শুরু হলও কাজ, কবে রিলিজ হবে Panchayat Season 4? জানিয়ে দিলেন খোদ পরিচালক

Published on:

panchayat season 4

কলকাতাঃ করোনাকালীন সময়ে যখন দেশজুড়ে লকডাউন, তখন ঘরবন্দী মানুষের বিনোদনের একমাত্র সঙ্গী ছিল মোবাইল ও ইন্টারনেট দুনিয়া। আর সেই দুনিয়া আজ টক্কর দিচ্ছে বলিউড, টলিউডের মতো ফিল্ম ইন্ডাস্ট্রিগুলিকে। কারণ আজকাল যেসব হিন্দি ও আঞ্চলিক ভাষার ওয়েবসিরিজ মুক্তি পায়, সেগুলি বড়সড় বাজেটের সিনেমার থেকে কোনও অংশে কম হয়না। ভারতে সর্বাধিক জনপ্রিয় কিছু ওয়েবসিরিজের মধ্যে Scared Games, Mirzapur, Kota Factory আসে প্রথম সারিতে। তবে Panchayat ওয়েবসিরিজের নামও এই তালিকায় আসে। এটিও ভারতের একটি অন্যতম জনপ্রিয় ওয়েবসিরিজ।

এখনও পর্যন্ত এই সিরিজের তিনটি সিজন মুক্তি পেয়েছে। আর তিনটি সিজন’ই সুপারহিট হয়েছে। সচিব’জি হোক বা প্রধান’জি, এই সিরিজের প্রতিটি চরিত্রের সঙ্গে দর্শকদের থেকে ভালোবাসা আদায় করছে। সম্প্রতি Panchayat-এর তৃতীয় সিজন মুক্তি পেয়েছে। এখন ভক্তরা অধীর আগ্রহে সিরিজের চতুর্থ সিজনের জন্য অপেক্ষা করছেন। আবার কবে জিতেন্দ্র কুমারকে সচিব-এর ভূমিকায় দেখা যাবে? এই প্রশ্ন এখন ঘুরছে দর্শকদের মধ্যে।

Panchayat Season-4 নিয়ে বড় আপডেট দিলেন পরিচালক

সম্প্রতি, ‘পঞ্চায়েত’ ওয়েবসিরিজের চতুর্থ সিজন নিয়ে পরিচালক দীপক কুমার মিশ্র একটি বড় আপডেট দিয়েছেন। তিনি জানিয়েছেন যে এই জনপ্রিয় সিরিজের চতুর্থ সিজনের কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে। এই মর্মে বলতে গিয়ে পরিচালক জানান, আসন্ন সিজনে তিন থেকে চারটি এপিসোড ইতিমধ্যে নাকি লেখাও হয়ে গেছে। রিপোর্ট অনুযায়ী, নির্মাতারা নতুন সিজনে শুটিং শুরু করার জন্য বর্ষা শেষ হওয়ার অপেক্ষা করছেন। এই সিরিজের চতুর্থ সিরিজের শুটিং অক্টোবর থেকে মধ্যপ্রদেশে শুরু হবে বলে আশা করা হচ্ছে।

কেমন হবে Panchayat Season-4-এর গল্প?

জনপ্রিয় এই ওয়েবসিরিজের চতুর্থ সিজনের গল্প মূলত তৃতীয় সিজনের শেষ থেকে শুরু হয়ে এগিয়ে যাবে বলে অনুমান করা হচ্ছে। আগের তিনটি সিজনে দেখা গেছে যে, ফুলেরা গ্রামে কে প্রধান হবেন সেই লড়াই চলছিল। এই সিজনে গল্প হয়তো নির্বাচনকে ঘিরেই তৈরি হবে। পাশাপাশি, এই সিজনে রিঙ্কি ও সচিবের রোমান্স এগিয়ে যাওয়ার একটা সম্ভাবনা রয়েছে।

WhatsApp Community Join Now

কবে রিলিজ হবে Panchayat Season-4?

জনপ্রিয় এই সিরিজের চতুর্থ সিজনের জন্য এখনও রিলিজের তারিখ ঘোষণা করা হয়নি। তবে ২০২৬ সালের প্রথম দিকে এই সিজনটি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। কারণ সিরিজের আগের তিনটি সিজন প্রায় দুই বছরের ব্যবধানে মুক্তি পেয়েছে। দ্বিতীয় সিজনের মতো প্রাইম ভিডিওতে স্ট্রিম করা হবে Panchayat-এর চতুর্থ সিজন। আরও মজার বিষয় হল, পরিচালক জানিয়েছেন যে পঞ্চম সিজনের জন্যও ইতিমধ্যে পরিকল্পনা চলছে, যা এই সিরিজের ভক্তদের জন্য আরও একটি আনন্দের খবর।

সঙ্গে থাকুন ➥
X