এ সপ্তাহের TRP-তে ঝড়! জি বাংলার দাপট শেষ করে খেল দেখাচ্ছে স্টার জলসা

Published on:

Target Rating Point

কলকাতাঃ ঝড়-বৃষ্টি তো আর এল না, কিন্তু বাংলা সিরিয়ালগুলির TRP-তে রীতিমতো ঝড় উঠল চলতি সপ্তাহে। টিআরপির রেটিং রীতিমতো সব ওলটপালট করে দিল। চলতি সপ্তাহের টিআরপির যে এমন পরিবর্তন হবে সেটা হয়তো স্বপ্নেও ভাবতে পারেননি। আপনিও কি সিরিয়াল দেখতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য রইল বড় খবর।

মুকুট হারাল নিম ফুলের মধু

বেঙ্গল টপারের তকমা তো আগেই হারিয়েছিল জি বাংলার জগদ্ধাত্রী। এবার এই তকমা হাতছাড়া হল নিম ফুলের মধু-র। পর্ণার স্মৃতি চলে গেছে, নিম ফুলের মধুতে অয়ন, ঈশা, মৌমিতা সকলে মিলে পর্ণাকে খুনের চেষ্টা করেছে। যদিও এখন প্রায় ১০ বছরের স্মৃতি হারিয়ে ফেলেছে পর্ণা। কিন্তু তাও যেন সুদিন ফিরল না এই সিরিয়ালের। টিআরপি লিস্টের বেশ অনেকটাই নিচে রয়েছে এই সিরিয়াল। এবারে বাজিমাত করল স্টার জলসা। এখন নিশ্চয়ই ভাবছেন যে জলসার কোন সিরিয়াল বাজিমাত করল চলতি সপ্তাহে? তাহলে বিস্তারিত জানতে চোখ রাখুন আর্টিকেলটির ওপর।

আরও পড়ুনঃ স্কুলে স্কুলে মিলবে ফ্রি Wifi, ছাত্র ছাত্রীদের জন্য বড় উদ্যোগ পশ্চিমবঙ্গ সরকারের

সবথেকে বড় কথা, দ্বিতীয়তেও কিন্তু নেই জি বাংলার কোনও সিরিয়াল। জানা যাচ্ছে, ৬.১ রেটিংস পেয়ে এই সপ্তাহে বেঙ্গল টপার হয়েছে কথা। হ্যাঁ ঠিকই শুনেছেন। অন্যদিকে ৬.০ রেটিংস পেয়ে দ্বিতীয় হয়েছে গীতা LLB। এবার দেখে নিন বাকিগুলির কী পরিস্থিতি। তালিকা দেখে নিন…

  1. ৫.৯ রেটিংস পেয়ে তৃতীয় হয়েছে ফুলকি।
  2. ৫.৭ রেটিংস পেয়ে চতুর্থ নিম ফুলের মধু।
  3. ৫.৪ রেটিংস পেয়ে পঞ্চম জগদ্ধাত্রী।
  4. ৪.৯ রেটিংস পেয়ে ষষ্ঠ কোন গোপনে মন ভেসেছে।
  5. ৪.৭ রেটিংস পেয়ে সপ্তম বধুয়া
  6. ৪.৬ রেটিংস পেয়ে অষ্টম অনুরাগের ছোঁয়া
  7. ৪.৪ রেটিংস পেয়ে নবম রোশনাই
  8. ৪.২ রেটিংস পেয়ে দশম জল থই থই ভালোবাসা।
সঙ্গে থাকুন ➥
X