TRP লুসার! দেড় মাসেই পথ চলা শেষ, আরেকটি সিরিয়াল বন্ধ করছে জি বাংলা

Published on:

astami serial star jalsha

কলকাতাঃ যে কোনও টিভি সিরিয়াল হোক বা নন ফিকশন শো, কতদিন চলবে তা পুরোটাই নির্ভর করে TRP-র ওপর। টিআরপি থাকলেই মঙ্গল, আর টিআরপি না থাকলেই হাজারো টেনশন। এর আগে অতীতে এমন অনেকবার দেখা গিয়েছে বিশেষ করে কোনও সিরিয়াল ভালোভাবে শুরু তো হল, কিন্তু ক্রমে টিআরপির অভাবে বন্ধ হয়ে গেল। এবারও ঠিক তাই ঘটল। আর যে কারণে বেজায় মন খারাপ দর্শকদের।

মাত্র দেড় মাস চলেছে। তার মধ্যে বিদায় ঘণ্টা বেজে গেল এক বিখ্যাত সিরিয়ালের। এখন আপনিও কি জানতে কৌতূহলী যে কোন সিরিয়াল মাঝপথে বন্ধ হতে চলেছে? তাহলে জানতে চোখ রাখুন লেখাটির ওপর। নায়ক, নায়িকা এনে, গল্পে একের পর এক নতুন মোড় এনেও জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক সকলের মনে দাগ কাটতে ব্যর্থ হয়েছে। এমকি টিআরপি লিস্টেও ডাহা ফেল হয়ে গেল ধারাবাহিকটি। অনেক সময়েই দেখা গিয়েছে, প্রথম থেকে ভালো টিআরপি চললেও পরবর্তী সময়ে গিয়ে স্লট বদলে দিলেও টিআরপি জোটে না। ফলে শেষে যা হয়, বন্ধ হয়ে যায় একের পর এক মেগা, একাধিক শো। এবারও তার ব্যতিক্রম ঘটল না।

আসলে যে সিরিয়ালটি নিয়ে কথা হচ্ছে সেটির নাম হল ‘অষ্টমী’। হ্যাঁ ঠিকই শুনেছেন। এই সিরিয়ালটি মাত্র কিছুদিন হল শুরু হয়েছে। এই সিরিয়ালটি তারকা খচিত। তারপরেও এই সিরিয়ালের কপাল পুড়তে চলেছে রীতিমতো। এই সিরিয়ালের জায়গা দখল করতে আসছে আর একটি নতুন ধারাবাহিক। ইতিমধ্যে “কে প্রথম কাছে এসেছি”-র প্রোমো রিলিজ করেছে জি বাংলা। আর এই সিরিয়ালের টাইমিং তো সকলকে চমকে দিয়েছে। এই ধারাবাহিকটি আগামী ২৭মে থেকে সোম – রবি ঠিক সন্ধ্যা ৬:৩০টা নাগাদ শুধুমাত্র Zee Bangla-র পর্দায় দেখা যাবে। এই সিরিয়ালটিতে অভিনয় করতে দেখা যাবে মোহনা মাইতি এবং সায়ন বোসকে। প্রোমো দেখে বোঝা যাচ্ছে, এটিতে একজন সিঙ্গেল মায়ের সন্তানকে বড় করে তোলার সংগ্রামকে ফুটিয়ে তোলা হবে।

আরও পড়ুনঃ নতুন রেকর্ড গড়ল কলকাতা মেট্রো, জানলে আপনিও গর্ববোধ করবেন

যাইহোক এদিকে এই স্লটে এখন ‘অষ্টমী’ চলছে। স্বাভাবিকভাবেই সিরিয়ালপ্রেমীদের মনে প্রশ্ন, তাহলে কি অষ্টমী বন্ধ হতে চলেছে? উত্তর হল না। আসলে শেষ হচ্ছে ‘মন দিতে চাই’-এর পথচলা। আর তার জায়গাতেই রাত ১০:৩০টার স্লটে অষ্টমী ধারাবাহিককে পাঠানো হয়েছে বলে খবর। অনেকেই আবার বলতে শুরু করেছেন, ‘কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকটি যদি ৬:৩০টায় সম্প্রচার হয় তাহলে অষ্টমী ধারাবাহিকটিকে ৬ টায় সম্প্রচার করে যোগমায়া ধারাবাহিকটিকে রাত ১০:৩০ টায় সম্প্রচার করলে ভালো হবে।’

WhatsApp Community Join Now
সঙ্গে থাকুন ➥
X