ফের দেবী দুর্গারূপে ফিরছেন শুভশ্রী, মহালয়ায় বিরাট চমক এই বাংলা চ্যানেলের

Published on:

subhashree

কলকাতাঃ আর মাত্র কয়েকটা দিন, বয়স তারপরেই এসে যাবে দুর্গাপুজো। ১০০ দিনও হয়তো বাকি নেই, কাউন্টাডাউন শুরু করে দিয়েছে পুজো প্রেমী মানুষরা। দুর্গাপুজো সকলের কাছে একটা আলাদাই ইমোশন। বছরের পর বছর ধরে মানুষ অপেক্ষা করে থাকেন পাঁচটা দিনের জন্য এই পাঁচটা দিন ৮ থেকে ৮০ সকলের রীতিমতো দুর্গাপুজোর আনন্দে মেতে ওঠেন। তবে দুর্গাপুজোর আগে যে আরও একটা জিনিসের জন্য সকলের আগ্রহ যেন আরেকটু বেশি করে থাকে আর সেটা হলো মহালয়া।

২০২৪ সালে মহালয়া পড়েছে আগামী ১৭ ই সেপ্টেম্বর বাঙালি হয়ে মহালয়া শুনবেন না বা দেখবেন না সেটা তো হতেই পারে না। অনেকেই আছেন যারা রেডিওতে মহালয়া শুনতে ভালোবাসেন, কিন্তু আবার অনেকেই আছেন যারা টিভির পর্দায় মহালয়া দেখতে ও শুনতে স্বাচ্ছন্দ বোধ করেন। এদিকে সাধারণ মানুষের চাহিদার কথা মাথায় রেখে বাংলা টিভি চ্যানেলগুলিও প্রতিবছর নতুন নতুন অভিনেতা অভিনেত্রীদের এনে চমকের সৃষ্টি করেছে। এবারও তার ব্যতিক্রম ঘটবে না। সবথেকে বড় চমক হল বহুদিন পর পর্দায় ফিরছেন বিখ্যাত বাঙালি অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। হ্যাঁ ঠিকই শুনেছেন। মহালয়ার হাত ধরেই তিনি আবার পর্দায় ফিরছেন।

মেয়ে ইয়ালিনীর জন্মের পর ফের পর্দায় শুভশ্রী

কয়েক মাস আগে দ্বিতীয় সন্তান অর্থাৎ ইয়ালিনীর জন্ম দেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।  রাজ চক্রবর্তী এবং শুভশ্রী দুজনেই পেরেন্টিং বিষয়টিকে খুবই উপভোগ করছেন। তবে এবার কাজে ফেরার পালা। সবথেকে বড় কথা ২০২১ ও ২০২২ সালের পর ২০২৪-এ ফের একবার মহিষাসুরমর্দিনী হিসাবে ছোটপর্দায় ফিরছেন শুভশ্রী।

ফের মহিষাসুরমর্দিনী রূপে শুভশ্রী

সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে ফের মহিষাসুরমর্দিনী রূপে ফিরতে চলেছেন শুভশ্রী। গত বছর অন্তঃসত্ত্বা শুভশ্রী মহালয়ার অনুষ্ঠানের অংশ হননি। এক বছরের বিরতির পর জি বাংলাতেই ফিরছেন তিনি।  এখন আপনি নিশ্চয়ই ভাবছেন যে কোন চ্যানেলে শুভশ্রী কে নতুন রূপে দেখা যাবে? তাহলে চোখ রাখুন আজকের এই লেখাটির উপর। জানা যাচ্ছে, জি বাংলার হাত ধরে নতুন করে ফিরছেন শুভশ্রী। বছর জি বাংলার মহালয়া স্পেশ্যাল অনুষ্ঠানের নাম ‘নবরূপে দেবী দুর্গা’। সেখানেই মহিষাসুরদলনী হয়ে সামনে আসবেন তিনি বলে খবর।

WhatsApp Community Join Now

আরও পড়ুনঃ দক্ষিণবঙ্গের ৫ জেলায় চরম বৃষ্টি, বাদ যাবে না কলকাতাও! আজকের আবহাওয়া

অন্যদিকে জি বাংলা কে টেক্কা দিতে স্টার জলসায় চলতি বছর কে দেবী দুর্গা হিসেবে আত্মপ্রকাশ করবেন সেই নিয়ে চর্চা তুঙ্গে রয়েছে। আগের বছর কোয়েল মল্লিক ছিলেন কিন্তু এই বছর কোন অভিনেত্রীকে দেখা যাবে সেই নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

সঙ্গে থাকুন ➥
X