানেই হল এক গাদা বিদ্যুতের বিল। তবে আর চিন্তা নেই, কম দামে এবার এবং বিদ্যুৎ সাশ্রয় করবে এমন এসি এসে গেল বাজারে। শুনে ছিটকে গেলেন তো? তবে এটাই সত্যি। আর এরকম এসি এনে সকলকে চমকে দিয়েছে আর অন্য কেউ নয়, টাটা কোম্পানি।

বড় চমক TATA-র

আসলে এবার বিদ্যুৎ বাঁচায় এমন Split AC এনেছে, TATA Croma। মাঝে কিছু সময়ে মাত্রাতিরিক্ত গরমে সকলের নাভিশ্বাস উঠে যাচ্ছিল। সেই সময়ে সকলের মধ্যে এসি কেনার হিড়িক পরে গিয়েছিল রীতিমতো। শুধু এসিই নয় হাইস্পিড ফ্যান থেকে শুরু করে কুলার কিনতে শুরু করেছিলেন মানুষ। কিন্তু এই গরমের মরসুমে বাড়তি টাকাও গুনতে হয়েছে সকলকে। আপনি কি এই সময়ে এসি কেনার পরিকল্পনা করছেন? তাহলে কিনতে পারেন TATA 1.5 Ton Split AC। সবথেকে বড় কথা, এখন এসি কিনলে আপনি বিরাট ছাড়ও পেয়ে যাবেন।

এই এসি লাগালেই কমবে বিদ্যুতের বিল

আপনি Croma-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে Croma 4 in 1 Convertible 1.5 Ton 3 Star Inverter Split AC অনায়াসেই অর্ডার করতে পারেন। এটিতে এমন অনেকগুলি বিশেষত্ব রয়েছে যা এটিকে অন্যান্য এসির থেকে আলাদা করে তোলে। সংস্থার দাবি, এটি বাড়িতে লাগালে বিদ্যুতের বাম্পার সাশ্রয় হবে। কারণ এটি একটি ইনভার্টার এসি যা সব ক্ষেত্রেই মানানসই।

ডিজাইন চমকে দেবে

ডিজাইনের দিক থেকেও Croma 4 in 1 Convertible 1.5 Ton 3 Star Inverter Split AC এটি দারুণ। আপনি এটি বাড়ির যে কোনও জায়গায় ফিট করতে পারেন। এর ফিটিং অপশনও সংস্থার পক্ষ থেকে দেওয়া হচ্ছে। অর্থাৎ কোম্পানির তরফ থেকে লোক এসে আপনার বাড়িতে এটি ফিট করে যাবে।

WhatsApp Community Join Now

এসির দাম

এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন যে ক্রোমার এই এসিটির দাম কত? তাহলে জানিয়ে রাখি, এই এসি কিনতে খরচ করতে হবে ৩০,৯৯০ টাকা। পেয়ে যাবেন ব্যাঙ্ক অফারও। বিশেষ করে আপনার কাছে যদি এইচডিএফসি ব্যাঙ্ক কার্ড থাকে এবং তা দিয়ে পেমেন্ট করলে ২ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাবেন।

সঙ্গে থাকুন ➥
X