TRP তালিকায় ফের ওলটপালট, নিম ফুলের মধু না ফুলকি! কে জিতল সেরার খেতাব?

Published on:

trp

কলকাতাঃ ফের একবার ওলটপালট হয়ে গেল বাংলা সিরিয়ালগুলির TRP। কেউ হয়তো ভাবতেও পারেননি যে এই সপ্তাহে বিরাট বড় এক চমকের সাক্ষী থাকবেন সকলে। এমনিতে যত সময় এগোচ্ছে ততই বাংলা সিরিয়ালগুলির চাহিদা ক্রমে বাড়ছে। এদিকে সকলের চাহিদার কথা মাথায় রেখে বাংলা চ্যানেলগুলিও নিত্যনতুন ধারাবাহিক আনছে।

বিগত কয়েক সপ্তাহ বা মাসে জি বাংলা থেকে শুরু করে কালার্স বাংলা, স্টার জলসায় নিত্য নতুন সিরিয়ালের আগমণ ঘটেছে। তবে মাসের পর মাস ধরে টিআরপিতে টিকে থাকার লড়াইয়ে লিপ্ত রয়েছে স্টার জলসা ও জি বাংলা। এই দুই চ্যানেলই নিত্য নতুন মেগা, আর টিআরপিতে চমক দিচ্ছে। এবারও তার ব্যতিক্রম হল না।

লক্ষ্মীবারে এল TRP চার্ট

আজ আরও একটা বৃহস্পতিবার এসে গেল। আর বৃহস্পতিবার আসা মানেই হল বাংলা সিরিয়ালগুলির ভাগ্য নির্ধারনের দিন। চলতি সপ্তাহে জি বাংলাকে এক কথায় কাটায় কাঁটায় টক্কর দিয়েছে স্টার জলসা। একদম প্রথম সারিতে নাম উঠে এল জলসার এক মেগার। আর সেই মেগার নাম হল সোনামণি সাহা-হানি বাফনা অভিনিত ‘শুভ বিবাহ’। এই সপ্তাহে এই সিরিয়াল সকলকে পিছনে ফেলে এগিয়ে গিয়েছে। এই গল্পে লাগাতার আসা কিছু টুইস্ট দর্শকদের খুবই মনে ধরেছে বলে মনে হচ্ছে। কিন্তু বেঙ্গল টপার হতে পারল কি?

চলতি সপ্তাহে বেঙ্গল টপার কে?

এখন আপনার মনেও নিশ্চয়ই প্রশ্ন জাগছে যে এই সপ্তাহে কোন চ্যানেলের সিরিয়াল শেষ হাসি হাসল? তাহলে জানিয়ে রাখি, চলতি সপ্তাহে জোড়া বেঙ্গল টপার পেলেন দর্শকরা। হ্যাঁ ঠিকই শুনেছেন। ৭.১ রেটিংস পেয়ে প্রথম হয়েছে জি বাংলার নিম ফুলের মধু এবং ফুলকি। রাত ন-টার স্লটে হইচই ফেলে দিয়েছে ‘শুভ বিবাহ’। এই মেগা ৬.৭ রেটিংস পেয়ে দ্বিতীয় হয়েছে। নতুন সিরিয়াল হয়েও এত ভালো ফলাফল করবে সেটা হয়তো কেউ স্বপ্নেও কল্পনা করতে পারেননি। জেনে নিন বাকি সিরিয়ালগুলি কত নম্বরে রয়েছে।

WhatsApp Community Join Now

৬.৩ রেটিংস পেয়ে তৃতীয়- কথা

৬.২ রেটিংস পেয়ে চতুর্থ- কোন গোপনে মন ভেসেছে/ রোশনাই

৬.১ রেটিংস পেয়ে পঞ্চম- উড়ান

৫.৯ রেটিংস পেয়ে ষষ্ঠ- অনুরাগের ছোঁয়া/ জগদ্ধাত্রী

৫.৭ রেটিংস পেয়ে সপ্তম- গীতা এলএলবি

৫.৩ রেটিংস পেয়ে অষ্টম- বধুয়াঁ

৪.৭ রেটিংস পেয়ে নবম- হর গৌরী পাইস হোটেল/ মিঠিঝোরা

৪.৫ রেটিংস পেয়ে দশম- ডায়মন্ড দিদি জিন্দাবাদ

সঙ্গে থাকুন ➥
X