জমে গেল TRP-র খেলা, ইনিই হলেন এ সপ্তাহের বেঙ্গল টপার

Published on:

TRP - Target Rating Point

এসে গেল আরও একটা বৃহস্পতিবার। আর বৃহস্পতিবার আসা মানেই হল সিরিয়াল প্রেমী থেকে শুরু করে একের পর এক বাংলা চ্যানেল কর্তৃপক্ষের বুকের ধুকপুকানি বেড়ে যাওয়া। কারণ লক্ষ্মীবারেই নির্ধারিত হয় কোন চ্যানেলের সিরিয়াল বেঙ্গল টপার হল এবং কোন সিরিয়াল টিআরপি লিস্টের একদম শেষে নেমে এল। এবারও তার ব্যতিক্রম ঘটল না। কিন্তু এই সপ্তাহে যেন এক কথায় তোলপাড় হয়ে গেল টিআরপি লিস্ট।

কে হল বেঙ্গল টপার

যত সময় এগোচ্ছে ততই টিআরপি তালিকায় টিকে থাকতে একের পর এক চমক দিচ্ছে মেগাগুলি। মাসের পর মাস ধরে টিআরপি তালিকা টিকে থাকতে এক ঠাণ্ডা যুদ্ধ হচ্ছে জি বাংলা এবং স্টার জলসার মধ্যে। যদিও সেরার সেরা তকমাটা কিন্তু এখনও অবধি ধরে রেখেছে জি বাংলাই। এমনিতে এক ধার দিয়ে যখন টিআরপির অভাবে কিছু মেগা বন্ধ হয়ে যাচ্ছে, আবার তেমনই কিছু মেগা আসতে না আসতেই খেলা দেখাতে শুরু করেছে। এবারও তাই হল। আপনিও কি জানতে ইচ্ছুক যে চলতি সপ্তাহে কোন মেগা বেঙ্গল টপারের তকমা ছিনিয়ে নিল? তাহলে পড়ে ফেলুন আজকের এই প্রতিবেদনটি।

জানা গিয়েছে, চলতি সপ্তাহে বাজিমাত করল ‘ফুলকি’। বন্যার টানটান উত্তেজনার পর্ব দেখিয়ে এবারে ৭.২ পয়েন্ট সহ বেঙ্গল টপার হল এই মেগা। এদিকে ৭.১ পয়েন্ট সহ ‘নিম ফুলের মধু’ আছে দ্বিতীয় স্থানে। এদিকে টুকটুক করে কিন্তু বেশ ভালোই এগিয়ে যাচ্ছে শ্বেতা-রণজয় এর ‘কোন গোপনে মন ভেসেছে।’ জেনে নিন বাকি কোন সিরিয়ালগুলি কত নম্বরে রয়েছে।

৬.৪ রেটিংস পেয়ে চতুর্থ শুভ বিবাহ।
৬.২ রেটিংস পেয়ে পঞ্চম জগদ্ধাত্রী।

WhatsApp Community Join Now

৬.১ রেটিংস পেয়ে ষষ্ঠ রোশনাই।
৬.০ রেটিংস পেয়ে সপ্তম উড়ান, কথা।
৫.৭ রেটিংস পেয়ে অষ্টম অনুরাগের ছোঁয়া, হরগৌরী পাইস হোটেল (৪৫ মিনিট)।
৪.৯ রেটিংস পেয়ে মিঠিঝোরা (৪৫ মিনিট)।
৪.৮ রেটিংস পেয়ে বঁধুয়া।

সঙ্গে থাকুন ➥
X