‘আমার বাবা সৌরভ!’ খোদ মহারাজের সামনে দাবি যুবতীর, শুনে বন্ধ দাদাগিরি

Published on:

sourav-ganguly

যতই অন্যান্য কোনও নন ফিকশন শো আসুন না কেন, দাদাগিরির জনপ্রিয়তায় এক ফোঁটাও কিন্তু কমে যায়নি। বরং যত সময় এগিয়েছে ততই এর জনপ্রিয়তা বেড়ে চলেছে। বিভিন্ন রাউন্ড, খাওয়া দাওয়া, আড্ডা, গান সব মিলিয়ে এক কথায় জমজমাট হয়ে ওঠে দাদাগিরির প্রত্যেকটি সিজন, এপিসোড। এবারও কিন্তু তার কোনও ব্যতিক্রম ঘটল না। কিন্তু এবারের এপিসোডে এমন কিছু ঘটল যার জন্য হয়তো কেউ প্রস্তুত ছিলেন না।

একজন অতিথি তো বলেই বসলেন যে সৌরভ তাঁর বাবা। কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই সত্যি। আসলে জি বাংলার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি প্রোমো রিলিজ করা হয়েছে। সেই প্রোমোতে দেখা যাচ্ছে, দাদাগিরিতে এসেছিলেন মহাশ্বেতা নামের এক তরুণী। পেশায় সে আবার একজন গায়িকা। এরপর ‘দাদা’ সৌরভ এটা শুনে অবাক হয়ে যান যে মহাশ্বেতার বিয়েতে নাকি খুব ভয়। মেয়েটি নিজের মুখে সেই কথা স্বীকারও করে নেন বটে।

কিন্তু চমকের এখনও অনেকটাই কিন্তু বাকি রয়েছে। মহাশ্বেতা জানান, পেশায় সে একজন সিঙ্গার আর পারফরমিং আর্টিস্ট। বাবা-মা যেভাবে তাঁর পেশাকে সাপোর্ট করে, ভয় পান জীবনে আসা মানুষটাও করবে তো? এরপর সে একটি গান গেয়ে শোরগোল ফেলে দেন। গানটি পছন্দও করেন খোদ সৌরভ।

WhatsApp Community Join Now

এরপর মহাশ্বেতা জানান, ‘আমার বাবার নামও কিন্তু সৌরভ। আমার ঠাকুমা-ঠাকুরদা কিন্তু বাবাকে এই নাম দেয়নি। আমার মা বাবাকে এই সৌরভ নাম দেন। মা ভীষণ বড় ফ্যান তোমার। বাবার নাম ছিল কার্তিক জানা। আর মা যে নাম দিয়েছে সৌরভ। তো পাপা নাম নিয়েছে সৌরভ কার্তিক।’ এরপরেই সৌরভ বলেন, ‘মহাশ্বেতা বিয়ে কিন্তু খুব সুন্দর। কিচ্ছু হবে না, একদম ভয় নেই।’

সঙ্গে থাকুন ➥
X