দরজায় খৈনি ডলছেন যাত্রী, দাঁড়িয়ে বিমান! ভাইরাল ভিডিওতে যাত্রীর কীর্তি দেখে ‘থ’ সবার

Published on:

flight khaini viral video

বর্তমান বিশ্বে সোশ্যাল মিডিয়ার প্রচার ও প্রসার- দুই’ই মানুষের দৈনন্দিন জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। আজকাল সামাজিক মাধ্যমের সাহায্যে মানুষ সহজেই তথ্য, ছবি, এবং ভিডিও শেয়ার করতে পারে। আর এইসব ছবি ও ভিডিও অল্প সময়ে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়তে পারে বিশ্বব্যাপী। ভিডিও ভাইরাল হওয়ার এই প্রক্রিয়া শুধুমাত্র বিনোদনমূলক বা তথ্যমূলক নয়, এটি সামাজিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিক বিষয়েও ব্যাপক প্রভাব ফেলে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই মজার ঘটনার ভিডিও ভাইরাল হয়ে থাকে। এই নিবন্ধে এমনই একটি ভাইরাল ভিডিওকে নিয়ে আলোচনা করবো, যা দেখলে আপনিও অবাক হয়ে যাবেন।

গত কয়েকদিন ধরেই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ব্যাপকভাবে। আর এই ভিডিওতে দেখা যাচ্ছে যে খৈনির নেশা মানুষের কাছে কতটা প্রবল হতে পারে। এমনকি এই ভিডিও দেখলে আপনি বুঝতে পারবেন যে খৈনি খাওয়ার জন্য মানুষ কি কি’ই না করতে পারে। আসলে, ভিডিওতে প্লেনের দরজায় দাঁড়িয়ে থাকা ব্যক্তিকে নিজের খৈনি তৈরি করে খেতে দেখা যায়। আর এই দৃশ্য দেখেই তোলপাড় গোটও নেট দুনিয়া। কিন্তু কি এমন রয়েছে এই খৈনি খাওয়ার ভিডিওতে? চলুন, সেটা এবার জেনে নেওয়া যাক।

ভাইরাল ভিডিওতে যে কীর্তি ধরা পড়েছে

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বিমান ছাড়ার জন্য প্রস্তুত। তবে সেই বিমানের দরজায় একজনকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। প্রথমে তার হাতের দিকে তাকিয়ে কেউ বুঝতে পারে না সে কি করছে। কিন্তু কিছুক্ষণ পর বোঝা যায় তিনি বিমান সফরের আগে তার খৈনি তৈরি করছেন। এ সময় দেখা যায়, নিচে দাঁড়িয়ে থাকা কয়েকজন কর্মীও তাকে এই কাজ করতে দেখছেন। যে ব্যক্তি এই ভিডিওটি শেয়ার করেছেন তিনি এটির ক্যাপশন দিয়েছেন এবং লিখেছেন যে একটি খুব ভাল প্রাইভেট জেট একটি অটোতে পরিণত হয়েছে। তারপর বিমানের এক মহিলা কর্মী এসে তাঁকে কিছু বলেন। তারপর তিনি ভিতরে যান।

ভাইরাল ভিডিওতে লাইক, কমেন্টের ঝড়

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে আসতেই ভিডিওটি আগুনের মতো ভাইরাল হতে শুরু করে। এই ভিডিওটি এখনো পর্যন্ত ৫ লাখের বেশি ভিউ পেয়েছে। নেটিজেনরা এই ভিডিওর কমেন্ট বক্সে বেশ মজার কিছু মন্তব্যও করছেন। একজন লিখেছেন ‘মুখে রজনীগন্ধা, পায়ে পৃথিবী’, আরেকজন মজার ভঙ্গিতে লিখেছেন, ‘কেমন আছো, তোমার অবস্থা কী, ঠিক আছে তো?’ একজন জিজ্ঞেস করল, ভাই কোথায় থুতু ফেলবে? আর এসবের মাঝেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X