‘ওভার অ্যাক্টিংয়ের ৫০০ কাট’, আরজি করের প্রতিবাদ জানাতে ভুয়া শাঁখ বাজিয়ে ট্রোল্ড ঋতুপর্ণা

Published on:

rituparna sengupta sankha

কলকাতাঃ  আরজি কর-কাণ্ডে সমগ্র দেশজুড়ে প্রতিবাদের ঝড় উঠেছে। সাধারণ মানুষ থেকে শুরু করে লক্ষ লক্ষ চিকিৎসক, স্বাস্থ্যকর্মী এবং তারকারাও এই ঘটনায় সরব হয়েছেন সেলেবরাও। প্রতিবাদ মিছিলে সামিল হয়েছেন তাঁরাও। ‘তিলোত্তমা’-র ন্যায় বিচারের দাবিতে রাস্তায় রাস্তায় মানুষের ঢল নেমেছে। তবে এবার এই ঘটনায় প্রতিবাদ জানিয়ে রীতিমতো ট্রোল্ড হতে হল বাংলার বিখ্যাত অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। হ্যাঁ ঠিকই শুনেছেন এবার এই বাঙালি অভিনেত্রী এমন এক কীর্তি ঘটিয়েছেন যার পর বেজায় চটেছেন সাধারণ মানুষ।

প্রতিবাদ করে ট্রোলড ঋতুপর্ণা

সম্প্রতি অভিনেত্রী নিজের facebook পেজ থেকে লাইভ হয়েছিলেন। সেই লাইভে অভিনেত্রীকে শঙ্খ বাজিয়ে আরজি কর নৃশংসতার প্রতিবাদ জানাতে দেখা গিয়েছিল। আর এর পরেই চরম কথা কেউ শিকার হতে হল ঋতুপর্ণা সেনগুপ্তকে। বেশিরভাগ নেটিজেন তাকে লোক দেখানো প্রতিবাদ বলেও কটাক্ষ করেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে, ঋতুপর্ণা একটি ঘরে মধ্যে বসে রয়েছেন এবং শঙ্খ বাজাচ্ছেন। ক্যাপশনে লেখা, ‘মেয়েরা রাতের দখল নাও। আর শঙ্খধ্বনিতে শহর ভরিয়ে দাও।’ এরপর বলেন, ‘তিলোত্তমার পূর্ণ বিচার চাই।’ আর এই ভিডিও বানানোই যেন রীতিমতো কাল হলো অভিনেত্রীর। তাঁর সামাজিক পাতায় উপচে পড়েছে একের পর এক কটাক্ষের বাণী।

ট্রোল হলেন অভিনেত্রী

একজন নেটিজেন বলছেন, দীর্ঘদিন অভিনয়ের থেকে দূরে থাকার কারণে অভিনয় করা ভুলে গেছেন বোধহয়। অন্য একজন বলছেন, ‘অবশ্যই ওর শঙ্খ থেকে আওয়াজ টা ছিল না, পুরো শঙ্খ টা চেপে আটকে আছে দুহাত দিয়ে, আওয়াজ টা বেরোলো কোথা থেকে?’ আর একজন নেটিজেন লিখেছেন, ‘মহানায়িকার ট্যালেন্ট দেখে অবাক হয়ে গেলাম, উনি যদি ধনধান্য অডিটোরিয়াম এ মুখ দেন তাহলে ওটাও বেজে উঠবে।’ কেউ কেউ বলছেন, ‘ওভার অ্যাকটিং এর জন্যে লক্ষী ভান্ডার ১০০০ টাকা থেকে ৫০০ কাটা উচিত।’ একজন লিখেছেন, ‘সত্যি কারের আগে শঙ্খ বাজান এবং শঙ্খ বাজানো টা শিখুন। তারপরে আপনাদের মত মানুষেরা বিচার চাইবেন। মনে হচ্ছে নয় , ব্যাকগ্রাউন্ডে ই মিউজিক চলছে।’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X