গো মাংস বির্তকের জের, বিরাট ক্ষতির মুখে সুদীপা! নিলেন বড় সিদ্ধান্ত

Published on:

sudipa

সুদীপা চ্যাটার্জি…বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব। একের পর এক রান্নার অনুষ্ঠান উপস্থাপনা করে খ্যাতি অর্জন করেছিলেন। ‘সুদীপ রান্নাঘর’ দিয়ে যাত্রা শেষ করার পর নিজের শো ‘সুদীপ সংসার’ দিয়ে কামব্যাক করেছেন সুদীপা। সুদীপা তার শোতে দর্শকদের সাথে তার বিশেষ খাবারগুলি ভাগ করে নেন। শুধু তাই নয়, জনপ্রিয় উপস্থাপক তার শোতে অতিথিদেরও স্বাগত জানান। কিন্তু বর্তমানে তিনি গোমাংস রান্না বিতর্কে জড়িয়েছেন, যা তাঁর জীবনে বিরাট প্রভাব ফেলেছে। তবে তাঁর বিপদ যেন কাটতেই চাইছে না, এবার সুদীপা নতুন এক বিপদে পড়েছেন, যা তিনি হয়তো বুঝতেও পারেননি এমনটা হবে বলে।

নতুন বিপদে সুদীপা

বর্তমান সময়ে সংবাদ শিরোনামে রয়েছেন রান্নাঘর খ্যাত সুদীপা চ্যাটার্জি। বাংলা ছেড়ে বর্তমানে তিনি রয়েছেন বাংলাদেশে। সেখানে গিয়ে একটি রান্নার শো হোস্ট করছেন। Zee Bangla ছেড়ে বাংলাদেশের পাড়ি দেওয়া কে এমনিতেই দর্শকরা মেনে নিতে পারেননি। তবে বাংলাদেশে গিয়ে তিনি এমন এক কাজ করেছেন যার পর বেজায় চটেছেন এবার বাংলার মানুষজন। একজন হিন্দু হয়ে তিনি কিভাবে গোমাংস খাওয়ার বিষয় প্রচার করেন সেই নিয়ে এখন সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে উঠেছে। তবে এবার নয়া বিপদের সম্মুখীন সুদীপা। তাঁর ফেসবুকে রিচ কমে গিয়েছে হু হু করে। হ্যাঁ ঠিকই শুনেছেন।

বিপদের মুখে সুদীপার FB প্রোফাইল

গো মাংস বিতর্কে জড়ানোর পরে সকলের কাছে ক্ষমা অবধি চান সুদীপা, তারপরেও যে কে সেই অবস্থা। নিত্যদিন নেটিজেনদের রোষের মুখে পড়ছেন টেলিভিশনের এই বিখ্যাত ব্যক্তিত্ব। এক সময় কোনও ভিডিও বা পোস্ট করলেই যার রিচ, লাইক লাখে ছাড়াতো এখন তা হাজার ছুঁচ্ছে না। মূলত এখন সুদীপার প্রোফাইলে গিয়ে রাগী নেটিজেনরা বারবার রিপোর্ট করছেন। আর ফেসবুকের নিয়ম অনুযায়ী, অ্যাংরি রি-অ্যাকশন বেশিমাত্রায় পড়লে রিচ ডাউন হয়ে যায়। যেমনটা এখন সুদীপার ক্ষেত্রে হচ্ছে। নিজের কমেন্ট সেকশনটিও ‘লিমিটেড অডিয়েন্স’-এ করে রাখার পথে হেঁটেছেন সুদীপা। আগামী দিনে কী হয় এখন সেটাই দেখার।

সঙ্গে থাকুন ➥
X