FIR- কে বুড়ো আঙুল, ফের সৌরভকে তুমুল আক্রমণ Cinebap-র

Published on:

sourav mrinmoy cinebap

শ্বেতা মিত্রঃ আরজি কর ইস্যুতে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে লাগাতার আক্রমণ করে চলেছে Cinebap। এদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে কুৎসিত আক্রমণ করার জেরে Cinebap -র বিরুদ্ধে থানায় এফআইআরও দায়ের করা হয়েছে। যদিও দমে থাকার পাত্র নন সিনেবাব। তিনি নতুন করে নিজের ইউটিউব ভিডিওর মাধ্যমে সৌরভ গঙ্গোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন। ইতিমধ্যে সেই ভিডিওতে লাইক এর সংখ্যা থেকে শুরু করে ভিউসের সংখ্যা লক্ষ ছাড়িয়ে গিয়েছে।

ফের সৌরভকে আক্রমণ Cinebap-র

এখন আপনিও নিশ্চয় ভাবছেন যে সৌরভ গঙ্গোপাধ্যায়কে Cinebap -র তরফে ফের কিরকম আক্রমণ করা হয়েছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির উপর। এ দিনের রোস্টিং ভিডিওটা শুরুই হয় সৌঢব রঙ্গোলির নাম দিয়ে। প্রথম রোগী ‘এলাকার দাদা সৌঠভ রঙ্গোলি’। এরপর কিছুটা সৌরভের কথা বলার ধরণ নকল করে সৌঠভ রঙ্গোলিকে অভিযোগ করতে দেখা যায়, ‘শালবাগানে সাইকেল তৈরী করতে না পেরে ছেলে-পিলে টোন টিটকিরি করে ভাবমূর্তি নষ্ট করছে।’ এরপরে আরও বলতে শোনা যায়, ‘লন্ডনের লনে বসে দু পা নাচাই রে। ওখানে বউ বাচ্চার সেফটিতে কোনো গুগলি নেই। ওখানে রয়্যাল স্টাইলে আমি রয়্যাল বেঙ্গল টাইগার, লিভিং লাইক এ মহারাজা। বলাৎকার নামক অ্যাক্সিডেন্টের আঁতুরঘরে থাকা নয় কো সোজা। তাই, দেশ স্বাধীন হলেও, ইংরেজদের শাসনে থাকতেই আমার বেশি ভালো লাগে’।

আসরে Cinebap

সিনেবাপকে আরও বলতে শোনা যায়, ‘ওই কয়েকটা ছেলের টোন টিটকিরিতে যদি ভাবমূরতি নষ্ট হয়, তাহলে বুঝতে হবে মূর্তির মেটিরিয়াল এমনিতেই নষ্ট হয়ে গেছে। মমলা করে নিজেকে হাসির পাত্র বানিও না। যেখানে ধর্ষকরা বুক ফুলিয়ে ঘুরছে, সেখানে কয়েকটা ছেলে টোন টিটকিরি করে কয়েকটা অপ্রিয় সত্য কথা বলছে বলে, তাদের কথাকে গলা টিপে হত্যা করে, জেলে ঢুকিয়ে দেবে! এটা হাস্যকর। তাই ভাব মারিয়ে লাভ নেই। এলাকায় নিজের মূর্তি স্থপন করতে হলে, এলাকার জন্য কিছু করতে হবে। বিদেশে এলাকার ঝান্ডা তোলা লাক্সারি, আর বিপদে এলাকার পাশে থাকা নেসেসারি।’

ইউটিউবারের বিরুদ্ধে মামলা দায়ের

সম্মানহানির অভিযোগে কলকাতা পুলিশের সাইবার ক্রাইম শাখায় এক ইউটিউবারের বিরুদ্ধে মামলা দায়ের করেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সাইবার বুলিং ও মানহানির অভিযোগ করেছেন তিনি। জানা গিয়েছে, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সেক্রেটারি তানিয়া ভট্টাচার্য ই-মেলের মাধ্যমে এই অভিযোগ দায়ের করেছেন। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X