পুরো ওলট পালট ! বদলে গেল বেঙ্গল টপার, রইল এসপ্তাহের TRP তালিকা 

Updated on:

TRp (1)

লোকসভা ভোট, আইপিএল, বিশ্বকাপ মিটতেই বাংলা সিরিয়ালগুলিতে টিআরপির খেলা শুরু হয়ে গেল। বিগত কয়েক সপ্তাহে বেশ কিছু সিরিয়াল বন্ধ হয়েছে তো আবার বেশ কিছু নতুন সিরিয়ালের পথচলা শুরু হয়েছে। নতুন করে প্রতিযোগিতায় লিপ্ত হল স্টার জলসা, জি বাংলা। স্টার জলসা হোক বা জি বাংলা…TRP দৌড়ে টিকে থাকতে নিত্য নতুন চমক আনছে চ্যানেলগুলি।

নতুন মাস শুরু হতেই একপ্রকার ওলট-পালট হয়ে গেল বাংলা সিরিয়ালগুলির টিআরপি রেট। আর এই TRP রেট দেখে বাঙালি দর্শকদের চোখ একপ্রকার কপলে উঠে গেছে। আপনিও কি বাংলা সিরিয়াল দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য রইল বিরাট খবর। বর্তমানে জি বাংলায় দুটি মেগা ৪৫ মিনিট চালানো হচ্ছে। যে কারণে যা হওয়ার তাই হল, উল্টে পাল্টে গেল টিআরপি তালিকা।

জানেন কি কোন সিরিয়াল চলতি সপ্তাহে বেঙ্গল টপারের তকমা পেয়ে বাজিমাত করল? তাহলে জেনে নিন বিশদে। চলতি সপ্তাহে ৭.৬ রেটিংস পেয়ে প্রথম হল জি বাংলার ‘ফুলকি।’ সম্প্রতি এই সিরিয়ালের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। আর এই প্রোমো দেখে দর্শকদের চোখ ছানাবড়া হয়ে গিয়েছে। প্রোমোতে দেখা যাচ্ছে, বন্যায় ভেসে যাবে ফুলকি। এদিকে ৭.২ রেটিংস পেয়ে দ্বিতীয় স্থানে নিম ফুলের মধু। এই ধারাবাহিকে এখনও পর্ণার স্মৃতি ফেরত আসেনি। বাকি কোন সিরিয়ালগুলি কতটা সকলের মনে জায়গা করেছে দেখে নিন।

৬.৭ রেটিংস পেয়ে তৃতীয় জগদ্ধাত্রী

WhatsApp Community Join Now

৬.২ রেটিংস পেয়ে চতুর্থ কথা/ কোন গোপনে মন ভেসেছে

৬.০ রেটিংস পেয়ে পঞ্চম গীতা LLB/ শুভ বিবাহ + অনুরাগ

৫.৭ রেটিংস পেয়ে ষষ্ঠ উড়ান/ রোশনাই

৪.৯ রেটিংস পেয়ে সপ্তম মিঠিঝোরা (৪৫ মিনিট)

৪.৯ রেটিংস পেয়ে অষ্টম বধূয়া ৪.৭

৪.৫ রেটিংস পেয়ে নবম অনুরাগের ছোঁয়া (১৫ মিনিট) + হরগৌরী পাইস হোটেল

৪.২ রেটিংস পেয়ে দশম ডায়মন্ড দিদি(৪৫ মিনিট), তোমাদের রাণী

সঙ্গে থাকুন ➥
X