পাঁচ মাসেই ঝাঁপ বন্ধ! TRP-র অভাবে বন্ধ হচ্ছে জনপ্রিয় সিরিয়াল, হতাশ দর্শকরা

Published on:

bengali tv serial

কলকাতাঃ বর্তমানে টিভি চ্যানেলগুলিতে সিরিয়ালগুলির রমরমা চোখে পড়ার মতো। সে হিন্দি হোক বা বাংলা, এখনও অবধি এমন বহু মানুষ রয়েছেন যাদের সারাদিনে একবার সিরিয়াল না দেখলে পেটের ভাত হজম হয় না। বাংলা সিরিয়ালগুলিরই কথা ধরা যাক না। কে বেশি এবং ভালো সিরিয়াল আনবে সেই নিয়ে রীতিমতো কাঁটায় কাঁটায় লড়াই হয় প্রথম সারির চ্যানেল জি বাংলা এবং স্টার জলসা। প্রতি সপ্তাহের TRP লিস্ট দেখায় যে কোন সিরিয়াল কতটা এগিয়ে। সাম্প্রতিক সময়ে এই দুই চ্যানেলেই অনেক সিরিয়াল এসছে। কিছু দুর্দান্ত টিআরপি থাকার জন্য দারুণ চলেছে তো আবার কিছু সিরিয়ালের টিআরপি তলানিতে ঠেকে যাওয়ায় বন্ধ হয়ে গিয়েছে। এবার তেমনই একটি সিরিয়ালের কপাল পুড়তে চলেছে। ঝাঁপ বন্ধ হতে চলেছে জনপ্রিয় মেগার।

বন্ধ হচ্ছে বিখ্যাত সিরিয়াল

যে কোনও ধারাবাহিকের জনপ্রিয়তা বা স্টার কাস্ট, অভিনয় ভালো হোক না কেন, টিআরপি যদি ভালো না থাকে তাহলে কিছুই করার থাকে না। সম্প্রতি যেমন স্টার জলসার বিখ্যাত ‘তোমাদের রানী’ খুব অল্প সময়ের মধ্যে সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছিল। তবে টিআরপির অভাবে সেটিও বন্ধ হয়ে গেল। ইতিমধ্যে শেষ দিনের শ্যুটিংও হয়ে গিয়েছে। ১ বছরের একটু কম সময় ধরে এই সিরিয়াল স্টার জলসায় হচ্ছিল। তবে এখন এটিও বন্ধ হয়ে যাচ্ছে। এরই সঙ্গে নাম জুড়ল আরও এক জনপ্রিয় মেগার। সেটি আবার সান বাংলার সিরিয়াল।

মাত্র ৫ মাসের মধ্যে বন্ধ হচ্ছে মেগা

জানলে অবাক হবেন, সান বাংলার একটি সিরিয়াল রয়েছে যেটি মাত্র ৫ মাস চলেছে। তবে এখন সেটিও বন্ধ হওয়ার মুখে। জানা যাচ্ছে, এবার বন্ধ হচ্ছে ‘মঙ্গলময়ী মা শীতলা’। হ্যাঁ ঠিকই শুনেছেন। এদিকে এই খবর প্রকাশ্যে আসতেই স্বাভাবিকভাবেই সকলের মন খারাপ হয়ে গিয়েছে। এই মেগায় দেকা গিয়েছিল ‘খুকুমণি’ খ্যাত অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতকে। তবে এই সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে। আর বিষয়টি স্বীকারও করে নিয়েছেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, ‘আমি এতদিন যে’কটা ধারাবাহিকে অভিনয় করেছি, তার মধ্যে এই ধারাবাহিকের ক্ষেত্রে আমার জন্য সবচেয়ে কম মেয়াদ ঠিকই কিন্তু এত তাড়াতাড়ি সকলের সঙ্গে ভাল বন্ডিং হয়ে যাবে তা আমি ভাবিনি। সব শুরুর একটা শেষ থাকে। কিন্তু এমন একটা টিম আমি খুব মিস করব।’

সঙ্গে থাকুন ➥
X