প্রেমে হাবুডুবু! দাদুর বয়সী শুভাশিসকে বিয়ে করছেন মনামী, নিজেই জানালেন অভিনেত্রী

Updated on:

subhasish mukherjee monami ghosh

কলকাতাঃ এ যেন বৃদ্ধস্য তরুণী ভার্যা! এবার নাকি স্বামী-স্ত্রী হতে চলেছেন টলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রী শুভাশিস মুখোপাধ্যায় এবং মনামী ঘোষ। কী শুনে চমকে গেলেন তো? কিন্তু এটাই সত্যি। টলিউডের কিংবদন্তী অভিনেতা শুভাশিসের স্ত্রী হতে চলেছেন মনামী। আর এই খবরে শিলমোহর দিয়েছেন স্বয়ং অভিনেত্রী নিজেই। এদিকে এই খবরে গোটা টলিপাড়া রীতিমতো তাজ্জব হয়ে গিয়েছে।

বিয়ে করছেন শুভাশিস-মনামী!

এমনিতে এখন প্রায়ই টলিউডে বিয়ের শানাই বাজছে। সম্প্রতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন। কয়েকদিন আগেই দক্ষিণ ২৪ পরগণার একটি রিসোর্টে বসে বিয়ের আসর। খুবই কাছের কয়েকজন বন্ধু এবং পরিবারের লোকেদের মধ্যিখানে বিয়ে সারেন সোহিনী-শোভন। তবে এই বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও একটা বিয়ের আসর বসছে, পাত্র শুভাশিস মুখোপাধ্যায় এবং পাত্রী মনামী ঘোষ।

বিয়ে নিয়ে বিস্ফোরক মনামি

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে মনামীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। বিয়ের বিষয়ে তিনি বেশ খোশমেজাজে জানান, ‘একদম সঠিক খবর। তবে সবটাই হচ্ছে পর্দায়।’ এমনি মনামি ঘোষ সে ফেসবুক হোক কিংবা ইনস্টাগ্রাম, বেশ সক্রিয় অভিনেত্রী। অভিনেত্রীর ফেসবুক ওয়ালে চোখ রাখলে দেখা যাবে, রাজু মজুমদারের প্রথম ছবি ‘ফণীবাবু যুগ যুগ জিও’তে কাজ করতে চলেছেন তিনি। আর স্ক্রিপ্ট হাতে ছবিও দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কাজ নিয়ে তিনি যে যথেষ্ট উৎসাহী সেটাও জানাতে ভোলেননি তিনি। আর এই সিনেমাতেই স্বামী-স্ত্রী রুপে দেখা যাবে শুভাশিস এবং মনামীকে।

আরও পড়ুনঃ নিয়োগ কাণ্ডে নয়া মোড়, চরম অ্যাকশন ED-র! শোরগোল গোটা বাংলায়

চিত্রনাট্য অনুযায়ী, বৃদ্ধস্য তরুণী ভার্যা মনামী। তাঁর সাজে ষাটের দশকের ঝলক। আটপৌরে শাড়ি, কপালে সিঁদুরের বড় টিপ, সিঁথিজোড়া সিঁদুর। শাঁখা-পলায় আদর্শ হিন্দু নারী। ছবিতে তাঁর বড় বড় ছেলেমেয়ে। নতুন লুক প্রসঙ্গে অভিনেত্রী জানান, এটাই মজা। একই সঙ্গে বড় মোচড়। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী মাসেই ছবির শুটিং শুরু হবে। গানের দায়িত্বে ‘ভূমি’র সুরজিৎ চট্টোপাধ্যায়।

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X