ফুলকি না নিম ফুলের মধু, কে হল এ সপ্তাহের টপার, রইল TRP লিস্ট 

Published on:

TRP List

এসে গেল আরও একটা বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার এসে যাওয়া মানেই হল সিরিয়াল প্রেমী থেকে শুরু করে বাংলা চ্যানেল কর্তৃপক্ষের বুকে ধুকপুকানি শুরু হয়ে যায়। সকলের মধ্যে এক আলাদাই উত্তেজনা কাজ করে এই বিশেষ দিনটায়। বিশেষ দিনই বটে, কারণ প্রতি বৃহস্পতিবার সবকটি ফিকশন থেকে শুরু করে নন ফিকশন শোগুলির ভাগ্য নির্ধারণ হয়, অর্থাৎ টিআরপি তালিকা আসে। এবারও তার ব্যতিক্রম হল না।

বছরের পর বছর ধরে সেরার তকমা ধরে রাখতে বাংলা ধারাবাহিকগুলি প্রাণপনে লড়াই চালিয়েই যাচ্ছে। এদিকে এখন লোকসভা ভোট চলছে। কিন্তু তাতে কি, মানুষ তো আর সিরিয়াল দেখা ছাড়েননি। ফলে এখন সকলের অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন কোন সিরিয়াল এই সপ্তাহে বেঙ্গল টপার হল। আপনিও কি জানতে চান? তাহলে চোখ রাখুন লেখাটির অপর।

জানলে অবাক হবেন, এই সপ্তাহে ফের বাজিমাত করল জি বাংলা। আর সেরার তকমা পেল সৃজন-পর্ণার ‘নিম ফুলের মধু।’ যত সময় এগোচ্ছে এই নিম ফুলের মধু সিরিয়ালে নিত্য নতুন ট্যুইস্ট দেখা যাচ্ছে। এখন আপাতত পুরনো সব স্মৃতি ভুলে গেছে পর্ণা। যদিও পুটি থেকে শুরু করে ইশা, নিজের শাশুড়িকে এক কথায় নাকে দড়ি দিয়ে ঘোরাচ্ছে সে। আর তা তারিয়ে তারিয়ে উপভোগ করছেন বাঙালি দর্শকরা। এক কথায় এই সিরিয়াল একদম হিট। দেখে নিন বাকি সিরিয়ালগুলির রিপোর্ট কার্ড।

৬.৮ রেটিংস পেয়ে দ্বিতীয় ফুলকি।
৬.৬ রেটিংস পেয়ে তৃতীয় কথা/ গীতা এলএলবি।
৬.৬ রেটিংস পেয়ে চতুর্থ কোন গোপনে মন ভেসেছে।
৬.১ রেটিংস পেয়ে পঞ্চম জগদ্ধাত্রী।
৫.৫ রেটিংস পেয়ে ষষ্ঠ অনুরাগের ছোঁয়া।
৫.৪ রেটিংস পেয়ে সপ্তম বঁধূয়া।
৫.১ রেটিংস পেয়ে অষ্টম জল থই থই ভালোবাসা।
৪.৫ রেটিংস পেয়ে নবম রোশনাই।
৪.৫ রেটিংস পেয়ে দশম আলোর কোলে/ মিঠিঝোরা।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X