বেঙ্গল টপারের তকমা হারালো নিম ফুলের মধু, বাজিমাত করল কে? রইল TRP লিস্ট

Published on:

serial target rating point

ফের বাংলা সিরিয়ালগুলির রিপোর্ট কার্ড প্রকাশ্যে এল। অর্থাৎ এই সপ্তাহেও জানা গেল কোন সিরিয়াল টিআরপি লিস্টে ওপরের দিকে উঠে এল আবার জানা গেল কোন সিরিয়ালের কপাল পুড়ল। তবে এবারের টিআরপি তালিকা দেখে সিরিয়ালপ্রেমীদের চোখ রীতিমতো কপালে উঠে গিয়েছে।

এখন আপনিও নির্ঘাত ভাবছেন যে টিআরপি তালিকায় কী এমন আছে? তাহলে বিশদে জানতে চোখ রাখুন আজকের এই প্রতিবেদনটির ওপর। বৃহস্পতিবার নয়, এই সপ্তাহে শুক্রবার এল টিআরপি লিস্ট। আর এই লিস্ট বের হতেই চক্ষু চড়কগাছ সকলের। বর্তমান সময়ে মানুষ বাংলা সিরিয়াল ছাড়া একপ্রকার অচল। এদিকে দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্য নতুন ধারাবাহিক আনচে চ্যানেলগুলি। কিছু বন্ধ হচ্ছে তো আবার কিছু পুরনো সিরিয়াল এখনও দাপিয়ে বেড়াচ্ছে চ্যানেলগুলিতে।

বর্তমানে বেশ কিছু সিরিয়ালে একদম টানটান ট্র্যাক আসছে। জি বাংলার নিম ফুলের মধু থেকে শুরু করে ফুলকি, জল থই থই ভালোবাসায়। আপনি কি জানেন যে এবারে বেঙ্গল টপার কে হয়েছে? জানলে অবাক হবেন। টিআরপি লিস্ট অনুযায়ী, এবারে ফুলকির কাছে মুখ থুবড়ে পড়েছে জি বাংলার নিম ফুলের মধু। এবারে পর্ণা-সৃজনকে টেক্কা দিল ফুলকি। ৭.০ রেটিংস পেয়ে এবারে বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিল ফুলকি। বাকি কোন সিরিয়াল কত পেল দেখে নিন এক নজরে…

৬.৮ রেটিংস পেয়ে দ্বিতীয়- নিম ফুলের মধু ।

WhatsApp Community Join Now

৬.৭ রেটিংস পেয়ে তৃতীয়- জগদ্ধাত্রী।

৬.৪ রেটিংস পেয়ে চলতি সপ্তাহে চতুর্থ- কথা।

৬.৩ রেটিংস পেয়ে পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে/ গীতা এলএলবি।

৫.৬ রেটিংস পেয়ে ষষ্ঠ- বঁধুয়া।

৪.৯ রেটিংস পেয়ে সপ্তম- জল থই থই ভালোবাসা।

৪.৮ রেটিংস পেয়ে অষ্টম- তুমি আশেপাশে থাকলে।

৪.৭ রেটিংস পেয়ে নবম- অনুরাগের ছোঁয়া/ লাভ বিয়ে আজকাল ও রোশনাই/ আলোর কোলে।

৪.৫ রেটিংস পেয়ে দশম- কার কাছে কই মনের কথা।

 

সঙ্গে থাকুন ➥
X