‘শ্রেয়া ঘোষালের গলা ফেক, কোনও অনুভূতি নেই’, বিস্ফোরক গায়িকা সুচিত্রা

Published on:

shreya-ghoshal-suchitra

কলকাতাঃ শ্রেয়া ঘোষাল…নামটা শুনলেই সকলের মুখে এক চিলতে হাসি ফুটে ওঠে। যারা গান ভালোবাসেন অথচ শ্রেয়া ঘোষালের কণ্ঠস্বর শোনেননি এটা হতেই পারে না। অথচ তাঁকেই কিনা এবার চরম কটাক্ষের শিকার হতে হল! শ্রেয়া ঘোষালকে উদ্দেশ্য করে বলা হল, তাঁর গানের গলা নাকি অনুভূতিহীন!

শ্রেয়া ঘোষালকে এরকমভাবে আক্রমণ করায় বেজায় চটেছেন মানুষ। শ্রেয়া ঘোষাল বছরের পর ধরে সে বাংলা হোক বলিউড, কিংবা হোক অন্যান্য ভাষায় গান, সকলেই তাঁর গান শুনলে হারিয়ে যান। এমন হয়তো কেউ বাকি নেই যিনি শ্রেয়ার ঘোষালের গান শুনতে পছন্দ করেন না। একের পর এক গান গেয়ে সকলের মনে নিজের এক আলাদাই জায়গা করে নিয়েছেন শিল্পী। কিন্তু এবার তাঁকেই কিনা তুলোধনা করতে পিছপা হলেন আরেক বিখ্যাত গায়িকা। কেউ হয়তো ভাবতেও পারেননি যে এমনটা হতে পারে।

আসলে শ্রেয়া ঘোষালকে আক্রমণ করেছেন বিখ্যাত দক্ষিণী গায়িকা সুচিত্রা। তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে, আর যা দেখে বেজায় চটেছেন সকলে। ভিডিওটিতে সুচিত্রাকে বলতে শোনা যাচ্ছে, ‘শ্রেয়া ঘোষালের কণ্ঠ ফেক। শ্রেয়ার কণ্ঠে কোনও অনুভূতি নেই। তবে গানে পারফেকশন আনার একটা চেষ্টা করেন’।

আরও পড়ুনঃ আর কমবে না রুপীর ভ্যালু, এবার ডলারকে চাপে ফেলতে বড় সিদ্ধান্ত নিল RBI

একজন সামাজিক মাধ্যমে লিখেছেন, ‘প্রথমবার শুনলাম সঙ্গীত দুনিয়ারই কেউ শ্রেয়া ঘোষাল সম্পর্কে এমন নেতিবাচক কথা বলছেন।’ অন্য একজন তো আবার লিখেই দিলেন, ‘অটো টিউন ব্যবহারকারী গায়ক-গায়িকারাই শ্রেয়া ঘোষালের গানকে বাজে কথা বলার সাহস দেখাতে পারে। বলাই যায় যে তিনি কতটা ঈর্ষান্বিত।’ অন্য আরেকজন লিখেছেন, ‘আপনি তো শ্রেয়া ঘোষালের নখেরও যোগ্য নন। শ্রেয়া ঘোষাল একজন রানী, আমার রানী সম্পর্কে কোনও খারাপ কথা বা মিথ্যা কথা বলবেন না’।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X