কেঁপে উঠলো টলিউড! নতুন ইতিহাস গড়ল অঙ্কুশ হাজরার ‘মির্জা’

Updated on:

MIRZA

বক্স অফিস কাঁপাচ্ছে অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন অভিনীত ‘মির্জা’। বিগত কয়েক সপ্তাহ ধরে বক্স অফিস কাঁপাচ্ছে এই সিনেমা। বিভিন্ন মহলের প্রশংসা কুড়োচ্ছে এই সিনেমা। অনেকেই ইতিমধ্যে বলেছেন যে এই ‘মির্জা’ টলিউডের দিশাই বদলে দিয়েছে। জানলে অবাক হবেন, এই সিনেমা এবার কোটি টাকার ক্লাবে ঢুকে গিয়েছে। হ্যাঁ ঠিকই শুনেছেন।

এই মির্জা সিনেমা নাকি অতীতের বহু সিনেমার রেকর্ড ভেঙে দিয়েছে। সবথেকে বড় কথা, এই সিনেমার মাধ্যমে প্রযোজক হিসেবে হাতেখড়ি হয়েছে বিখ্যাত অভিনেতা অঙ্কুশ হাজরার। এই সিনেমার কিছু ক্লিপ, গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপক গতিতে ভাইরাল হচ্ছে। আর এইসব দেখে দর্শকরা উত্তেজনায় রীতিমতো টগবগ করে ফুটছেন। এবার বিগত ২ সপ্তাহে কত টাকা আয় হল মির্জার। তার সোজাসাপ্টা জবাব দিলেন অঙ্কুশ।

অঙ্কুশ হাজরা বরাবরই ইনস্টাগ্রামে যথেষ্ট সক্রিয়। এবার সেখানেই মির্জার কালেকশন নিয়ে বিরাট তথ্য দিলেন অভিনেতা। তিনি লেখেন, ‘#MIRZA Update দ্বিতীয় সপ্তাহের শেষে মির্জার মোট আয় ১ কোটি ২১ লাখ ৬৪ হাজার, ২৯৬। ভবিষ্যতে আরও ভালো ফল করতে হবে। তবে নির্মাতা হিসেবে আপাতত এতেই খুশি। সকলকে অনেক ধন্যবাদ এত ভালোবাসা দেওয়ার জন্য #MIRZA #HIT’। প্রসঙ্গত, প্রথম সপ্তাহে বাংলা জুড়ে ৭৫ লক্ষ টাকার ব্যবসা করেছিল মির্জা।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এদিকে এই পোস্ট করার পরেই কমেন্ট বক্স ভরে গিয়েছে নেটিজেনদের কমেন্টে। একজন লিখেছেন, ‘অপেক্ষায় থাকবো পার্ট ২-এর।’ অন্য আরেকজন লিখেছেন, ‘মির্জা আর মুসকানকে আবার দেখতে চাই।’ অন্য একজন আবার কটাক্ষ করে লিখেছেন, ‘১ কোটি টাকা তুলেছে। এটাকে হিট বলে?’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X