দিদি নম্বর ওয়ান বয়কটের ডাক সোশ্যাল মিডিয়ায়, কমল শোয়ের TRP! মুখ বন্ধ রচনার

Published on:

rachna banerjee Didi No. 1 trp

কলকাতাঃ সেলেবদের নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ থাকে না। বিশেষ করে রুপোলী পর্দার সঙ্গে জড়িত অভিনেতা, অভিনেত্রীরা কী করছেন তা জানার জন্য হা পিত্যেশ করে বসে থাকেন সাধারণ মানুষ। যেহেতু তাঁরা পাবলিক ফিগার, ফলে মানুষের কৌতূহলও চরমে থাকেন। এখন যেমন বিশেষ করে বাংলার সেলেবরা সকলের নজরে রয়েছেন। আরজি কর-কাণ্ডে কোন সেলেব্রিটি কী বলছেন, কী করছেন তা এখন তীক্ষ্ণ নজরে দেখছেন মানুষজন। আর জি কর খুন ও ধর্ষণের মামলায় সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশ ক্ষুব্ধ টলিউডের ওপর। যেমন এখন রোষের মুখে পড়েছেন রচনা বন্দ্যোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে এবার যেন কপাল পুড়ল রচনার।

কপাল পুড়ল রচনার!

এমনিতে রচনা বন্দ্যোপাধ্যায় একজন অভিনেত্রী। বিগত কয়েক বছর ধরে টলিউড কাঁপিয়ে বেরিয়েছেন তিনি। তবে দিদি নং ওয়ান তাঁকে ঘরে ঘরে এক আলাদাই পরিচয় এনে দিয়েছে। কিন্তু আরজি কর ইস্যুতে রচনার চুপ থাকাকে কার্যত মেনে নিতে পারেননি বাংলার জনতা। আরজি কর ইস্যুতে তিনি একটি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন। যেখানে অভিনেত্রীকে কাঁদতে দেখা গিয়েছিল। তবে সেই কান্নায় যে চিরে ভেজেনি তা নেটিজেনদের কমেন্ট দেখেই বোঝা গিয়েছে। ফলশ্রুতি হিসেবে এবার সামাজিক মাধ্যম থেকে শুরু করে দিকে দিকে দিদি নম্বর ১ বয়কট রোল উঠেছে।

বয়কট দিদি নম্বর ১?

আসলে দিদি নম্বর ওয়ানের TRP গত কয়েক সপ্তাহের মধ্যে তলানিতে গিয়ে ঠেকেছে। গত ৮ই আগস্ট প্রকাশিত টিআরপি চার্টে সানডে ধামাকা এপিসোডে দিদির সংগ্রহে ছিল ৫.৩ নম্বর, সপ্তাহের বাকি দিনের গড় টিআরপি ২.৪। অন্যদিকে গত ১৬ আগস্ট দিদি নম্বর-এর টিআরপি রবিবারের এপিসোডে ছিল ৫.৭, যা চলতি সপ্তাহে এক ঝটকায় কমে দাঁড়িয়েছে ৪.৭-এ। তাহলে কি বন্ধ হয়ে যাচ্ছে এই শো? বরং চ্যানেলের তরফে জানানো হয়েছে, টিআরপি বেড়েছে।

কী বলছেন রচনা?

আরজি কর-কাণ্ড নিয়ে দফায় দফায় রচনাকে নেটিজেন থেকে শুরু করে সাধারণ মানুষের রোষের মুখে পড়তে হয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়কে। এখন আবার শোনা যাচ্ছে নাকি দিদি নং ১ বন্ধ হয়ে যাচ্ছে! তবে এতকিছুর মধ্যেও ‘স্পিকটি নট’ মোডে রয়েছেন রচনা বলে মনে হচ্ছে।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X